ঈদের শপিং। পর্ব-২

in আমার বাংলা ব্লগ3 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন আমি আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।

IMG_20240408_013606.jpg

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরো একটি নতুন পোস্ট। আসলে গত দুইদিন ধরে একটু বেশি ব্যস্ত সময় পার করছি। আর এই ব্যস্ত সময় পার করার মূল কারণ হচ্ছে ঈদের শপিং। এমনিতেই তো সারাদিন কাজ করে রাতে বাসায় ফিরে প্রয়োজনীয় কাজ সেরে তারপর কমিউনিটি কাজ করে ঘুমিয়ে পড়ি। কিন্তু গত দুই দিন ধরে আবার রাতের বেলায় তারাবি নামাজ শেষ করে মার্কেটে যেতে হয়েছিল যার কারণে ব্যস্ততার পরিমাণ একটু বেশি বেড়ে গেছে। তো এমনিতে তো ব্যস্ততা বেড়ে গেছে তার উপর আবার গতকাল মোবাইলে এমবি শেষ হয়ে গিয়েছিল। যার কারণে কাল রাতে আর কমেন্ট করতে পারিনি। তো যাই হোক সেগুলো বাদ দিয়ে চলুন এবারে আজকে পোস্টে আসা যাক। তো গতকালকে আমি আপনাদের মাঝে ঈদের শপিং নিয়ে প্রথম পর্ব শেয়ার করেছিলাম তো আজকে সেই ঈদের শপিং এর দ্বিতীয় পর্ব শেয়ার করব। তো চলুন এবারে মূল বিষয়ে আসা যাক।

IMG20240405214638-01.jpeg

আসলে ঈদের শপিং যেটুকু না করেছি তার থেকে বেশি ঘোরাঘুরি করেছি। গতকালকের পোস্টে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি রাত এগারোটা বেজে গেলেও আমি কোনো ড্রেস পছন্দ করে কিনতে পারেনি। তো যেহেতু এত রাত হয়ে গেছে তারপরও কিছু কিনতে পারিনি তাই একটু চিন্তা হচ্ছিল। আর ঠিক এই সময় আমাদের বন্ধু অনিক আসে এবং তারপর আমাকে বলে চল আমি তোর জামা পছন্দ করে দিচ্ছি। তো সেই মোতাবিক আমরা প্রথমে একটা দোকানে গেলাম কিন্তু সেই দোকানদারের কাছে আমাদের চাহিদা অনুযায়ী কিছুই ছিল না। তাই এরপর অনিক বললো আমার এক দুলাভাইয়ের দোকান আছে চল ওখানে গিয়ে ঘুরে আসি। যদিও বা ওই দোকানে আমরা এর আগেও গিয়েছিলাম তারপরও অনিক বললো তাই আরেকবার গেলাম।

IMG20240405212803.jpg

তো দোকানে গিয়েই প্যান্ট দেখাতে বললাম তো সেই মোতাবেক উনারা কয়েকটা প্যান্ট দেখালো। তো এর মধ্যে আমি একটা প্যান্ট পছন্দ করে নিলাম। কিন্তু যখন প্যান্টটা পরে দেখতে যাই তখন একটু টাইট হয়েছিল। তবে ওনারা বলেছিল যে এর থেকে এক সাইজ বড় নিলে ঠিক হয়ে যাবে। তো যেহেতু বলল যে এক সাইজ বড় নিলে ঠিক হয়ে যাবে তাই ওই প্যান্টটা নেওয়ার সিদ্ধান্ত নিলাম। তো এখানে মজার বিষয় হচ্ছে ওই প্যান্ট দেখার সময় সামনে একটা শার্ট পড়েছিল আর ওই শার্টটা দেখে আমার ভালো লেগে যায়। তাই আমি ভাবলাম এই শার্টটা একবার পড়ে দেখি। দেখলাম গায়ের সাথে বেশ ভালই ফিট হচ্ছে। তাই এই শার্টটা পছন্দের লিস্টে রাখলাম। এরপর অনিক আবার বলল উপরে একটা শার্ট আছে ওটাও সহ দেখাতে।

