সকালে বাইক নিয়ে ঘোরাঘুরির কিছু অনুভূতি।

in আমার বাংলা ব্লগ2 years ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

আজকে আবারো আমি আপনাদের মাঝে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি সকালে ঘোরাঘুরি কিছু অনুভূতি আপনাদের সাথে শেয়ার করব। কয়েকদিন ধরেই দেখছি সবাই সকাল ভোর বেলায় শীতের সকালের অনুভূতি নিয়ে পোস্ট করছে। তাই আমারও সকালে ঘোরাঘুরি করার ইচ্ছা হলো। তার জন্য কালকে রাত্রে ভেবেছিলাম আমিও আজ সকালে একটু বাইরে গিয়ে ঘুরাঘুরি করব। এবং শীতের মজাটা অনুভব করব। তো যেই কথা সেই কাজ। আজ সকাল বেলায় ঘুম থেকে উঠে। ফ্রেশ হয়ে নামাজ পড়ে নিলাম। তারপর আমি আর আমার ভাগ্নে চলে গেলাম বাইক নিয়ে একটু ঘুরার উদ্দেশ্যে। হ্যাঁ আমি বাইক নিয়ে গেছিলাম কারণ সবেমাত্র কিছুদিন হলো আমি বাইক চালানো শিখেছি।

IMG_20221115_065540 (3).jpg

লোকেশন

কিন্তু এখানে দিনের বেলায় বাইক চালানো যায় না কারণ বুঝতেই তো পারছেন শহর এলাকায় কেমন গাড়ি চলাচল করে। আমি নতুন ড্রাইভার হয়ে যদি বাইরে গিয়ে ভিড়ের মধ্যে বাইক চালাতে যাই তাহলে এক্সিডেন্ট হতে দেরি লাগবে না। তার জন্য মূলত সকাল বেলায় বাইক নিয়ে গিয়েছিলাম কারণ সকাল বেলায় রাস্তা বেশ ফাঁকা থাকে।

IMG_20221115_065546 (1).jpg

লোকেশন

আমরা গিয়েছিলাম মূলত সকাল বেলার শীতের অনুভূতিটা ফিল করার জন্য। কিন্তু যা হলো বাইরে গিয়ে দেখলাম কুমিল্লাতে এখনো অতটাও শীত পড়ে নাই। আর ঘরের ভিতরে তো এখনো ফ্যান চালাতে হয়। তবে শেষ রাতের দিকে হালকা হালকা শীত পড়ে। যাই হোক শীত না থাকলেও যেহেতু আমরা বাইক নিয়ে গিয়েছিলাম।তার জন্য বাতাস হলেও একটু একটু শীত লাগছিল।

IMG_20221115_065551.jpg

লোকেশন

যাই হোক আমি আর আমার ভাগ্নে মিলে বাইকে ঘুরতে থাকলাম। খুব বেশিদূর যাওয়া হয়নি আমি যেখানে থাকি এখান থেকে প্রায় দুই কিলোমিটার হবে।একটু দূরে যাচ্ছিলাম আর ভাবছিলাম কোথায় যাওয়া যায় তার জন্য আমি গুগল ম্যাপ বের করলাম। কিন্তু যেদিকে গিয়েছিলাম ওইদিকে কাছে পিঠে তেমন কোন জায়গা পেলাম না। যে জায়গায় গিয়ে একটু ঘোরা যাবে। তাই ভাবলাম আর ঘোরাঘুরি না করে বাড়ি ফিরে আসা যাক।

IMG_20221115_070826 (2).jpg

লোকেশন

যেহেতু সূর্য ভালো মতো উঠে গিয়েছিল আর গাড়ি চলাচল শুরু হয়ে গিয়েছিল। কিন্তু বাড়ি আসার সময় দেখি রাস্তা ভুলে গেছি। আসলে যাওয়ার সময় রাস্তা তেমন একটা খেয়াল করা হয়েছিল না। কালকেই ছোটবেলায় হারিয়ে যাওয়া নিয়ে একটা পোস্ট করলাম। আর আজকে বড় হয়েও হারিয়ে গেলাম। কিন্তু আজ আমার পকেটে মোবাইল ছিল তাই সঙ্গে সঙ্গে গুগল ম্যাপে গিয়ে সার্চ করলাম কুমিল্লা ডায়াবেটিস হাসপাতাল। আপনারা ভাবতে পারেন হসপিটাল কেন সার্চ করছি। এর কারণ আমার আপুর বাসা ডায়াবেটিস হসপিটাল এর পাশেই তার জন্য আর কি। তো তারপরে আমরা বাড়ি ফিরে আসলাম।

প্রয়োজনীয় তথ্য

ধন্যবাদান্তে@johir65
ফটোগ্রাফি ডিভাইসঃMobile
মোবাইল নেমঃvivo y11
ক্যামেরাঃ13mp

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা এই ছিল আমার আজকের সকালে ঘোরাঘুরির কিছু মুহূর্ত। আশা করি আপনাদের ভালো লেগেছে। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  
 2 years ago 

আমি অনেক দিন সকালে হাঁটাহাটি করি না,তবে মনে হচ্ছে সকালে একদিন হাঁটতে যেতে হবে।কাল আপনার ছোটবেলার হারানোর গল্প পড়েছিলাম।আজও বড় হয়ে হারিয়ে গিয়েছেন।ভাগ্যিস মোবাইল সাথে ছিলো।ধন্যবাদ

