সাত দিনেই প্রেমে পড়ে গেলাম।10% beneficary for @shyfox ❤️

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামুআলাইকুম / আদাব / নমস্কার

ব্লগ লেখা শুরু করার প্রথমে আমার বাংলা ব্লগ সহ বিশ্বের সকল স্টিমিট মেম্বারদের প্রতি রইল আমার অন্তরের অন্তস্থল থেকে শুভকামনা।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই,আশা করি জীবনের প্রত্যেকটা মূহর্ত খুব ভাল ভাবেই অহিবাহিত করতেছেন। স্টিমিট নিয়ে ব্যস্ত সময় পার করতেছেন। আমাদের নতুন একটি প্রজেক্ট রান হয়েছে @bangla.witness। এই প্রজেক্টের জন্য আমাদের সম্মানিত ফাউন্ডার, এডিমনি, মডারেটররা অনেক পরিশ্রম করেছেন। সর্বপরি @amrbanglablog এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে সেই কামনাই করি। চলোন আজকে তাহলে নতুন একটি পোষ্ট সেয়ার করে ফেলি।

love-story-3060241_1920.jpg
Source

২০১১ সালের শেষের দিকে আমার মাধ্যমিক পরিক্ষার প্রায় তিন চার মাস আগের কথা। আমি রাতের বেলা মায়ের সামনে বসে বসে খাবার খাচ্ছি। এমন সময় মায়ের মোবাইলে একটি অপরিচিত নাম্বার থেকে কল আসলো। আমি বাম হাত দিয়ে কলটি রিসিপ করে হ্যালো বললাম। ওপাশ থেকে উত্তর আসলো শিউলি আপু আছে..? আমি বললাম না । আপনি কে বলতেছেন..? তিনি আমাকে বললেন এটা কি শিউলি আপার মোবাইল নাম্বার না…? আমি বললাম না আন্টি আপনি ভুল নাম্বারে ডায়েল করেছেন। এখানে শিউলি নামের কেউ থাকে না। একথা বলে ফোন রেখে দিয়ে আমি খাবার খেতে লাগলাম।

খাবার খেয়ে ব্রাশ করে আমি সুয়ে পড়লাম। আমি রাতে সুয়ার সময় মায়ের মোবাইলটি সাথে নিয়ে সুইলাম। তখনতো আমার মোবাইল ছিল না। মায়ের মোবাইল দিয়েই বন্ধুদের সাথে কথা বলতাম,গেইম খেলতাম। রাত তখন প্রায় বারোটা। মায়ের মোবাইলে আবার ঐ নাম্বার থেকে কল আসলো। আমি রিসিপ করে হ্যালো বললাম। ওপাশ থেকে উত্তর আসলো আচ্ছা আপনি আমাকে আন্টি বললেন কেন….? আমার কণ্ঠ শুনে কি আপনার কাছে আমাকে আন্টি মনে হয়..? আমি বললাম আমি তো আপনাকে চিনি না। আপনি আন্টি না কি আপু সেটা আমি কি করে বলবো। উনি বললেন আপনি আমাকে না চিনলে আপু বলতে পারতেন, আন্টি বললেন কেন…?আমি খুব ভাল ভাবেই বুঝতে পারলাম যে উনাকে আন্টি বলায় উনি খুব মাইন্ড করেছেন।

আমাদের অফিসে একজন মধ্য বয়স্ক লোক আছে, উনার নাম শাহরুল ইসলাম। বয়স আনুমানিক চল্লিশ থেকে পঞ্চাশের ভিতরে হবে। একদিন ওযু করার সময় আমাদের অফিসের পাচঁ তলার একজন লোক উনাকে মুরুব্বি বলে ছিল। এভাবে বলে ছিল যে মুরুব্বি একটি সাইট দিন তো। সাথে সাথে উনি রেগে অগ্নিশর্মা হয়ে গেলেন। চিৎকার করে বলতে লাগলেন যে,আমাকে আপনি মরুব্বি বললেন কেন..? আমাকে কোন দিক দিয়ে মুরব্বি মনে হয়..? পাচঁ তলার লোকটি বললো সরি,সরি ভাই আমি বুঝতে পারি নাই। আপনাকে তো বড় ভাইয়ের মত মনে হয়। শাহরুল ভাই আবার বললেন বড় ভাই বলতে হবে না,শুধু ভাই বললেই হবে। পৃথিবীতে কেউ বৃদ্ধ হতে চাই না। কেউ যৌবনকে হারাতে চাই না। সবাই যুবক থাকতে চাই। সেটা আর কয়দিন, সময় জানিয়ে দেবে যে তুমি কি যুবক না কি বৃদ্ধ। আচ্ছা যায় হোক মূল ঘটনায় আসি।

love-3091214_1920.jpg
Source

আমি উনাকে বললাম আচ্ছা ঠিক আছে আপু আমি বুঝতে পারি নাই, সরি। আমি খুবই দুঃখিত। আপু বললেন আচ্ছা ঠিক আছে। আপনি কি করেন..? আমি বললাম আমি এবছর মাধ্যমিক পরিক্ষা দিবো। তিনি বললেন ও আচ্ছা আমিও এবছর মাধ্যমিক দিবো। আমি আপনার সমবয়সি, সেইম এজ আমাদের। তারপর আরো অনেক কথা বললাম। প্রতিদিনই তার সাথে কথা হতো। মেয়েটার নাম কনা। বাড়ি বাংলাদেশের উত্তরবঙ্গের গাইবান্ধা জেলা। মা বাবার এক মাত্র মেয়ে। আর কোন ভাই বোন নেই তার। মা একটি প্রাইমারি স্কুলের টিচার,বাবা একটি প্রাইবেট কোম্পানিতে চাকরি করে।

