হঠাৎ করে লাইট নষ্ট হয় বিপত্তি সৃষ্টি।

in আমার বাংলা ব্লগ10 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

লোকেশন

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। তো গত পরশুদিন রাতে আমি বাইরে থেকে বাড়ি এসে জানতে পারলাম হঠাৎ করে আমাদের বাড়ির একটা ঘরের লাইট নষ্ট হয়ে যায়। যদিও বা এটা আমার কাছে কোন কষ্টের ব্যাপার না। কিন্তু যে ঘরে লাইটটা ভেঙ্গেছে ওই ঘরে মূলত আমার আপুরা থাকচ্ছে। আপুরা তো আর লাইট ছাড়া থাকতে পারবে না। তবে আম্মু আগে থেকেই একটা লাইট জোগাড় করে রেখেছিল যে আমি বাড়িতে আসলে লাগিয়ে দিব। তো আমি বাড়িতে গিয়ে যখন লাইটটি লাগাতে যাই তখন দেখি হোল্ডারটাও নষ্ট হয়ে গেছে।

এবার বেঁধে গেল বিপত্তি আপু বলল আমি লাইট ছাড়া থাকতে পারবো না। কিন্তু রাত অনেক হয়ে যাওয়ার কারণে দোকান খোলা পাওয়া মুশকিল। আর যেগুলা খোলা আছে সেগুলো অনেক দূরে এখন যাওয়া সম্ভব নয়। তখন আমি আপুদেরকে অন্য ঘরে থাকতে বললাম। তো আপুরা সেই মোতাবেক অন্য ঘরে চলে গেল কিন্তু কিছুক্ষণ অন্য ঘরে গিয়েই আর ভালো লাগলো না আর বললো নাকি ওই ঘর এর বিছানা অনেক শক্ত আমি ঘুমাতে পারবো না তাই আবার আমাদেরকে ওই ঘরে যেতে বলল এবং আপুরা সেদিন অন্ধকারে থেকে গেল। তখন আমি বললাম আজকে কোনরকম থাকো আমি কালকে ঠিক করে দিবনি।

কিন্তু আমি তো সারাদিন বাড়িতে থাকি না একবারে রাতে বাসায় ফিরি আমি তাই পরের দিন ভেবেছিলাম হয়তোবা হোল্ডার লাইট জোগাড় করে রেখেছে আমি গিয়ে লাগিয়ে দিব। আমি বাড়ি গিয়ে দেখি যে আমাকেই বলে যে হোল্ডার কোথায় লাইট কোথায়। তখন পড়ে গেলাম বিপদে আপু তোর রীতিমতো আমার ওপর রেগে গেল। এবং বলল আজকেও তাহলে অন্ধকারে থাকতে হবে। আর আমাকে বলল তুই কোন কাজের না। যদিবা আপু আমাকে অনেক ভালোবাসে কিন্তু তখন রেগে গিয়ে এসব বলছিল।

যাইহোক এরপর আপুরা যখন রাগ করে সে অন্ধকার ঘরের মধ্যে চলে গেল তখন আমি আমাদের ঘরের লাইট এবং হোল্ডার আপুদের ঘরে লাগানো সিদ্ধান্ত নিলাম। কিন্তু আমাদের ঘরে লাইটটা খুলতে গিয়ে এটাও ভেঙে গেল। আসলে সব গুলো লাইকই ছিল অনেক আগের তার জন্যই মূলত এরকম অবস্থা। যাইহোক যেহেতু কিছু করার ছিল না তাই এবারে আমার ঘরের লাইটটা নিয়ে এসে আপুদের ঘরে লাগানো সিদ্ধান্ত নিলাম। তো তারপর আমাদের ঘর গুলো অন্ধকার করে আপুর ঘরটা আলোকিত করে দিলাম। তো এরপর আম্মু দেখি কোথা থেকে একটা হোল্ডার নিয়ে এসে বলে দেখ তো এটা ভালো কিনা। তো এরপর আমি খাওয়া দাওয়া করে হোল্ডারটা লাগিয়ে দেখি সেটা ভালো।

কিন্তু এবারে হোল্ডার তো পেয়ে গেলাম এবার লাইটের ব্যবস্থা করতে হবে। আমাদের বাড়িতে পুরনো আমলের অনেক গুলো লাইট ছিল তবে আমি জানতাম বেশ কিছু নষ্ট হয়ে গিয়েছে। কিন্তু যেহেতু এখন লাইট এর দরকার তাই আমি ওই নষ্ট লাইট গুলোর মধ্যে থেকে কয়েকটা ভালো লাইট খোঁজার চেষ্টা করলাম। তো কিছুক্ষণ খোঁজাখুঁজি করার পর দেখি একটা ভালো লাইট পেয়ে গিয়েছি। তারপর আরো একটু খোঁজার পরে আরো একটা ভালো লাইট পেয়ে গিয়েছিলাম। তাহলে বুঝতে তখন কেমন লাগছিল আসলে বাড়িতে সবই ছিল কিন্তু শুধু শুধু আপুদের একদিন অন্ধকারে থাকতে হয়েছিল আর আমাকে একটু কথা কিন্তু হয়েছিল। যাইহোক তারপরও আমি খুশি ছিলাম কারণ শেষ পর্যন্ত সব কয়টা ঘরে আলোকিত করতে পেরেছিলাম।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। তো আমার আজকে পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। তো আজকের মতো এটুকুই আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60371.26
ETH 2609.98
USDT 1.00
SBD 2.54