আবারো ফিরে আসা।

in আমার বাংলা ব্লগ11 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

সোর্স

আজকে অনেকদিন পর আবারো আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। হয়তোবা আগে যারা আমাকে চিনতেন তারা লক্ষ্য করেছেন বেশ কিছুদিন ধরে আমি ইনঅ্যাক্টিভ। আসলে আমার ইন একটিভ হওয়ার পিছনে একটাই কারণ সেটা হচ্ছে আমার পরীক্ষা। আমি পোস্ট কন্টিনিউ করছিলাম কিন্তু পরীক্ষা যতই এগিয়ে আসছিল ততই আমার মাথায় টেনশন বেড়েই চলেছিল। এক পর্যায়ে ভাবলাম যে এত টেনশন আর নিতে পারছি না তাই কিছুদিন ছুটি নিয়ে নি। তার জন্যই মূলত ছুটি নিয়েছিলাম এবং এতদিন ধরে ইনএক্টিভ হয়েছিলাম। আর এখন যেহেতু পরীক্ষা শেষ তাই এখন অনেকটাই টেনশন ফ্রি।

তবে হ্যাঁ ইনএক্টিভ হয়ে আছি তো কি হয়েছে। সবকিছু তো আর ভুলে যাইনি তাই আবারও ফিরে আসলাম আপনাদের মাঝে। ইনশা-আল্লাহ আবারও আপনাদের মাঝে সেই আগের মত প্রতিনিয়ত নতুন নতুন পোস্ট শেয়ার করে যাব।

আর হ্যাঁ পোস্ট করা বাদ দিলেও আগের মত কোন একটা ঘটনা দেখলে যে আমাকে পোস্ট করতে হবে সেই বিষয়টা আমার মধ্যে সব সময় কাজ করত। অর্থাৎ আমার সাথে ঘটে যাওয়া ইউনিক কোন বিষয় বা রাস্তার মধ্যে কোন কিছু দেখলে আগে যেরকম পোস্ট করার উদ্দেশ্যে কয়েকটা ছবি তুলে নিতাম এবং ঘটনার টা একটু পর্যবেক্ষণ করতাম ইনঅ্যাক্টিভ হওয়ার পরেও ঠিক তেমন টাই করতাম। তখনই বুঝতে পারলাম পোস্ট করার বিষয়টা আমার মাথার মধ্যে অনেকটাই গেঁথে গেছে।

তার জন্য মূলত বেশ কয়েকটা পোস্ট এর ফটোগ্রাফি আমার অ্যালবামে জমা হয়ে আছে। ইনশা-আল্লাহ এই কয়দিনে ঘটে যাওয়া কিছু বিষয়গুলো আপনাদের মাঝে আস্তে আস্তে শেয়ার করব।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। তো আজকে যেহেতু অনেকদিন পরে পোস্ট বললাম পোষ্টের মধ্যে কোন ভুল থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

কি ব্যাপার। যাইহোক ফিরে আসতে দেখে বেশ ভালো লাগলো আমার। আশা করি এখন থেকে নিয়মিত কাজ করবে। শুভকামনা রইল

 11 months ago 

হ্যাঁ ভাই ফিরে তো আসলাম চেষ্টা করব নিয়মিত কাজ করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি আবারো আমার বাংলা ব্লগে ফিরে এসেছেন এটা দেখে বেশ ভালো লাগলো ভাই। অনেক সময় পরীক্ষা, পারিবারিক সমস্যার কারণে এরকমটা হতে পারে তবে আমার বাংলা ব্লগের কথা আপনি ভুলে যাননি এটাই অনেক। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল আমার বাংলা ব্লগে।

 11 months ago 

ধন্যবাদ ভাই আপনাকে আমাকে শুভকামনা জানানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45