অপরূপ সৌন্দর্যে ফুটন্ত ফুলের ১০ টি ফটোগ্রাফি (10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

অপরূপ সৌন্দর্যে ফুটন্ত ফুলের ১০ টি ফটোগ্রাফি

আমার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম । সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে কিছূ ফুলের ফটোগ্রাফি সেয়ার করবো।

📸 ফোটোগ্রাফি নং:- ০১ 📸

photo_2022-06-06_22-34-25.jpg

Location

এই ফুলটির নাম মাধুভি লতা। লেকের পাশে খুব সুন্দর ভাবে ফুটে আছে। মোবাইলটা হাতে ছিল তাই ক্লিক না করে পারলাম না।

📸 ফোটোগ্রাফি নং:- ০২ 📸

photo_2022-06-06_22-34-44.jpg

Location

এই ফুলটির নাম জেসমিন ফুল। রাস্তার পাশে বেশি দেখা যায় এই ফুলটি।

📸 ফোটোগ্রাফি নং:- ০৩ 📸

photo_2022-06-06_22-34-39.jpg

Location

সাধারনত বাসা বাড়ির গেইটে এই ফুলটি দেখা যায়। তবে আমি এটির নাম জানি না।

📸 ফোটোগ্রাফি নং:- ০৪ 📸

photo_2022-06-06_22-34-52.jpg

Location

এই ফুলটির নাম রঙ্গন ফুল। এই ফলটি সাধারনত বাগানেই বেশি দেখা যায়। মাঝে মাঝে মেয়েরা মাথায় চুলের খোপায় এই ফুলটি বাধেঁ।

📸 ফোটোগ্রাফি নং:- ০৫ 📸

photo_2022-06-06_22-34-58.jpg

Location

এই ফুলটির নাম অপরাজিতা ফুল। সাধারনত মানুষ খুব শখ করে এই ফুলটি চাষ করে। ছাদ বাগানে বেশি স্থান পায়।

📸 ফোটোগ্রাফি নং:- ০৬ 📸

photo_2022-06-06_22-34-00.jpg

Location

বেগুনি কালার এই ফুলটি অনেক সুন্দর। একটি গাছে অনেক গুলো ফুল ফুটে।

📸 ফোটোগ্রাফি নং:- ০৭ 📸

photo_2022-06-06_22-34-12.jpg

Location

এই ফুলটির নাম কলাবতি ফুল। রাস্তার পাশে দেখতে পেলাম তাই ক্লিক করে নিয়ে আসলাম।

📸 ফোটোগ্রাফি নং:- ০৮ 📸

photo_2022-06-06_22-33-30.jpg

Location

এই ফুলটির নাম জবা ফুল। এটি সাধারনত অনেক জায়গায় দেখা যায়।

📸 ফোটোগ্রাফি নং:- ০৯ 📸

photo_2022-06-06_22-33-10.jpg

Location

এই ফুলটির নাম বেলি ফূল। অনেক সুঘ্রান ছড়ায় এই ফুলটি।

📸 ফোটোগ্রাফি নং:- ১০ 📸

photo_2022-06-06_22-32-55.jpg

Location

এটি বেলি ফুলের কলি। দেখতে খুব সুন্দর লাগলো তাই ক্লিক করলাম।

প্রিয় বন্ধৃরা আজ এপর্যন্তই কেমন হলো কমেন্ট করে জানাবেন অবশ্যই। আবার দেখা হবে নতুন কিছু নিয়ে। ততদিন পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ ।

ফটোগ্রাফির বিবরণ
ডিভাইসমোবাইল
ক্যামেরারেডমি নোট-৮
কমিউনিটিআমার বাংলা ব্লগ
ক্যাপশন@joniprins
ধরনঅপরূপ সৌন্দর্যে ফুটন্ত ফুলের ১০ টি ফটোগ্রাফি
স্থাননারায়নগঞ্জ

photo_2022-05-30_15-35-55.jpg

আমার পরিচিতি

আমি মোহাম্মাদ রেজাউল করিম। স্টিমিটে @joniprins নামে পরিচিত। আমি একজন বাংলাদেশি নাগরিক। বর্তমানে আমি একটি প্রাইভেট কোম্পানিতে জব করি। আমি ভ্রমন করতে ও বই পড়তে খুব ভালবাসি। আমার ইচ্ছা আছে সারা বাংলাদেশ ভ্রমন করার। আল্লাহ যেন আমার এই ইচ্ছাটা পুরন করার সুযোগ দেয়। স্টিমিটের সকল সদস্যদের প্রতি ‍শুভ কামনা রইল।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

download-02.png

4789.gif

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ফুলের এই ফটোগুলো দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে। মাঝে মাঝে কিছু কিছু ফটোগ্রাফি দেখলে মন ভাল হয়ে যায়। আপনার এই ফটোগ্রাফি গুলো ঠিক তেমন। ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

