টার্গেট ডিসেম্বর সিজন-৪ // ৮৫ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast month (edited)
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন আমি আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।

Modern Energy Logo, Leaf and Thunder Lightning logo template_20240613_152550_0000.png

Canva অ্যাপ দিয়ে তৈরি

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। আমার আজকের এই পোস্টটি হতে চলেছে মূলত পাওয়ার আপ নিয়ে। এই কমিউনিটিতে যারা কাজ করেন তারা নিশ্চয়ই জানেন পাওয়ার আপ করার গুরুত্ব কতটা। আমি পাওয়ার আপ করার গুরুত্ব সম্পর্কে জানা সত্ত্বেও কিছু কারণবশত পাওয়া খুবই খুব করেছি। তো কিছুদিন আগেই ভাবলাম আমারও উচিত পাওয়ার আপ করা। এর আগে পাওয়ার আপ নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলাম আর আজকে আবারো পাওয়ার আপ নিয়ে আরো একটি পোস্ট শেয়ার করতে চলেছি।

Screenshot_20240612_152211-01.jpeg

আমার আইডিতে স্টিম ছিল ১৮৫ প্লাস এবং এসপি ছিল ৮৮৪ প্লাস। আজকে আমি ৮৫ স্টিম পাওয়ার আপ করেছি,যার কারণে আমার আইডিতে বর্তমান স্টিম আছে ১০০ প্লাস এবং এসপি হয়ে দাঁড়িয়েছে ৯৬৯ প্লাস। আমি ডিসেম্বর মাসের মধ্যে টার্গেট নিয়েছিলাম অন্তত ২৫০০ এসপি করার। জানিনা টার্গেট পূরণ করতে পারব কিনা তবে ইনশা-আল্লাহ চেষ্টায় থাকবো প্রতিনিয়ত। চলুন তাহলে পাওয়ার আপ করার ধাপগুলো আপনাদের মাঝে শেয়ার করে নেওয়া যাক।

পূর্বের এস পি৮৮৪ প্লাস
পাওয়ার আপ৮৫ এস পি
বর্তমান এস পি৯৬৯ প্লাস

পাওয়ার আপ

Screenshot_20240612_154335-01.jpeg

প্রথমে আমি একটিভ কি দিয়ে স্টিম ওয়ালেট লগইন করে নিয়েছি।

Screenshot_20240612_152214-01.jpeg

এরপর পাওয়ার আপ করার জন্য স্টিম ড্রপডাউন বাটনে ক্লিক করে,পাওয়ার আপ বাটন কে সিলেক্ট করে নিয়েছি।

Screenshot_20240612_152255-01.jpeg

এরপর আমার কাছে পাওয়ার আপের অ্যামাউন্ট দেওয়ার জন্য একটি ফ্রম আসলো। আমি সেখানে অ্যামাউন্টের ঘরে ৮৫ স্টিম বসিয়ে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

Screenshot_20240612_152303-01.jpeg

Screenshot_20240612_152321-01.jpeg

এরপর আমার কাছে কনফার্মেশন চাওয়া হলো এবং সেখান থেকে আমি ওকে বাটনে ক্লিক করে পাওয়ার আপ সম্পূর্ণ করলাম।

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পাওয়ার আপ পোস্ট। যাইহোক আবারো খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  
 last month 

আপনি ৮৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৯৬৯+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। চেষ্টা করবেন নিয়মিত পাওয়ার আপ করতে। কারণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ২,৫০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই। (ব্যানারের মধ্যে লিখেছেন ১০০ স্টিম পাওয়ার আপ,কিন্তু ৮৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ঠিক করে নিবেন।)

 last month 

ধন্যবাদ ভাই আমার ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য। ইতিমধ্যেই ব্যানারটা সংশোধন করে নিয়েছি।

 last month 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আজ তো দেখছি আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। সত্যি বলতে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে চাইলে এমন করে পাওয়ার আপ করার কোন বিকল্প আছে বলে আমার মনে হয় না। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যটি করার জন্য।

 last month 

পাওয়ার আপ পোস্ট দেখতে ভীষণ ভালো লাগে। আপনি আজ ৮৫ স্টিম পাওয়ার আপ করে বেশ কিছুটা এগিয়ে গেলেন। একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। অসংখ্য ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য। ভাইয়া আপনার পোস্টের কভার ফটোতে ১০০ স্টিম লেখা।হয়তো ভুল হয়েছে।আশাকরি ঠিক করে নেবেন।

 last month 

ইতিমধ্যেই এডিট করে ফটোটা সংশোধন করে নিয়েছি। ধন্যবাদ আপনাকে আমার ভুল সম্পর্কে জানানোর জন্য।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৮৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে খুবই দারুন একটি কাজ করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান।

 last month 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যটি করার জন্য।

 last month 

বাহ্ আপনি তো দেখছি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবাই কেই পাওয়ার আপের প্রক্রিয়া অব্যাহত রাখতে হবে। আশা করি আপনি ধারাবাহিক ভাবে আপনার পাওয়ার আপ করে যাবেন।

 last month 

জি,চেষ্টা করব ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

 last month 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে আজকে ৮৫ স্টিম পাওয়ার আপ করছেন।স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এই ভাবে পাওয়ার আপ বজায় রাখালে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আপনাকেও ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যটি করার জন্য।

 last month 

অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। আপনার আজকের এই পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে অনেক ভালো লাগলো আমার। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই ভালো। আশা করব এভাবেই বড় বড় অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়াবেন।

 last month 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ৮৫ স্টিম পাওয়ার মাধ্যমে এগিয়ে গিয়েছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last month 

একাউন্টঃ @johir65
পাওয়ার বৃদ্ধিঃ = 9.61538%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51