 2 years ago 

ভাগ্যিস মোবাইল সাথে ছিলো

ঠিক বলেছেন না হলে বাসা খুলতে গিয়ে আমার দিন পারাই যেত। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আসলেই সকালবেলায় সব রাস্তা গুলোতেই গাড়ির তেমন কোনো চাপ থাকে না তাই নতুন ড্রাইভার হিসেবে আপনি সকালবেলা রাস্তায় বাইক চালিয়ে বেশ মজা পাবেন। তবে আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল কিন্তু আপনি যে রাস্তা ভুলে গিয়েছেন এই বিষয়টা আমার কাছে দুঃখজনক মনে হয়েছে। আসলে বাইক চালাতে গেলে অবশ্যই রাস্তাগুলো আগে থেকে ফলো করতে হবে।

 2 years ago 

আসলেই সকালবেলায় সব রাস্তা গুলোতেই গাড়ির তেমন কোনো চাপ থাকে না তাই নতুন ড্রাইভার হিসেবে আপনি সকালবেলা রাস্তায় বাইক চালিয়ে বেশ মজা পাবেন।

জি ভাই তার জন্য তো সকালবেলাটাই বেছে নিয়েছিলাম। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

সকালে উঠে হাটাহাটি আমাদের শরীরের জন্য খুবই উপকারী। আসলে আপনি ছোটবেলায় হারানোর গল্পটি আমার পড়া হয়নি। বড় হয়ে হারানোর গল্পটি পড়ে ভালো লাগলো। মোবাইল না থাকলে একটু ভোগান্তি হতো আপনার। বাইক নিয়ে সকালে মামা ভাগ্নে মিলে ঘুরাঘুরি করে সময় কাটিয়েছেন। সকালে বাইক নিয়ে ঘুরাঘুরি করার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

মোবাইল না থাকলে একটু ভোগান্তি হতো আপনার।

ঠিক বলেছেন। কত যে ঘুরতে হতো তার কোন ঠিক নাই। ধন্যবাদ আপনার সুন্দর কমেন্টের জন্য।

 2 years ago (edited)

শীতের সকালে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে এবং শীতের সকালের মনোরম দৃশ্য উপভোগ করতে সকালবেলায় ঘুরতে ভালোই লাগে। আগে মাঝে মাঝে সকাল বেলায় হাঁটাহাঁটি করতাম। বেশ ভালো লাগতো। দিন যত যাচ্ছে ততই অলস হয়ে যাচ্ছি। এখন আর শীতের সকাল দেখাই হয় না। যখন ঘুম থেকে যখন উঠি তখন রোদ উঠে যায়। আপনি ছোটবেলায় হারিয়ে যেতেন এখন বড় হয়েও দেখে হারিয়ে যাচ্ছেন ভাইয়া। কবে যে শ্বশুরবাড়ির ঠিকানাও ভুলে যান।

 2 years ago 

কবে যে শ্বশুরবাড়ির ঠিকানাও ভুলে যান।

আরে কি যে বলেন এখনো বিয়েই করতে পারলাম না। 🤭 মন্তব্যটি পড়ে মজা পেলাম। ধন্যবাদ আপনাকে আমার পোস্টে এত সুন্দর মন্তব্যটি করার জন্য।

 2 years ago 

ছোটবেলায় গুগল ম্যাপ টা থাকলে ভালো হত তাই না? হাহাহা! ভাগ্নের সাথে সকাল সকাল ২ কিলোমিটার বাইক চালালেন তা ই বা কম কি? পরে আবার আরেকদিন আরেকটু বেশী ঘুরে নেবেন।ভালো লাগলো অভিজ্ঞতাটা আপনি শেয়ার করলেন।

 2 years ago 

ছোটবেলায় গুগল ম্যাপ টা থাকলে ভালো হত তাই না?

হ্যাঁ ঠিক বলেছেন তাহলে আর ওই আন্টিটার কষ্ট করে বাসায় আমাকে পৌঁছে দিতে হতো না। শুধু ভালোই চালাই ছিলাম যাওয়া আসা মিলে ৪-৫ কিলোমিটার হয়ে গেছে। ধন্যবাদ।

 2 years ago 
আমার অনেক দিন সকালে হাটাহাটি করা হয় নাই। মনে করছি সকালে হাঁটতে হবে।সকালের নির্মল বায়ু এবং প্রকৃতি আমার কাছে অনেক ভালো লাগে।আপনার সকালের ফটোগ্রাফি গুলো অনেক দারুন ছিল।আপনি হয়তো ঐএলাকায় নতুন তাই পথ হারিয়ে ফেলছিলেন।বাইক নিয়ে মামা ভাগ্নে অনেক সুন্দর একটি সময় কাটিয়েছেন ধন্যবাদ।
 2 years ago 

সকালে হাটাহাটি করবেন অনেক ভালো লাগবে। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

সকালবেলা রাস্তায় খুব বেশি গাড়ি থাকে না, কিন্তু সকাল হতে হতে আস্তে আস্তে গাড়ি বেশ দেখা যায়। যাইহোক আপনি ছোটবেলার পর হারিয়ে গিয়েছেন,বড় হয়েও আরেকবার হারিয়ে গিয়েছেন 😊। অবশেষে গুগল ম্যাপের মাধ্যমে আপনি আপনার ঠিকানা খুঁজে পেয়েছেন। এই গুগল ম্যাপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটিতে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

সকাল বেলা বাইক ভ্রমণের অনুভূতি খুব চমৎকারভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার আলোকচিত্র গুলো খুবই সুন্দর হয়েছে। দেখে খুব ভালো লাগলো। সকালবেলা কাটানো এত সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আমার পোস্টে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66