যথাযথ চেষ্টা করেছি ভাইয়া সুন্দর করে ফটোগ্রাফি করার। আপনাদের সাপোর্ট পেলে ভাল লাগে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি দেখছেন বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুল দেখতেই ভীষণ ভালো লাগে। কিন্তু বেলি ফুলের কলি ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। তার সাথে অপরাজিতা ফুলের মত সুন্দর হয়েছে। অপরাজিতা ফুলের কালার আমার কাছে বেশ ভালো লেগেছে।

 2 years ago 

জী আপি অপরাজিতা ফুল আমারও অনেক প্রিয়। ধন্যবাদ আপি।

 2 years ago 

বাহ আপনি তো দারুণ ফটোগ্রাফি করতে পারেন আমার তো জানাই ছিল না আপনার আজকের ফটোগ্রাফি গুলা দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম বিশেষ করে তৃতীয় চতুর্থ এবং পঞ্চম নাম্বার ফটো সবথেকে বেশি ভালো লেগেছে আমার কাছে

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ,আপনার কমেন্ট পেয়ে উৎসাহ পেলাম।

 2 years ago 

আপনি অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি অত্যন্ত সুন্দর হয়েছে। আমার কাছে সবগুলো ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে বিশেষ করে মাধবীলতা ও অপরাজিতা ফুলের ফটোগ্রাফি দুটো অসাধারণ মনে হয়েছে। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনাকেও অনেক ধন্যবাদ। অনেব সুন্দর একটি কমেন্ট করেছেন।

 2 years ago 

এতদিনে জেসমিন ফুলকে আমি কুড়ি হিসেবে জেনে আসছি লাম। যাইহোক ফুলটি দেখতে অনেক সুন্দর। আর বাদবাকি ফুলের ফটোগ্রাফি গুলো ও সুন্দর হয়েছে সেইসাথে ফুলের নাম গুলো দারুন ভাবে তুলে ধরেছেন।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া,অনেক সুন্দর করে গুছিয়ে একটি কমেন্ট করেছেন।

 2 years ago 

চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। মাধবীলতা ফুলের ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

পাশে থেকে সাপোর্ট করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটি ছবি খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে মাধবীলতা ফুলের ফটোগ্রাফি। ফুলটি আমার কাছে খুবই ভালো লাগে। তাছাড়া প্রত্যেকটি ফটোগ্রাফিও খুব সুন্দর হয়েছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপি, খুব সুন্দর একটি কমেন্ট করেছেন।

 2 years ago 

ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া বড়োই মুশকিল, আপনার অপরূপ সৌন্দর্যে ফুটন্ত ফুলের ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারণ হয়েছে, প্রতিটি ফুল অনেক সুন্দর করে ক্যাপচার করেছেন, আর বর্ণনাও খুব সুন্দর ছিলো, এতো সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ, সেই সাথে অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

জী ভাইয়া যারা ফুলকে ভালবাসে তাদের মন অনেক সুন্দর থাকে। সাধারনত সবাই ফুলকে ভালবাসে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। অপরাজিতা ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। সেই সাথে সম্পূর্ণ ফুলের ফটোগ্রাফি আমার ভীষণ ভালো লেগেছে ভাই। আপনি খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ এরকম সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আশা করি সমসময় আপনাদের সাপোর্ট পাবো।

 2 years ago 

দারুন দারুন কিছু ফুলের অসাধারন ফটোগ্রাফি করেছেন আপনি খুবই সুন্দর হয়েছে ভাই এবং গুছিয়ে প্রতিটা ফুল আলোচনা করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

যথা সম্ভব চেষ্টা করেছি ভাইয়া। অনেক অনেক ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62731.36
ETH 2678.00
USDT 1.00
SBD 2.54