IMG20240405234456.jpg

তো সেই শার্টটাও আমি পড়ে দেখলাম দেখি এটাও গায়ের সাথে ফিট হচ্ছে। তো এবারে পড়ে গেলাম আবার দোটা নাই কোনটা রেখে কোনটা নেবো। তাই শেষে সিদ্ধান্ত নিলাম দুইটাই নেবো। তো যাই হোক এরপর হালকা একটু দামাদামি করে বিল দিয়ে চলে আসলাম। তো এই শেষ মুহূর্তে আমার বন্ধু আফরান আবার বলল যে তার প্রথমে একটা পাঞ্জাবি পছন্দ হয়েছিল ওটা নিবে। তাই আবারো চলে গেলাম সেই দোকানে যে দোকানে প্রথম প্যান্ট পছন্দ করেছিলাম। তো এবারে দোকানটাতে গিয়ে ওনাদের পাঞ্জাবিটা দেখাতে বলে। তো যেহেতু পাঞ্জাবিটা পছন্দ হয়েই ছিল তাই আফরান শুধু একবার পাঞ্জাবিটা পড়ে দেখল কেমন হয়।

IMG20240405235222-01.jpeg

IMG20240405234547.jpg

তো পাঞ্জাবি একদম ঠিক না হলেও ও পছন্দ হয়ে গেছে বলে ও ওই পাঞ্জাবিটাই নেওয়ার সিদ্ধান্ত নিল। ব্যাস তারপর সবাই মিলে বাড়ির দিকে রওনা দিয়েছিলাম। তবে দুঃখজনক হলেও সত্য বাড়িতে এসে যখন আমি প্যান্ট পড়ে দেখি সেটা অনেক টাইট হয়েছিল। তাই আবার কালকে গিয়ে প্যান্টটা চেঞ্জ করে নিয়েছিলাম।

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। তো আজকের মত এটুকুই । আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 3 months ago 

ভাইয়া শত ব্যাস্ততার মধ্যেও আপনি আমাদের সাথে আপনার ঈদের কেনাকাটার দ্বিতীয় পর্ব খুব সুন্দর করে শেয়ার করেছেন। তবে ‍দুঃখের বিষয় হলো আপনি যে প্যান্ট কিনলেন সেটা আবার পরিবর্তন করতে যেতে হবে। আসলে ঈদের শপিং এর এ এক ঝামেলা। ধন্যবাদ আমাদের মাঝে আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 3 months ago 

আসলে প্রথমে ট্রায়াল দিয়ে দেখলে আর এই ঝামেলা ফেস করতে হতো না। যাক শেষ পর্যন্ত একটি ভালো প্যান্ট পেয়েছিলাম এটাই অনেক।

 3 months ago 

গত পর্বে দেখেছিলাম আপনি অনেক রাত হয়ে যাবার পরেও কিছু কিনতে পারেন নি তবে পরবর্তীতে কিনেছিলেন জেনে খুবই ভালো লাগবে। আসলেই মার্কেট করতে গেলে কেনাকাটার থেকে ঘুরাঘুরি টা অনেক বেশি হয়, তবে এটা জেনে খুবই খারাপ লাগলো যে বাসায় এসে প্যান্ট টাইট হয়েছিল, পরবর্তীতে গিয়ে অবশ্য চেঞ্জ করে নিয়ে এসেছিলেন। মূলত এটাই একটা সমস্যা আমি মনে করি ওখান থেকে ট্রায়াল দিয়ে কেনা অনেক ভালো। যাতে করে পরবর্তীতে কোন সমস্যার সম্মুখীন হতে হয় না। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আসলে ভাই কেনাকাটা থেকে ঘোরাঘুরিটাই অনেক বেশি হয়েছিল।

 3 months ago (edited)

ঈদের শপিং করার দ্বিতীয় পর্বটি পরিবেশ ভালো লেগেছে আমার। বিশেষ করে পাঞ্জাবিটা দেখতে বেশ মোটামুটি ভালই লাগবে। আর প্যান্ট ক্রয় করার সময় আরো একটু সাবধানের সাথে প্যান্ট কিনতে হয়। যাতে শরীরের সাথে প্যান্ট ঠিকঠাক হয়। যাহোক অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আসলে প্রথমে প্যান্টটা ট্রায়াল দিয়ে নিলে আর এত ঝামেলার ফেস করতে হতো না।

