হঠাৎ করে মেহেরপুরে যাওয়া। শেষ পর্ব।

in আমার বাংলা ব্লগ11 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। তো গতকালকে আমি আপনাদের মাঝে হঠাৎ করে মেহেরপুর যাওয়ার প্রথম এবং দ্বিতীয় পর্ব শেয়ার করেছিলাম আর আজকে আমি আপনাদের মাঝে সেটারই শেষ পর্ব শেয়ার করতে চলেছি আশা করি আপনাদের ভালই লাগবে। তো চলুন আর বেশি দেরি না করে মূল বিষয়ে আসা যাক।

IMG_20230926_130534-01.jpeg

তো আমরা বাড়ির পথে রওনা দেওয়ার জন্য বাসের জন্য অপেক্ষা করতে থাকলাম। পাঁচ সাত মিনিটের মধ্যেই দেখলাম একটা বাস আমাদের দিকে এগিয়ে আসছে। তো আমরা দুজন সেই বাসটাতে উঠে পড়লাম। উঠে দেখি এই বাসটাতেও বেশ ভিড় তবে এই বাসটা একটু উন্নত মানের ছিল এবং উপরে ফ্যান ও ছিল। যাই হোক আমরা চাইলেই একেবারেই গাংনী তে চলে যেতে পারতাম কিন্তু যেহেতু আমাদের ওখানে ঘোরার ইচ্ছা ছিল তাই নেমে পড়লাম মেহেরপুর টি টি সি তে। মূলত টিটিসির ভিতরে যাওয়ার ইচ্ছা ছিল না । ইচ্ছে ছিল পাশেই একটা কাশ ফুলের এরিয়াতে যাওয়ার।

IMG_20230926_131555-01.jpeg

IMG_20230926_131647-01.jpeg

তোর টিটিসিতে যাওয়ার ইচ্ছা না থাকলেও আমরা একটু ভিতরে প্রবেশ করে কয়েকটা ছবি তুলে বেরিয়ে আসলাম। এরপর চলে গেলাম কাশফুলের এরিয়াতে। যদিও বা কাশ ফুল গুলোর অবস্থায় একেবারেই নাজেহাল তারপরও ইচ্ছে হয়েছিল তাই নেমেছিলাম। আর ইচ্ছে হওয়ার আরেকটা কারণ হলো এখানে আমার অনেক বন্ধুরা এসে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে আর এগুলো দেখলে তো এমনিতেই সেই জায়গাটা আকর্ষণীয় লাগে।

IMG_20230926_132036-01.jpeg

IMG_20230926_132227-01.jpeg

IMG_20230926_132224-01.jpeg

IMG_20230926_132258-01.jpeg

IMG_20230926_133640-01.jpeg

যাইহোক আমরা কাশফুলের ভিতরে গিয়ে কয়েকটা ছবি তুলে নিলাম। তবে যেহেতু আমরা দুপুর বেলায় ওখানে গিয়েছি তাই চরম রোধ পরছিল তার জন্য বেশীক্ষণ থাকতে পারিনি আর এমনিতেও তেমন কোনো জায়গা না যে সেখানে থাকতে হবে। যাইহোক তারপর আমরা চলে আসলাম আবারো রাস্তায় এবং দাঁড়িয়ে থাকলাম বাসের অপেক্ষায়। তো প্রথমে আমি রাস্তায় উঠে একটা বাসকে দেখে ভেবেছিলাম এটা হয়তো যাবে কিন্তু বাসটাতে উঠতে গিয়ে ধোঁকা খেয়ে গিয়েছিলাম সেটা না বলি। তো যাইহোক কিছুক্ষণ ওয়েট করার পর দেখলাম একটা বাস চলে এসেছে। কিন্তু এই বাসের কন্ডিশন অতটা ভালো ছিল না তাই আমরা সোজা বাসের ছাদের উপর চলে গেলাম।

IMG_20230926_133846-01.jpeg

IMG_20230926_135040-01.jpeg

তারপর ছাদের উপর বসে এরিয়া গুলো ভিউ করতে করতে চলে আসলাম বাড়ির দিকে। যদিও বা ছাদের উপর আমাদের সাথে আরো অনেক জনই ছিল।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। পোস্টটি কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  
 11 months ago 

মেহেরপুরে যাওয়ার সুন্দর অনুভূতি আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আমাদের মেহেরপুরে প্রবেশ করার প্রথম মুহূর্তটা বেশ সুন্দর যেহেতু এই বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্র তৈরি হয়েছে তাই অনেক ভালো লাগে। আর ঠিক ওখানে কাশফুলের সুন্দর দৃশ্য রয়েছে। এই কাশফুলগুলো দীর্ঘদিন আমি শুধু দেখেই গেলাম কিন্তু কখনো গাড়ি থেকে ওখানে নামা হয়নি। ভালো লাগলো বেশ সুন্দরভাবে ফটোগ্রাফি ধারন করেছেন দেখে।

 11 months ago 

হ্যাঁ কোন একদিন সময় সুযোগ হলে ওখানে নেমে ঘুরে আইসেন। যাক ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্যটি করার জন্য।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60380.95
ETH 2623.05
USDT 1.00
SBD 2.55