বৃষ্টির শেষে তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আস-সালামু আলাইকুম।

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন ও বন্ধুরা আশা করি আপনারা সকলে ভালো আছেন আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি আজকে আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম।

আজ এখানে প্রায় সারাদিনই বৃষ্টি হচ্ছিল মাঝে মাঝে একটু একটু থামছিল বাকি সময় বৃষ্টি হয়েছিল আর বৃষ্টির পরে আমাদের প্রকৃতির একটা সৌন্দর্য একটা সৌন্দর্য রূপ নেয়। সেই সুন্দর গুলো সহ আজকে সারাদিনের তোলা কয়েকটা ফটো এছাড়াও আগে করা কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব আজকে।

1660297361644.jpg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

প্রথমে আপনারা দেখতে পারছেন ঘাসের ফটো এটা মূলত হালকা হালকা ঘাস ভেজা ছিল যখন তখন তোলা একটা ফটো।

IMG_20220820_070847-01.jpeg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

প্রথমে আপনারা যে ফটোটা দেখতে পারছেন এ ফটোটা আমি যখন সকালে প্রাইভেট যাচ্ছিলাম তখন হালকা হালকা বৃষ্টি হচ্ছিল তখনই পাতাগুলো দেখতে অনেক সুন্দর লাগছিল তাই তখন এই পাতাগুলোর একটা ফটোগ্রাফি করলাম তবে ফটো থেকে এটা বাস্তবে অনেক সুন্দর লাগছিল।

IMG_20220820_132258-01-011661017450634.jpeg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

তারপর এই ফটোটা আমি কলেজ থেকে ফেরার পথে তুলি এই ফটোটা তোলার একটাই কারণ সামনে যে গাছটা দেখতে পাচ্ছেন এই গাছটা অনেকগুলো ফুল ধরেছিল ফুলগুলো নাম অবশ্য আমি জানিনা তবে দেখতে সুন্দর লাগে প্রতিদিনই ভাবি যে ফটো তুলব কিন্তু তোলা হয় না আজকে সুযোগ পাইলাম তাই এই ফটোটা তুললাম।

IMG_20220820_134643-01.jpeg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

এখন যে ফটোটা আপনারা দেখতে পারছেন এটাও কলেজ থেকে ফেরার সময় তোলা একটা গাছের ফটো গাছটা দেখে অনেক সুন্দর হয় আমার কাছে ভালো লাগে এটা আমি ছোটবেলা থেকে দেখে আসছি কিছু কিছু জায়গায়।

IMG_20220820_135444-01.jpeg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

এবার আপনারা যে ফটোটা দেখতে পারছেন এটা মূলত সজনী গাছের পাতার একটা ফটো পাতাগুলোর উপর হালকা হালকা পানির বিন্দুগুলা জন্য অনেক সুন্দর লাগছিল তাই এই ফটোগ্রাফি টা করলাম।

Screenshot_20220820_163739-01.jpeg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

এটাও সজনী গাছের পাতার ছবি তবে একটু কাছ থেকে। এই ছবিগুলো তুলেছি মূলত আজ বিকেল টাইমে‌।

IMG_20220819_173200-03.jpeg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

আপনারা এখন যে ফটোটা দেখতে পারছেন এটা মূলত গতকালকে তোলা একটা ফটো গতকালকে এখানে খুব বাতাস বইছিল সারাদিন ধরে আমি ভাবলাম যে বাতাস ভাবে যখন গাছগুলো একটু নুয়ে পড়বে তখন আমি ফটোগ্রাফি করব কিন্তু তেমন ভাবতে পারিনি যে আপনারা ফটো দেখতে পাচ্ছেন তাও আমি ফটোটা একটু এডিট করলাম দেখলাম ফটোটা সুন্দর লাগছে তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন ও বন্ধুরা এই ছিল আমার আজকের পোস্ট আশা করি আবার খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশাআল্লাহ।

আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

বৃষ্টির পরের সময়টা আমার কাছে খুবই ভালো লাগে। আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। বৃষ্টি ফোঁটা জমে থাকায় এই ফটোগ্রাফি গুলো আরো আকর্ষণীয় হয়ে উঠেছে ।।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি মুগ্ধ হয়ে গেলাম আপনার এই অসাধারণ ফটোগ্রাফিগুলো দেখে। বৃষ্টির ফোটা দেখে খুবই ভালো লাগছে। একদম প্রানবন্ত ছবি তুলেছেন আপনি। আপনার সজনে গাছের পাতার ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লাগছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার বুঝছি এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

বৃষ্টির পরে প্রকৃতি যেন এক অন‍্যরুপে সাজে। দারুণ করেছেন বৃষ্টির পরে ফটোগ্রাফি গুলো। বিশেষ করে গাছের পাতার উপর এবং ঘাসের উপর পানির বিন্দুগুলো দারুণ লাগছে। চমৎকার করেছেন ফটোগ্রাফি গুলো। যাইহোক ধন্যবাদ আমাদের সঙ্গে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ভাইয়া আপনি বৃষ্টির পরের খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছে। বৃষ্টির পরের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর লাগছে। কারণ বৃষ্টির পর প্রকৃতির সৌন্দর্য দ্বিগুণ বেড়ে যায়, সকল ধুলোময়লা ধুয়ে মুছে যায়। এবং গাছের উপর বৃষ্টির ফোটা পড়ে থাকে দেখতে খুবই সুন্দর লাগে।

 2 years ago 

আপনার বৃষ্টি ভেজা রেনডম ফটোগ্রাফি গুলা খুবই খুবই ভালো লেগেছে আমার কাছে স্পেশালি প্রথম তৃতীয় এবং চতুর্থ নম্বর ফটো সবথেকে বেশি ভালো হয়েছে

 2 years ago 

ঘাস গুলোর উপর বৃষ্টির ফোটা পড়ার কারণে ফটোগ্রাফি গুলো দেখতে অনেক বেশি আকর্ষণীয় দেখাচ্ছে। যে কোন ফুলের উপর অথবা যে কোন ঘাসের উপর বৃষ্টির ফোঁটা পরলে ফটোগ্রাফি গুলো সত্যি অনেক সুন্দর হয়। আপনার ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করার পাশাপাশি বন্যা গুলো অনেক সুন্দর অবস্থান করেছেন। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টিস্নাত সবুজ প্রকৃতি দেখতে সত্যিই অনেক অনেক ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। খুবই দক্ষতার সাথে ফটোগ্রাফি ধারণ করেছেন। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ আমার পোস্টেএ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

বৃষ্টি ভেজা প্রকৃতির ছবি দেখতে অসম্ভব সুন্দর লাগছে। তবে প্রথম দুটি ছবি আমার কাছে অনেক বেশি ভালো লাগছে। এ ধরনের ছবি শুধু দেখতে ইচ্ছা করে। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ছবি শেয়ার করার জন্য।

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন।এই ধরনের ফটোগ্রাফি প্রশংসার যোগ্য।সবুজ পাতার উপর বৃষ্টির ফোঁটা অসাধারণ হয়েছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86