হঠাৎ করে আপুদের আগমন।

in আমার বাংলা ব্লগ10 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

সোর্স

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। আজকে সকাল থেকে আমি বেশ খুশি কারণ প্রায় দুই বছর পর আবারও আপুরা আমাদের বাড়িতে আসলো। আসলে আপুদের বাড়ি অনেক দূরে হওয়ার কারণে অন্যবার এক বছর পরপর আপুরা একবার আমাদের বাড়িতে আসে। আর সুযোগ পেলে আমরা একবার আপুদের বাড়িতে যাই। তবে এবার আপুদের আমাদের বাড়িতে আসতে মনে হয় একটু বেশি লেট করে ফেলেছে। যার জন্য মূলত এরকম ফিল হচ্ছে। তবে আপুদের সাথে যে দেখা হয়নি তা কিন্তু নয় গত বছরে আমরা মূলত আপুদের বাড়ি গিয়ে বেশ কিছুদিন থেকে এসেছিলাম।

তো সেখান থেকেও বেশ কিছু পোস্ট আপনাদের মাঝে শেয়ার করেছিলাম জানি না কারোর এখনো সেই পোষ্টের কথা মনে আছে কিনা। যাইহোক আপুদের আসার কথা ছিল মূলত ডিসেম্বর মাসে। তবে গত ১৭ তারিখে হবে হয়তো হঠাৎ করে আপু বলছে যে আমি বাড়ি আসছি। আমি শুনে তো পুরাই অবাক কারণ ডিসেম্বর মাসে আসার কথা ছিল কিন্তু হুট করেই বলছে ২০ তারিখে আমরা বাসা থেকে বের হব। তো যেহেতু আপুদের আসার কথা ছিল সেই কথা মতই গতকালকে রাতেই মূলত আপুরা কুমিল্লা থেকে গাংনী আসার উদ্দেশ্যে রওনা দিয়েছিল।

তো রাতে আপু বলে রেখেছিল যে সকাল ভোর বেলায় আমরা যখন পৌছাবো তখন তুই আমাদেরকে নিতে চলে আসবি। তো প্রথমে আপু বলেছিল যে আমরা ছয়টার সময় পৌঁছে যাব আমি শুনে তো অবাক কারণ সাড়ে বারোটার সময় গাড়িতে উঠে ছয়টার সময় পৌঁছানোর কথা না। তো আমার ভাবনাই সঠিক ছিল সকাল ছয়টার দিকে জানতে পারলাম যে আপুরা কুষ্টিয়াতে চলে এসেছে তো সেখান থেকে আসতে মোটামুটি ৪৫ মিনিট থেকে এক ঘন্টা সময় লাগতে পারে।

যাই হোক এরপর আপু বললো যে বাড়ির কাছে আসলে ফোন দিবো। তো যখন সাতটা পনেরো বাজে তখন আপু ফোন দিয়ে আমাকে গাংনী বাজারে যেতে বলল। তো আমি বেরিয়ে পড়লাম আপুদের নিয়ে আসার উদ্দেশ্যে এবং গিয়ে সবাইকে সাথে নিয়ে সুন্দর মত বাড়ি চলে আসলাম।তো আজকে দীর্ঘ এক বছর পর সামনে থেকে ছোট ভাগ্নেটাকে দেখেই বেশ ভালো লাগলো। কারণ গত বছরে যখন ওর জন্ম হয়েছিল তখনই মূলত আমরা আপুর বাসায় গিয়েছিলাম। আর এক বছর পর ওকে দেখতে পারলাম এটার জন্য মূলত আমি আরো বেশি খুশি। তবে ও এখনো যেহেতু আমাকে চিনতে পারছে না তাই আমার কোলে তেমন একটা আসছে না। আশা করি খুব শীঘ্রই আমাদেরকে চিনে যাবে এবং অনায়াসে আমাদের কোলে চলে আসবে।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। তো আমার আজকে পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। তো আজকের মতো এটুকুই আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 10 months ago 

যেহেতু আপনার আপুদের বাড়ি অনেক বেশি দূরে তাই এক বছর পরে পরে আসা হয় ওনাদের। যদিও এ বছরের ডিসেম্বর মাসে আপনাদের বাড়িতে আসার কথা ছিল, তবে হঠাৎ করে উনি আসার কথা বলার কারণে আপনি অবাক হয়েছিলেন। আশা করছি আপনার ভাগ্নে আপনাকে তাড়াতাড়ি চিনতে পারবে এবং আপনার কোলে আসবে। ওনাদের সাথে খুব ভালো সময় কাটাবেন আশা করছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52