জহির ভাই তুমি দেখছি ঈদের জন্য কেনাকাটা করেছ অনেক ভালো লাগলো দেখে। সত্যি বলতে অনেকগুলো নতুন প্যান্ট আছে আমার তাই এবার প্যান্ট নেইনি কিন্তু তোমার প্যান্টগুলো দেখে তো ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ ভাই শুভকামনা রইল তোমার জন্য ভালো থাকো এবং সুন্দরভাবে ঈদ উদযাপন করো।

 3 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যটি করার জন্য।

 3 months ago 

আপনারা শপিং এর প্রথম পর্বটি আমি পড়েছিলাম। আজকে এর দ্বিতীয় পর্ব পড়ে খুব ভালো লাগছে৷ সেদিন অনেক রাত হয়েছে৷ খুব একটা বেশি কিছু কিনতে পারেননি৷ পরবর্তীতে অনেক কিছু কিনতে পেরেছেন শুনে খুব ভালো লাগছে৷ বাসায় এসে দেখেন যে আপনার প্যান্ট টাইট হয়েছিল যে শুনে খুবই খারাপ লাগছে৷ পরবর্তীতে সেটি আপনি চেঞ্জ করে নিয়েছিলেন৷ আসলে আমরা দোকানদারের কথা বিশ্বাস করে ভেবে নিই যে এটি আমাদের হয়ে যাবে এবং ট্রায়াল দিতে হবে না৷ এর ফলে এরকম সমস্যার সম্মুখীন হতে হয়৷ ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য৷

 3 months ago 

আসলে ভাই প্রথমে প্যান্টটা ট্রায়াল দিয়ে নিতে পারলে দ্বিতীয়বার আর ঝামেলা ফেস করতে হতো না।

 3 months ago 

একেবারে ঠিক বলেছেন৷ আমার সাথেও এরকম হয়েছিল

 3 months ago 

আসলে আমরা কয়েকদিন আগেই ঈদ শপিং শেষ করেছি। আর তখন তো অনেক বেশি ব্যস্ততার মধ্যে দিন কেটেছিল। সত্যি ঈদ শপিং করতে অনেক বেশি সময় লাগে, আর ব্যস্ত সময় পার করা লাগে। ভালোই করেছেন প্যান্টটা আবারো ফেরত দিয়ে অন্য একটা নিয়ে। কারণ টাইট হলে প্যান্ট আর পড়াই যায় না। আপনার বন্ধুতো দেখছি অনেক সুন্দর একটা পাঞ্জাবি সয়েজ করেছে। পাঞ্জাবিটা আমারও খুব পছন্দ হয়েছে, দেখতেও সুন্দর লাগতেছে। আর দুইটা শার্ট পছন্দ হওয়ায় দুইটাই কিনে নিয়ে ভালো করেছেন। পছন্দের গুরুত্ব দেওয়া বেশি জরুরী।

 3 months ago 

আসলে শপিং এর কারণে বেশ ভালোই ব্যস্ত সময় পার করেছিলাম। যাইহোক ধন্যবাদ আপনাকে পোস্টটি পড়ে সুন্দরভাবে গুছিয়ে মন্তব্যটি করার জন্য।

 3 months ago 

আপনিও দেখছি ঈদ উপলক্ষে বেশ সুন্দর কেনাকাটা করেছেন। আপনার এ কেনাকাটার অসাধারণ পোস্ট দেখে ভালো লাগলো আমার। অগ্রিম ঈদের শুভেচ্ছা রইল। আশা করি খুব সুন্দর ঈদ উদযাপন করবেন।

 3 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যটি করার জন্য।

 3 months ago 

বর্তমান ঈদেন মার্কেটে সব কিছুর দাম অনেক। আপনি আমাদের মাঝে আপনার ঈদের শপিং নিয়ে পোস্ট করছেন। এটা ঠিক যে মার্কেটের চেয়ে আমরা বেশি ঘোরাঘুরি করি।আমার কাছেও পাঞ্জাবি টা বেশ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর ভাবে পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

ধন্যবাদ ভাই মন্তব্যটি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64814.42
ETH 3450.94
USDT 1.00
SBD 2.52