ভালোবাসার শুরুটা কলেজ লাইফ থেকে ।। গল্প পার্ট-৪

in আমার বাংলা ব্লগ2 years ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে আবার নিয়ে চলে আসলাম নতুন একটি পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব (ভালোবাসার শুরুটা কলেজ লাইফ থেকে) গল্পটির চতুর্থ পর্ব। তো চলুন আর বেশি কথা না করে গল্পটি শুরু করা যাক।

heart-700141__480.jpg

ইমেজ সোর্স

পার্ট-৪

তখন আমি ফাতেমা এবং সবুজকে বললাম কালকে আমি ওকে জিজ্ঞাসা করব। সেদিন কলেজ ছুটি হয়ে গিয়েছিল তাই তখন আমারা বাড়ি চলে গেলাম। তারপরের দিন আমি কলেজে হাজির হয়ে গেলাম। দেখি ঘড়ির কাটায় দশটা বেজে গেছে। ক্লাস শুরু হতে চলল কিন্তু শোভার দেখা নাই। পরের দিন আবার তাড়াতাড়ি করে কলেজ চলে আসলাম কিন্তু আজকেও দেখি শোভা আসিনি। এভাবেই চলতে চলতে পাঁচ দিন হয়ে গেল কিন্তু শোভার কোন খোঁজ নাই। আমি আর সবুজ ওর বাড়ির পাশে গিয়েছিলাম আশেপাশে জিজ্ঞাসা করলাম কিন্তু কেউ কিছু বলতে পারলো না। পরের দিন আমি আর কলেজে গেলাম না। কারণ সেদিন আমার মনটা অনেক খারাপ হয়ে গিয়েছিল। পাঁচ দিন শোভার সাথে কোন দেখা হয়নি।

এই কয়দিন শোভার চিন্তাই ঠিকমতো ঘুমাতে পারিনি। তাই ভাবলাম আজকে একটু বিশ্রাম নিবো। আমি শুয়ে শুয়ে শোভার কথা ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি তার কোন খেয়াল নেই। ঘুম থেকে উঠে দেখি দুইটা বেজে গেছে।হাতমুখ ধুয়ে মোবাইলটা হাতে নিতে দেখি দশটার সময় সবুজ মেসেজ করেছে যে আজকে নাকি শোভা কলেজ এসেছে। আমি আর দেরি না করে তখনি সবুজকে কল দিলাম। সবুজ কল রিসিভ করেই আমাকে বলল আজ কলেজে আসলি না কেন? আজকে শোভা এসেছিল আর তোকে খুজছিল। তখন আমি সবুজকে বললাম। আমি ভাবছিলাম আজকেও শোভা হয়তো কলেজে আসবে না তাই ঘুমিয়ে পড়েছিলাম। তারপর আমার উত্তরে সবুজ বলল ওকে ঠিক আছে,কালকে তাহলে কলেজে আসিস।

আমি বললাম ঠিক আছে এইটা বলে আমি ফোন রেখে দিলাম এবং আফসোস করতে লাগলাম । তারপরের দিন আমি কলেজে যাওয়ার সাথে সাথেই শোভার দেখা পেয়ে গেলাম। আর নিজেকে সামলাতে না পেরে বললাম কোথায় ছিলে তুমি এই কয়দিন? আমি তোমাকে কত খুজেছি তুমি জানো? উত্তরে শোভা বলল আমার জ্বর আসছিল আমি খুবই অসুস্থ ছিলাম। আর বলল সামলাও নিজেকে এখন তো আমি চলে এসেছি।কলেজের বাকিরা আমাদের কথা শুনে তো পুরাই অবাক। কারন আমরা একজন আরেকজনের সাথে তেমন কোন কথাই বলতাম না আজ পর্যন্ত। কিন্তু আজকে এসব কি বলছি আমরা এই ভেবে। যাই হোক তার পরপরই স্যার চলে আসলো তাই সবাই ক্লাসে চলে গেলাম।

তারপর ক্লাসে বসে ভাবলাম যে আমরা আবেগের বসে এ কি বলছিলাম। আমি তো ওকে ভালোবাসি তাই আর নিজেকে সামলাতে না পেরে এগুলো বলছিলাম,কিন্তু শোভাও কেন আমার সাথে সহমত হয়ে ওই কথাগুলো বলছিল🤔 ও কি তাহলে আমাকে সত্যি সত্যি ভালোবাসে? যাই হোক এগুলো ভাবতে ভাবতেই ক্লাস শেষ হয়ে গেল। তারপর ক্লাস শেষ হওয়ার সাথে সাথেই আমি ওকে সেই প্রশ্নটা করলাম বললাম আচ্ছা আমি নাই তোমাকে তুমি তুমি করে বলি কিন্তু তুমি কেন আমাকে তুমি তুমি করে বল।বলবে আমাকে একটু প্লিজ? তখন উত্তরে শোভা লজ্জায় ভরা মুখ নিয়ে বলল এখন না পরে বলব। এটা শোনার পর আমি তো আরো নিশ্চিত হলাম যে ও আমাকে ভালোবাসে। এভাবেই ৬-৭ দিন পার হয়ে গেল।

একদিন আমি ফাতেমাকে বললাম তুই একবার শোভাকে গিয়ে জিজ্ঞেস করনা যে ও কি আমাকে ভালোবাসে? ফাতেমা বলল ঠিক আছে বলতে পারি কিন্তু ট্রিট দিতে হবে। আমি রাজি হয়ে গেলাম। ফাতেমা তখন শোভার কাছে গিয়ে কথা বলতে বলতে ঘুরিয়ে পেঁচিয়ে শোভাকে জিজ্ঞাসা করল আচ্ছা শোভা তুই সেদিন জিহাদকে খুঁজছিলি কেন? আর পরের দিন জিহাদের সাথে ওরকম ভাবেই বা কথা বললি কেন? উত্তরে শোভা লজ্জায় পেয়ে বলল তোরা তো সব বুঝিসই।এর উত্তরে ফাতিমা শোভাকে জিজ্ঞাসা করল তুইও কি তাহলে জিহাদকে লাভ করিস? উত্তরের শোভা বলল....

চলবে,,,,

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনার এই গল্পটি তো আরো ইন্টারেস্টিং হচ্ছে পর্বের পর পর্ব। আমার কাছে কিন্তু বেশ ভালই লাগছে আপনার গল্পটি পড়তে। এখন তো আমি শুধু সেই অপেক্ষায় আছি শোভা উত্তরে কি বলেছে তা শোনার জন্য। আসলে এরকম গল্প গুলো একটু বেশি ভালো লাগে পড়তে। আশা করছি পরের পর্ব খুবই তাড়াতাড়ি শেয়ার করবেন। আপনার এই গল্পটির পরের পর্বের অপেক্ষায় থাকলাম। অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ইতিমধ্যেই গল্পটির পঞ্চম পর্ব শেয়ার করেছি চাইলে দেখে আসতে পারেন।

 2 years ago 

জিহাদ ও শোভা দুজনই দুজনকে অনেক ভালোবাসতো।আসলে দুজনে সামনে সামনে না বড়লে ও মনে মনে অনেক ভালো বাসে।তাই তো জিহাদ কলেজে শোভাকে মিস করতো।দেখা যাক পরবর্তী পর্বে শোভা কি বলে?

 2 years ago 

ইতিমধ্যেই গল্পটির পঞ্চম পর্ব শেয়ার করেছি চাইলে দেখে আসতে পারেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66