আমার সম্পর্কে বলা শেষ করতে দাও

مستند جديد ٢٠١٧-٠٨-٢٥ (2)_1.jpg
হ্যালো, আমার নাম Saeb johnraze এবং আমি একজন সামাজিক গবেষক। আমার আগ্রহের ক্ষেত্রগুলির মধ্যে দর্শন, রাজনীতি, অর্থনীতি, সমাজবিজ্ঞান, মনোবিজ্ঞান, গাড়ি এবং সৃজনশীল এবং নন-ফিকশন লেখা রয়েছে। প্রতিদিন আমি 2-4 পোস্ট ব্লগ করে আমার চিন্তা শেয়ার করতে চাই. এই কারণেই আমি স্টিমিট সম্প্রদায়ের অংশ হতে খুব উত্তেজিত - আমার সমস্ত আবেগকে এক জায়গায় একত্রিত করার জন্য এটি একটি আশ্চর্যজনক জায়গা!
আমি প্রতিদিন 2-4টি পোস্ট ব্লগ করতে পছন্দ করি।
পোস্ট 1: মনস্তাত্ত্বিক উদ্দীপনা সম্পর্কে।
পোস্ট 2: একটি দেশের পতাকার গল্প সম্পর্কে।
পোস্ট 3: প্রায় 2023 গাড়ি।
পোস্ট 4: এখানে এবং সেখান থেকে বিবিধ।
আমার সম্পর্কে ব্যক্তিগত তথ্য:
আমার বয়স ৩৮ বছর।
আমি তুরস্কে থাকি. দুই সন্তান নিয়ে বিয়ে করেছেন।
আমি বর্তমানে বাংলা এবং কোরিয়ান ভাষা শিখছি।
আমি বিভিন্ন ভাষায় পোস্ট করব আমার ভুল হতে পারে, আশা করি ক্ষমা করবেন।

Sort:  
 2 years ago 

Amar Bangla Blog is a community of Bengali speaking only. Members of any country other than India and Bangladesh are not accepted in my Bangla blog. We request you to post to our other community [Beauty of Creativity] (https://steemit.com/trending/hive-144064) where you will have the opportunity to post in English. Thanks.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39