প্রতিদিন রাত ১১টা থেকে সাড়ে এগারোটার মধ্যে সে ফোন দিতো। পাচঁ থেকে ছয়দিন কথা বলার পর সে আমার সাথে ফ্রেন্ডশীপ করতে চাইলো। আমিও ফ্রেন্ডশীপ করতে রাজি হয়ে গেলাম। তবে ফ্রেন্ডশীপের তিনটি শর্ত দিলো।

  • ০১/ অল্প হোক বা বেশি প্রতিদিন ফোনে কথা বলতে হবে।
  • ০২/ কখনো মিথ্যা কথা বলা যাবে না।
  • ০৩/ সব কিছু সেয়ার করতে হবে।

ফ্রেন্ডশীপ করার পর থেকে প্রতিদিন বিভিন্ন বিষয় নিয়ে কথা হতো। কেউ কারো সাথে মিথ্যা বলতাম না। দিন রাত প্রচুর কথা হতো। কয়েকদিন পরে আমাদের প্রি টেষ্ট পরিক্ষা শুরু হলো। সারাদিন রাত কথা বলার কারনে ঠিক ভাবে পড়াশোনা হচ্ছে না,আর পরিক্ষাও ভাল হচ্ছে না। সারাদিন শুধু কথা বলতে মন চাই। খাওয়া দাওয়া পড়া শোনা কিছু ভাল লাগে না। এক ঘন্টা সময় কথা না বললে মনে হয় যেন হাজার বছর ধরে কথা হয় না। মনের ভিতরে তার জন্য একটি টান চলে আসলো । যত কথা বলি ততই ভাল লাগে। আর ঐদিকে পড়া শোনা গোল্লাই যাচ্ছে। আমি মনে মনে চিন্তা করলাম এভাবে কথা বললে আমার মাধ্যমিক পরিক্ষা আর দেওয়া হবে না।

ফ্রেন্ডশীপ করার সাত দিনের মাথায় আমি রাতের বেলা মোবাইলটি সাইলেন্ট করে মায়ের বালিশের কাছে রেখে চলে আসলাম। রাতে পড়াশোনা করার চেষ্টা করলাম। বইয়ের মধ্য মন বসছে না। কিছুই ভাল লাগছে না। তাই সুয়ে ঘুমিয়ে পড়লাম। সকাল বেলা ঘুম থেকে উঠে দেখি তার নাম্বার থেকে ৩৪ টি কল আসছে। আমি কোন কল বেক করলাম না। তারপর কয়েকদিন এভাবে মোবালটি সাইলেন্ট করে চলে আসি,পরের দিন দেখতাম ২০/২৫ টি করে মিসকল উঠে থাকতো।

balloons-892806_1920.jpg

Source

হঠাৎ করে একদিন রাত নয়টার সময় অপরিচিত একটি নাম্বার থেকে কল আসলো আমি কলটি রিসিপ করলাম।রিসিপ করে দেখি কনা। ঐদিন সে আমাকে অনেক গুলো কথা শুনালো। যদি ফ্রেন্ডশীপের মর্যাদা না রাখতে পারি তাহলে ফ্রেন্ডশীপ করলাম কেন, সে কি দুষ করছে যে তার কল রিসিপ করি না, ব্লা ব্লা ইত্যাদি ইত্যাদি অনেক কথা বললো। আমি তার প্রতিউত্তরে কিছুই বললাম না। তারপর সে আর কল দেয় নি। তার নাম্বারটা ছিল বাংলালিংক। ০১৯##-####৬৬ লাষ্ট দুটি নাম্বার সিক্স ছিল। শুধু এটাই মনে আছে। আর কিছু মনে নেই। আমি তার সাথে এখনো যোগাযোগ করার চেষ্টা অব্যাহত রেখেছি। সেই দিনের ভুলের মাসুল আমি আজও দিয়ে যাচ্ছি। জানিনা তার সাথে আর কোনদিন কথা হবে কি না। ধন্যবাদ।।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HTj8TvP47bZQtvjaRu65PSZfJZjCrWPskjnpnnu7RNqCRodb4DorJvt6E66rt9MjZ4n5UFtJBpVQcMSR1NaP7jjSpzSFynvJ.png

3YjRMKgsieLsXiWgm2BURf.png

gPCasciUWmEwHnsXKML7.png

ddddoo.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

4789.gif

Sort:  
 2 years ago 

আসলে প্রথম দিকে অনেক ইন্টারেস্টিং ছিল ব্যাপার টা আগে এমনি ছিল রং নাম্বার থেকে প্রেমের সম্পর্ক বেশ ভালো লাগতো তবে শেষের কথা শুনে ভালো লাগলো না।😢😢😢

 2 years ago 

আবেগ এর ভালবাসা এই রকম হয় একদিন কথা না বলে মনে হয় হাজার বছর কথা হয় না। প্রথমে মনে করছিলাম হয়ত এখন সেই ভালোবাসা আছে। কিন্তু শেষের পড়ে মনে হল আপনি প্রতারণা করছেন। সাত দিনেই প্রেম এত সহজে কিভাবে ভুলে গেলেন ভাই? যাক বিষয় টা ইন্টারেস্টিং ছিল।

 2 years ago 

ভাই এত তারাতারি প্রেমে পড়লে তো সমস্যা।আসলে ভাই টিন এজ এ ছিলেন তো তাই আবেগ বেশি ছিল।আমিও একবার এক আপু কে আন্টি বলে বিপদে পড়েছিলাম।ধন্যবাদ ইন্টারেস্টিং একটি ঘটনা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39