ঘোরাঘুরি।

in আমার বাংলা ব্লগlast month
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

IMG_20240404_232916-01-01.jpeg

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরো একটি নতুন পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে বেশ কিছুদিন পরে একটি ঘোরাঘুরি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে বেশ কিছুদিন ধরে এদিক-ওদিক কোথাও যাওয়া হয় না। অর্থাৎ রাতে বাড়ি ফিরে প্রয়োজনীয় কাজগুলো সেরে ঘুমিয়ে পড়ি আর সারাদিন তো দোকানে থাকি।

তো কালকে অনেকদিন পর নয়নের মেসেজ পেলাম ও বলবো বাজারে যাবে। তো আমি ভেবেছিলাম হয়তোবা মার্কেট করতে যাবে । তাই আমি বললাম কখন যাবি। ও তখন বললো এখনই যাবো তো এর উত্তরে বললাম আমি এখন দোকানে আছি। তারপর ও বলছিল যে ঠিক আছে এসে মেসেজ দিস। আমি কিছুক্ষণ পর দোকান থেকে মেসেজ দিয়ে জিজ্ঞেস করলাম কোথায় এখন ও তখন বলল নামাজ পড়তে আয় তারাবি নামাজ শেষ করে বাজারে যাবো। আমি বললাম ঠিক আছে তাই হবে। কিন্তু দুঃখজনক বিষয় হলো কালকে আমার দোকান থেকে ফিরতে একটু দেরি হয়ে গিয়েছিল যার কারণে আমি জামাতে তারাবির নামাজ আদায় করতে পারিনি।

তো যাই হোক এরপর নয়নের নামাজ শেষ হলে আমরা দুজনে বাজারে দিকে রওনা দিলাম। আমি তখন ওকে জিজ্ঞেস করলাম কি কিনবি তখন ও বলে এমবি কিনবো এবং মোবাইলে পলি করব। তো এটা শুনে তো আমি অবাক কারণ আমি ভেবেছিলাম হয়তোবা ও আমাকে মার্কেট করার জন্য ডাকছে। তো যাইহোক তারপরও আমি বললাম ঠিক আছে চল তাহলে।

Messenger_creation_afb44643-b375-4010-90e3-584600cf050a.jpeg

Messenger_creation_719765ca-60c6-4470-9c36-a056bf9a6778.jpeg

Messenger_creation_296bd1ed-aecc-4309-bf2c-e20a76820cf3.jpeg

তো সোজা বাজারে চলে গেলাম আর বাজারে গিয়ে আমাদের একটা বন্ধুর সাথে দেখা হলো। যদিও বা আমরা ওর কাছে যাচ্ছিলাম। আর এটার কারণ ও মোবাইলের দোকানে থাকে তাই আমরা ওর কাছে মূলত যাচ্ছিলাম পলি করানোর জন্য। তো বাজারের মাঝখানে ওর সাথে দেখা হয়ে ওর সাথে বেশ কিছুক্ষণ কথা হলো। তারপর এক পর্যায়ে আমরা ওকে বললাম চল দোকানে গিয়ে ফোনটাতে পলি করে আসি কিন্তু ও তখন বলে আমার নামাজ পড়া হয়নি তাই আমি নামাজ পড়তে যাচ্ছি।

Messenger_creation_b87e0f6b-91cb-4954-a0ad-018de17a9b39-01.jpeg

Messenger_creation_fe76aa82-b07a-48a2-97ba-406e9c4fd13a-01.jpeg

Messenger_creation_4b023673-ca01-4c0d-bcf9-23dde2441139.jpeg

তো যেহেতু ও নামাজ পড়তে চলে গেল তাই কালকে আমরা পলি করানোর চিন্তা বাদ দিলাম। যাই হোক এরপর চলে গেলাম এমবি কিনতে। তো সেখান থেকে টাকা ক্যাশ ইন করার পর চলে গেছিলাম একটা মোবাইলের দোকানে। তো মোবাইলে দোকানে গিয়ে একটা স্লিপার কিনে আবারো চলে আসলাম বাজারের মাঝখানে।

তো বাজারে এসে ভাবলাম কিছু একটা খাওয়া যাক। নয়ন প্রথমে বলছিল শরবত খাবে কিন্তু আমার কেন জানি ইচ্ছা করছিল না। তো সেখানে খাবার হিসেবে ‌মুড়ি ছিল আর চটপটি সহ আরো কিছু ছিল। তো এই এগুলার মধ্যে আমরা চটপটিটা খাওয়ার সিদ্ধান্ত দিলাম। কারণ রোজার মাস এসে মুড়ি প্রতিদিনই খাওয়া হয়ে থাকে। আর অন্য কিছু খেতে তেমন একটা ইচ্ছে করছিল না।

Messenger_creation_5a3587aa-ef69-47ee-8c10-ab6e07248f8a.jpeg

Messenger_creation_d32ab44f-8ba6-441d-b2ed-84d0e620db9f.jpeg

তো যাই হোক এরপর আমরা সেখান থেকে চটপটি খেয়ে সোজা বাড়ির দিকে রওনা দিলাম। তো দুজনে গল্প করতে করতে সোজা সেই জায়গায় চলে আসলাম যে জায়গা থেকে আমাদের দুজনের পথ আলাদা। তো এখানে দাঁড়িয়ে দুজনে কিছুক্ষণ গল্প করতে থাকলাম যেটা আমরা প্রায় প্রতি সময় করে থাকি। তো এই গল্প করতে করতে দেখি অনেক সময় পার করে ফেলেছি। তাই এক পর্যায়ে দুজনে বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নিলাম।

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। তো ঘোরাঘুরি কে কেন্দ্র করে আমার আজকের শেয়ার করা পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্টে জানাতে পারে। তো আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66266.06
ETH 3031.03
USDT 1.00
SBD 3.67