আমার বাংলা ব্লগ" কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরী।।

in আমার বাংলা ব্লগlast year (edited)

আস্সালামু আলাইকুম/ নমস্কার, আদাব,

হ্যালো আমার প্রিয় বাংলা ব্লগ বাসি,কেমন আছেন সবাই। আশা করি সৃষ্টিকর্তার অসীম দয়ায় সবাই অনেক ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি বিষয় শেয়ার করতে চলে এসেছি। আজকের পোষ্টের মাধ্যমে আমি আসন্ন "আমার বাংলা ব্লগ" এর দ্বিবর্ষ পূর্তি উপলক্ষে বিশেষ লোগো কনটেস্ট এ অংশ গ্রহন করতে যাচ্ছি। চলুন নিচে বিস্তারিত বর্ণনা করছি।

আপনারা সবাই জানেন যে,আগামী ১১ই জুন ২০২৩ ইং তারিখে আমাদের প্রাণ প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষ পূর্ণ হতে যাচ্ছে। দ্বিতীয় বর্ষ উপলক্ষে আমাদের সম্মানিত ফাউন্ডার,এডমনি,মডারেটর ভাইবোনেরা এবং সম্মানিত সদস্যরাও কনটেস্টের আয়োজন করেছে। আমাদের সম্মানিত ফাউন্ডার দুটি কনটেস্টের আয়োজন করেছেন। একটি হলো আমার বাংলা ব্লগ" কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরী করা আরেকটি হলো ইউনিক DIY প্রোজেক্ট তৈরী করা। আজকে আমি আমাদের কমিউনিটির জন্য অফিসিয়াল যে লোগো তৈরী করেছি, সেটি শেয়ার করতে যাচ্ছি।

আমি আমাদের প্রিয় কমিউনিটির জন্য দুইটি লোগো তৈরী করেছি। দুটি লোগোই কমিউনিটির উদ্দেশ্য এবং কার্যকলাপকে বেস করে ক্রিয়েট করা হয়েছে। সম্মানিত দাদা দুটি লোগোর মধ্য থেকে যে কোন একটি লোগো অথবা দুটি লোগোই চয়েজ করতে পারেন। দাদা তিনির পোষ্টের মধ্যে লোগোর জন্য যে যে শর্ত দিয়েছেন আমি সব গুলো শর্ত মেনেই লোগো গুলো তৈরী করেছি। তারপরও দাদার ইচ্ছা অনুযায়ী যে কোন কিছু পরিবর্তন হতে পারে। আমি ফাইনাল আউটপুট png ফরম্যাটে লোগো গুলো শেয়ার করছি।

লোগো-০১

700.png

555555.png

503.png

লোগো-০২

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3Jpx7VBdpwVc4VapjSy3JtXCK3dEJDS8jYnZijAxW2t36oFhopCnVsFrGtMDi8FAe1h1c7ZBBXCHkMoE1Ntj54H77X8LydomuTDnXZgGT6yxu8a7AvgLuxo2mUFPx5zhMq98BpXpELpaBjKAziJVshFg2UaXbNtpqTXrxHy.png

301.png

555555.png

302.png

লোগোটি সম্পর্কে বিস্তারিত তথ্য,

আমি নিজে এডোবি ইলাস্ট্রেটর সিসি সফটওয়্যার দিয়ে লোগো গুলো তৈরী করেছি। প্রায় এক সাপ্তাহ চিন্তা ভাবনা করে ধীরে ধীরে লোগো গুলো তৈরী করেছি। লোগো গুলো তৈরী করার সময় কমিউনিটির উদ্দেশ্য এবং কার্যকলাপের দিকে বেশি নজর দেওয়া হয়েছে। যেহেতো আমরা বাংলাতে ব্লগির করি তাই বাংলা বর্ণমালার কয়েকটি অক্ষর রেখেছি। লোগোটির মাঝখানে অপাসিটি কমিয়ে স্টিমিটের লোগোটিকে ব্যবহার করেছি। স্টিমিটের লোগোটি ব্যবহার করার কারনে আমাদের কমিউনিটির লোগেটি অনেক বেশি সুন্দর দেখা যায়। আর রেসল্যুশন ১০২৪X৭৬৮ তে রেখেছি। আমাদের আগের লোগোতে যে কালার রয়েছে আমি সেই কালারটিই রেখেছি।

আশা করি সম্মানিত দাদা সহ কমিউনিটির সবাই লোগোটি চয়েজ করবেন। সবাইকে ধন্যবাদ।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn99njcohq4r9LUHc.png

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

বাহ আপনি তো দেখছি খুব সুন্দর করে দুটি লোগো তৈরি করেছেন, আমার কাছে আপনার দুটি লোগোই ভালো লাগছে। আপনি খুবই দক্ষতার সাথে লোগো দুটি তৈরি করেছেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া কমেন্ট পড়ে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া।

 last year 

জাস্ট অসাধারণ ছিল তো আপনার এই লোগো তৈরি। নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে খুব সুন্দরভাবে আপনি এই লোগো তৈরি করেছেন। দক্ষতা সহকারে আপনি এই কাজটা সম্পূর্ণ করেছেন দেখিই বুঝতে পারছি। দুটো লোগোই জাস্ট মনোমুগ্ধকর ছিল। দুটো লোগোই খুব ভালো লাগলো আমার কাছে দেখতে। কালার সয়েজিং টাও খুবই সুন্দর ছিল বলতে হয়। সব মিলিয়ে অসাধারণ একটা পোস্ট তুলে ধরেছেন।

 last year (edited)

জী ভাইয়া এখন দাদা চয়েজ করলেই হয়। দেখা যাক দাদার কি মতামত দেয়। ধন্যবাদ ভাইয়া।

 last year 

ওয়াও! দেখেতে অসাধারণ সুন্দর লেগেছে আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য খুব সুন্দর একটি লোগো তৈরি করলেন আপনি বেশ ভালোই লাগলো। আপনাকে লোগো প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অনেক ধন্যবাদ। আপনি খুব সুন্দর ভাবে দেখিয়েছেন কিভাবে আপনি আমার বাংলা ব্লগের লোগোটি তৈরি করলেন।

 last year (edited)

জী আপু অনেক দিন চিন্তা ভাবনা করে লোগো দুটি বানিয়েছি। দেখা যাক দাদা কোনটা চয়েজ করে। ধন্যবাদ আপু।

 last year 

আজ আপনি খুব সুন্দর ভাবে আমার বাংলা ব্লগ কমিউনিটি দারুন একটি লোগো তৈরি করে দেখিয়েছেন যে লোগোটা পূর্ব দিন থেকেই ব্যবহার করে আসছি এই কমিউনিটিতে। খুব সুন্দর হয়েছে আপনার এই সুন্দর ডিজিটাল আর্টের মাধ্যমে তৈরি করা লোগোটি। খুব ভালো লাগলো আপনার এত সুন্দর দক্ষতা সম্পন্ন পোস্ট।

 last year 

জী ভাইয়া নিজর দক্ষতা দিয়ে লোগো গুলো তৈরী করেছি। আশা করি সবাই চয়েজ করবে। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আমার বাংলা ব্লগ এর দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে খুবই অসাধারণ একটি লোগো তৈরি করেছেন আপনি। দুটো লোগই আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। শুভ কামনা আপনার জন্য

 last year 

ধন্যবাদ আপু আশা করি লোগো গুলো সবাই চয়েজ করবে ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56002.99
ETH 2458.17
USDT 1.00
SBD 2.28