হঠাৎ করে মেহেরপুর যাওয়া। পর্ব-২

in আমার বাংলা ব্লগ11 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। তো গতকালকে আমি আপনাদের মাঝে হঠাৎ করে মেহেরপুর যাওয়ার প্রথম পর্ব শেয়ার করেছিলাম আর আজকে আমি আপনাদের মাঝে সেটারই দ্বিতীয় পর্ব শেয়ার করতে চলেছি আশা করি আপনাদের ভালই লাগবে। তো চলুন আর বেশি দেরি না করে মূল বিষয়ে আসা যাক।

IMG_20230926_113240-01.jpeg

তো আমরা বাস থেকে নেমেই প্রথমে আমার বন্ধু তার বড় ভাইকে ফোন করলো এবং জিজ্ঞেস করল আমাদের কোথায় যেতে হবে। তো তারপর উনি বলেছিলেন আমাদেরকে পাথর গেটের সামনে যেতে। পাথর গেট আমাদের থেকে কিছুটা দূরে ছিল আমরা সেখানে হাঁটতেই চলে গেলাম। যদিও বা পথটা অনেক কম ছিল কিন্তু অতিরিক্ত রোদ পড়ার কারণে বেশ গরম লাগছিল। যাইহোক কিছুক্ষণ হাঁটার পরে আমরা পাথর গেট এর সামনে পৌঁছে যাই।

IMG_20230926_113802-01.jpeg

তারপর আমি যে কাজের জন্য এখানে এসেছিলাম সেই কাজটা ভালোভাবেই সেরে নিলাম। তারপর আমাদের যাওয়ার কথা ছিল দারাজ অফিসে। তো ওই বড় ভাইটা আমাদেরকে সেই জায়গায় বাইকে করে রেখে যায় যে জায়গা থেকে আমরা মূলত হেঁটে হেঁটে গিয়েছিলাম।

IMG_20230926_122041-01.jpeg

তো সেখান থেকে মূলত আমরা একটা রিক্সা নিয়ে চলে গেলাম দারাজের অফিসে। কিন্তু সমস্যা হচ্ছে একটাই দারাজ অফিস আমার বন্ধু বলেছিল চিনে কিন্তু সে অনেক আগে দেখার কারণে ভুলে গিয়েছে যে কোন জায়গায় দারাজের অফিস। আবার ওই রিক্সাওয়ালাও দারাজের অফিস চিনতো না। তারপরও আমরা রিকশা নিয়ে রওনা দিলাম কিছুক্ষণ যাবার পর আমরা যখন দারাজের অফিস খুঁজে পাচ্ছিলাম না তখন আমি গুগল ম্যাপে খোঁজার চেষ্টা করলাম। কিন্তু সঠিক লোকেশন পাচ্ছিলাম না। তখন রিক্সাওয়ালা মামা একটা লোককে জিজ্ঞাসা করে আমাদেরকে দারাজের অফিসে পৌঁছে দিল।

IMG_20230926_123056-01.jpeg

IMG_20230926_124010-01.jpeg

IMG_20230926_125718-01.jpeg

এরপর আমরা অফিসের ভিতরে গিয়ে ওনাকে সব কথা খুলে বললাম যে আমাদের একটা প্রোডাক্ট রিটার্ন করতে হবে। তো উনি তখন আমাদেরকে একটা ফর্ম দিল এবং সেটা পূরণ করতে বলল। যাহোক তারপর কোন রকমে ফর্মটা পূরণ করে আমরা আমাদের প্রোডাক্ট রিটান করে আবারো রওনা দিলাম সেখানে যেখান থেকে বাস থেকে নেমেছিলাম। কিন্তু মজার ব্যাপার হলো যে রিক্সায় আমরা দারাজ অফিসে গিয়েছিলাম সেই রিক্সায় আবার আগের জায়গায় আসলাম। যাইহোক এরপর আমরা সেখানে গিয়ে বাসের জন্য অপেক্ষা করতে থাকলাম। এবং তখনই দুজনে সিদ্ধান্ত নিলাম যে যে জায়গাটা দেখেছিলাম ঘোড়ার জন্য সেই জায়গায় নেমে কিছুক্ষণ ঘুরবো। তো সেই ঘোরাঘুরি মুহূর্তগুলো শেয়ার করব পরবর্তী পর্বে।

IMG_20230926_125643-01.jpeg

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। পোস্টটি কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48