আমার পরবর্তী গল্পের ট্রেলার।

in আমার বাংলা ব্লগlast year
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

pexels-jenny-mavimiro-14527225.jpg

সোর্স

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরো একটি নতুন পোস্ট। তো আজকে আমি আপনাদের মাঝে আমার পরবর্তী গল্পের ট্রেলার শেয়ার করব। তো অনেকদিন হলো কোন গল্প শেয়ার করা হয় না। কিছুদিন আগে হঠাৎ আমার মাথায় গল্প লেখার একটা আইডিয়া আসে। অনেকদিন ধরে ভাবছি লিখব কিন্তু লেখা হয়ে ওঠে না আজকে ভাবলাম গল্পটির ছোটখাটো একটা ট্রেলার শেয়ার করব। তোর যেই কথা সেই কাজ নিয়ে চলে আসলাম আমার পরবর্তী গল্পের টেলার নিয়ে পোস্ট।

তো আমার গল্পটির মূল বিষয় হচ্ছে বন্ধুত্ব নিয়ে। আসলে আমাদের স্কুল বা কলেজের যেরকম বন্ধু থাকে ঠিক সেরকম কিছু বন্ধুবান্ধব নিয়ে এই গল্পটি সাজিয়েছি। আসলে আমাদের প্রায় প্রত্যেকটা স্কুল কলেজে প্রায় প্রত্যেকটা ক্লাসে এমন কিছু স্টুডেন্ট থাকে যারা কোন কিছু তেমন একটা না পারলেও খুব ভদ্র হয়ে থাকে। আবার এমন কিছু স্টুডেন্ট থাকে যারা ৩-৪ জন মিলে একটি গ্যাং তৈরি করেই স্কুলের দুষ্টামিতে ভরিয়ে রাখে। আবার কিছু কিছু স্টুডেন্ট এমন আছে যারা পড়াশুনার পাশাপাশি মোটামুটি সব দিক থেকেই ভালো। এছাড়াও এমন কিছু স্টুডেন্ট আছে যারা শুধু খেলাধুলাতেই ভালো পারে তবে পড়াশোনায় অতটা ভালো নাই।

তো এতগুলো ক্যাটাগরির স্টুডেন্ট এর মধ্যে আমার গল্পে যে সব স্টুডেন্ট মেইন ক্যারেক্টার হবে তারা হচ্ছে ওই যে কয়েকটা ভদ্র স্বভাবের স্টুডেন্ট। আর থাকবে যারা ৩-৪ জন মিলে একটা গ্যাং তৈরি করে পুরাই স্কুল কাঁপিয়ে বেড়ায় তারা। তো এদের নিয়েই মূলত আমার গল্পটি এগিয়ে যাবে। গল্পটিতে অবশ্যই একটু মারামারি থাকবে। তবে সবাই শেষে তাদের নিজের ভুল বুঝতে পারবে।

আরে হ্যাঁ গল্পটি স্কুল থেকে শুরু হবে এবং কলেজে গিয়ে শেষ হবে। আর গল্পটির নাম হবে শত্রু থেকে বন্ধুত্ব। তো এটা ছিল মূলত আমার গল্পের ট্রেলার। পরবর্তী কোনো পোস্ট থেকে আমার গল্পটি শুরু হতে যাচ্ছে। আশা করি গল্পটি আপনাদের ভালই লাগবে ধন্যবাদ।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। আমার পরবর্তী গল্পের টেইলার টি আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি আপনার পরবর্তী গল্পের ট্রেলার আমাদের সাথে শেয়ার করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। শত্রু থেকে বন্ধুত্ব গল্পটির নাম তাহলে এটাই হবে। স্কুল জীবনে শুরু হবে এবং কলেজ জীবনে গিয়ে শেষ হবে গল্পটি এটা জেনে ভালো লাগলো। তাহলে বেশ বড়ই হবে আমার মনে হচ্ছে। গল্পটিতে দেখছি মারামারিও থাকবে বলেছেন। আশা করছি খুব তাড়াতাড়ি শেয়ার করবেন গল্পটি আমাদের সকলের মাঝে।

 last year 

হ্যাঁ যতটা সম্ভব গল্পটি আপনাদের ভালো লাগানোর চেষ্টা করব।

 last year 

আপনার পরবর্তী গল্পের অপেক্ষায় রইলাম। আপনার গল্প গুলো পড়তে এমনিতেই অনেক ভালো লাগে আমার। আজকে টেইলার দিয়েছেন সেটি দেখে খুবই খুশি হলাম। স্কুল জীবনের কলেজ জীবনের গল্প গুলো এমনিতেই খুবই সুন্দর লাগে। আপনার গল্পের মধ্যে অনেক কিছুই থাকবে এসব মিলিয়ে। চমৎকার গল্প শেয়ার করতে চাচ্ছেন আমাদের সাথে তাহলে। অপেক্ষায় রইলাম আমরা সবাই।

 last year 

ট্রেইলার টা আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আশা করি গল্পটা আপনাদের ভালই লাগবে।

 last year 

ট্রেলার থেকে তো দারুন আকর্ষনীয় মনে হচ্ছে।আমার নিজের স্কুল লাইফের কথা মনে পড়ে গেল।যদিও সব দিকেই তাল দিয়ে চলতাম।অপেক্ষায় রইলাম আপনার গল্পের। আপনার গল্পের মাধ্যমে আবার স্কুলের দিন গুলোতে ফিরে যেতে চাই। শুভ কামনা রইল।

 last year 

হ্যাঁ কিছু স্টুডেন্ট আছে যারা সব দিক তাল মিলিয়ে চলে আমি এটা বলতে ভুলেই গেছি। যাই হোক ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্যটি করার জন্য।

 last year 

আপনার পরবর্তী পর্বের ট্রেলার খুব তাড়াতাড়ি আমাদের সাথে শেয়ার করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আমার মনে হচ্ছে এই গল্পটি বেশ ভালই লাগবে পড়তে। যেহেতু বন্ধুত্ব নিয়ে গল্পটি হবে তাই একটু বেশি সুন্দর হবে মনে হয়। শত্রু থেকে বন্ধু গল্পটির নাম কিন্তু বেশ ভালোই। স্কুল জীবনের গল্প কলেজ জীবনে গিয়ে শেষ হবে তাহলে। আশা করছি গল্পটি শেয়ার করতে বেশি দেরি হবে না। অপেক্ষায় থাকলাম গল্পটি পড়ার জন্য এবং দেখার জন্য।

 last year 

গল্পটি নিয়ে আমার এরকমই চিন্তাভাবনা আছে। আশা করি গল্পটি আপনাদের বেশ ভালই লাগবে।

 last year 

ভাইয়া আপনার পরবর্তী গল্পের ট্রেইলার পড়ে অনেক ভালো লাগলো। আশাকরি গল্পটি অনেক সুন্দর হবে। গল্পটি পড়ার জন্য অধীর আগ্রহে বসে রয়েছি। ধন্যবাদ ভাইয়া।

 last year 

ইতিমধ্যে গল্পটির প্রথম পর্ব শেয়ার করেছি চাইলে দেখে আসতে পারেন ধন্যবাদ ‌‌।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63658.03
ETH 3299.99
USDT 1.00
SBD 3.90