হঠাৎ করেই তীব্র বাতাস।

in আমার বাংলা ব্লগlast year
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

sand-g5ae1f38e3_1280.jpg

সোর্স

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি আরো একটি নতুন পোস্ট। তো গতকালকে রাতে আমরা ফ্রেন্ডরা মিলে আড্ডা দিচ্ছিলাম তো তখন হঠাৎ করেই জোরে বাতাস বইতে শুরু করে দিল। তো আজকে আমি আপনাদের মাঝে বাতাসের মাঝে বসে ফ্রেন্ডের সাথে আড্ডা দেওয়ার কিছু মুহূর্ত শেয়ার করব আশা করি আপনাদের ভাল লাগবে। তো চলুন আর বেশি দেরি না করে মূল বিষয়ে আসা যাক।

গতকালকে কাজ থেকে ফিরে ভাবছিলাম সোজা বাড়ি যাবো। আর কালকে প্রচুর পরিমাণ গরম পড়ছিল যার কারণে পুরা শরীর ঘেমে গিয়েছিল এবং অস্বস্তিকর লাগছিল। তাই ভাবছিলাম আজকে আর কোথাও না গিয়ে সোজা বাড়ি যাবো। কিন্তু বাড়ি যাওয়ার পথেই দেখি ঈদগার মোরে আমার একটা বন্ধু বসে আছে। তো ওকে দেখার পরেই বুঝে গেলাম এখন আর বাড়ি যাওয়া হবে না। তো যেই ভাবা ঠিক তাই হল। বসে গেলাম ওর সাথে। এভাবে বসে থাকতে থাকতে দেখলাম হালকা হালকা বাতাস বইছে। তো এই বাতাসের কারণে অনেকটাই ভালো লাগছিল। কারণ এমনিতেই গাটা ঘেমে গেছিল তো এই বাতাসের কারণে অনেকটাই ভালো ফিল হচ্ছিল।

যাইহোক এরপর আমার আরো দুইটা বন্ধু এসে আমাদের সাথে যোগ দিল। সবাই মিলে একসাথে বসে বেশ ভালো আড্ডা দিচ্ছিলাম। তখন হঠাৎ করেই জোরে বাতাস হওয়া শুরু করে দিল। আর এই বাতাসে চারিদিকে যত ধূলা বালি ছিল সবগুলো উড়ে চলে আসছিল। তো তাও আমরা নাকি মুখে হাত দিয়ে এই ধূলার মধ্যেই বেশ কিছুক্ষণ বসেছিলাম। এবং তখন আমি ভাবলাম একটু ভিডিও করা যাক। তো সেই ভাবা থেকেই ধূলার মধ্যে বেশ কিছু ভিডিও করেছিলাম।

তো উপরের ভিডিওটা আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবে। তবে হ্যাঁ বাইকের লাইটের কারণে এবং বাতাসে ধুলাবালি উড়ার কারণে আমার কাছে কিন্তু ভিডিওটা দেখে বেশি অন্যরকম মনে হচ্ছিল। কেমন জানি মনে হচ্ছিল রাস্তার মাঝখানে আগুন ধরে গিয়েছে।

IMG_20230521_224927-01.jpeg

তো যাই হোক ধুলাবালীর কারণে নিচে বসে থেকে আমাদের অবস্থা খারাপ হয়ে গেছিলো। তাই সবাই মিলে ভাবলাম ছাদের উপর গিয়ে বসা যায়। তো যেই কথা সেই কাজ ছাদের উপর গিয়ে বেশ কিছুক্ষণ বসে ছিলাম। তারপর হঠাৎ করে দেখলাম বাতাসের প্রবণতা আরো অনেকটাই বেড়ে গিয়েছে এবং সাথে ফোটা ফোটা বৃষ্টি পড়ছিল আর অনেক রাত হয়ে গিয়েছিল তাই সবাই ভাবলাম এবারে বাড়ি ফিরে যাওয়া যাক। তো আমার একটা বন্ধুর বাড়ি একটু ভিন্ন দিকে আর ওঁর বাড়ি ফিরে যেতে প্রবলেম হতে পারে তাই আমরা ওকে এগিয়ে দিতে গেলাম। তো ওকে এগিয়ে দিতে গিয়ে দেখলাম সেখানে একটা আম গাছের নিচে কয়েকজন আম কুড়াচ্ছে। তো আমার বন্ধুটা উনাদের কাছ থেকে দুইটা আম নিল। তো তখন আমি ওর কাছ থেকে একটা আমি নিয়ে নিয়েছিলাম। তো আমটি হাতে নিলেই দেখি আমটা বেশ নরম তখনই বুঝতে পেরেছিলাম আমটা পেকে গিয়েছে। তো এই বছরে এখনো পাকা আম খাওয়ার সুযোগ হয়নি তো এর মাধ্যমে এ বছরের প্রথমবারের মতো পাকা আম খাওয়ার সুযোগ হয়ে গেল। যাই হোক ছাদ থেকে নামার সময়ও একটা ভিডিও করেছিলাম সেটাও আপনাদের মাঝে নিচে শেয়ার করলাম। আর হ্যাঁ পরে অবশ্য ঝড়-বৃষ্টি কিছুই হয়নি কিছুক্ষণ জোরে বাতাস এবং হালকা হালকা বৃষ্টি হওয়ার পরেই সবকিছু আবার স্বাভাবিক হয়ে গিয়েছিল।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। তো আমার আজকের পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। আর পোস্টে যদি কোন ভুল ত্রুটি থাকে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমার ভুলগুলো ধরিয়ে দিবেন এবং আমাকে সুযোগ দিবেন ভুলগুলো শুধরে নেওয়ার জন্য। তো আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।
আল্লাহ হাফেজ
Sort:  
 last year 

এরকম পরিবেশে আপনি ভিডিওগ্রাফি করেছেন মানতেই হবে আপনার অনেক সাহস আছে। বর্তমানে আবহাওয়া একেবারে ভিন্ন রকমের হঠাৎ করে বৃষ্টি নামছে আবার হঠাৎ করে বাতাস শুরু হয়ে যাচ্ছে। আপনি ভিডিওগ্রাফি করেছেন দেখে ভালো লাগলো। আম দেখে তো লোভ লেগে গেল ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপু আপনাকে সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্যটি করার জন্য।

 last year 

এরকম পরিবেশের মধ্যে আপনারা খুবই ভালো মুহূর্ত কাটিয়েছিলেন। আজকে ভেবেছিলেন কোথাও না গিয়ে সোজা বাড়িতে যাবেন কিন্তু রাস্তার ধারে আপনার এক বন্ধুকে বসে থাকতে দেখে ওনার সাথে আড্ডা দেওয়ার জন্য বসে পড়েছিলেন। এরপর থেকে বাতাস শুরু হয়েছিল যার কারণে ভালোই উপভোগ করেছিলেন সেই মুহূর্তটা। আপনি খুবই সুন্দর সুন্দর ভিডিওগ্রাফিও করেছেন সব মিলিয়ে আপনার পোস্ট আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। ভিডিও দুটি দেখতে একটু বেশি ভালো লেগেছিল।

 last year 

আসলে ভেবেছিলাম সোজা বাড়ি যাব কিন্তু সেটা আর হলো না। যাই হোক বাড়ি যাওয়া হয়নি বলেই এত সুন্দর একটা মুহূর্ত ভোগ করতে পেরেছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65