মোবাইলটাতে আবারো নতুন সমস্যা।

in আমার বাংলা ব্লগ8 months ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

received_1160302018264023.jpeg

আজকে আবারো আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আর একটু নতুন পোস্ট। আপনারা যারা আমার গত দুইদিন আগে পোস্টটি দেখেছেন তারা নিশ্চয়ই জানেন যে আমার মোবাইলে ডিসপ্লে টা ভেঙে গিয়েছিল। এবং সেটা আমি একটা দোকান থেকে গিয়ে ঠিক করে নিয়ে এসেছিলাম। কিন্তু দুঃখের বিষয় হলো ডিসপ্লে ঠিক করে নিয়ে আসার পরের দিন দেখি মোবাইলের ব্যাকসাইড টা একটু খুলে বেরিয়ে এসেছে। সত্যি বিষয়টা দেখে বেশ চিন্তায় পড়ে গিয়েছিলাম কারণ এর আগে আমি এক জায়গায় শুনেছিলাম যে এরকম ব্যাক সাইট খুলে আসে মূলত ব্যাটারি ফুলে যাওয়ার কারণে। কিন্তু আমি ব্যাটারি দিকে লক্ষ্য করে দেখি ব্যাটারি ব্যাকআপ সে আগের মতই আছে। তাই নিজেকে একটু সান্ত্বনা দেওয়ার চেষ্টা করলাম।

received_920768806343361-01.jpeg

received_1287777315246272-01.jpeg

তারপরও রাতের বেলায় আমি এবং নয়ন আবারো সেই দোকানে গেলাম। আসলে দোকানে আমাদের এমনিতেও যাওয়ার কথা ছিল কারণ মোবাইলের স্ক্রিনে একটা প্রটেক্টর লাগাতে হবে। তো প্রোটেক্টর লাগাতে গিয়ে ওনাকে এই বিষয়টা দেখালাম তো উনি বলল সমস্যা নেই আমি এখানে আঠা লাগিয়ে দিচ্ছি। তবে প্রথমে উনি আমাদেরকে প্রটেক্টর টা লাগিয়ে আসতে বললেন। ওনার কথা মতোই আমরা প্রথমে গিয়ে প্রটেক্টর টা লাগিয়ে নিলাম। তারপর উনি একজনকে আঠা লাগিয়ে দিতে বললেন তো আঠাটা লাগিয়ে আবার একটা গার্ডার লাগিয়ে দিলো মোবাইলের সাথে। তো সেদিন আঠা লাগানোর পর ভালোই ছিল তবে এখন মনে হচ্ছে আঠাটা উঠে যাচ্ছে। যাই হোক কিছুই করার নাই। কারণ আমি খুব ভালো মতোই জানি একবার কোনো কিছু নষ্ট হলে সেটা আর আগের মত হয় না এবারে সেটা আরো ভালোভাবে উপলব্ধি করলাম।

IMG_20231217_205424-01.jpeg

তো যাই হোক ফোনের কাজ শেষ করে এবারে দুজনে মিলে সিদ্ধান্ত নিলাম কিছু একটা খেয়ে বাড়িতে যাব। প্রথমে ঝাল মুড়ি খাওয়ার ইচ্ছা জাগলো এবং ঝাল মুড়ির দোকানে চলে গিয়েছিলাম কিন্তু পাশেই চটপটি বানাতে দেখে মনটা সেদিকে টানলো,তাই নয়নকে বললাম ঝাল মুড়ি রেখে চটপটি খাওয়া যাক। কারণ অনেক দিন হল চটপটি খাওয়া হয় না। তো যেই কথা সেই কাজ ঝাল মুড়ি রেখে দুজনে চলে গেলাম চটপটি খাওয়ার উদ্দেশ্যে। তারপর দুজনের জন্য দুই বাটি চটপটি অর্ডার করে দিলাম। এবং কিছুক্ষণের মধ্যেই আমাদের চটপটিটা হাতে পেয়ে গেলাম খেয়ে দেখলাম বেশ ভালই সুস্বাদু লাগছে। আসলে ওই আঙ্কেলের চটপটিটা খেতে বেশ ভালোই লাগে। যাক এরপর যেহেতু আর কোন কাজ ছিল না তাই আমরা গল্প করতে করতে বাড়ি ফিরে এসেছিলাম।

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন ও বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। আজকের পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। তো যাই হোক আজকের মতো এটুকুই আবারো খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

মোবাইলে যখন সমস্যা সৃষ্টি হয় ভাই তখন আর মাথায় কাজ করে না। মাথা যেন হ্যাং হয়ে যায়। আর আমিও দেখেছি মোবাইল নষ্ট হলে বারবার নষ্ট হতেই থাকে। তাই কিছুদিন আগে আমি একটি মোবাইল সানের উপর রেখে হাতুড় দিয়ে বাড়িয়েছি। মনের স্বাদ মিটিয়েছি। যেন আর খরচ করতে না হয়।

 8 months ago 

জি ভাই কোনো কিছু একবার নষ্ট হলে যেন মনে হয় সেটা বারবার নষ্ট হতেই আছে।

 8 months ago 

মোবাইলে একবার সমস্যা দেখা দিলে আর ভাল লাগে না মন থেকে সব সময় অন্যরকম লাগে।মোবাইলে ডিসপ্লে ভেঙ্গে গেছে কিছুদিন আগে তা ঠিক করেছেন আবার নতুন করে সমস্যা দেখা দিয়েছে মোবাইলের মধ্যে। যদিও এই সমস্যা তেমন বড় না এই কারণে শুনে ভালো লাগলো। যাইহোক আপনি এবং নয়ন ভাই দুজনে ফুচকা খেলেন ভালোই করেছেন। সুন্দর করে পোস্টটি শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 8 months ago (edited)

হ্যাঁ এটা ঠিক বলেছেন যদিও ভাই সমস্যাটা খুব বেশি বড় নয়। যাক এখন মোবাইলটা বেশ ভালোই চলছে। তবে ভাই ওটা ফুচকা ছিল না ওটা চটপটি ছিল।

 8 months ago 

হাতের মোবাইল যদি খারাপ হয়ে যায় তখন অনেক খারাপ লাগে। আর যদি মোবাইলের ডিসপ্লে একবার নষ্ট হয় তাহলে ওই মোবাইল ব্যবহার করতে তেমন ভালো লাগেনা। সব সময় মনের মধ্যে ভয় কাজ করে কখন যে মোবাইলটি আবার নষ্ট হয়ে যাবে। আপনার মোবাইলের ব্যাকসাইড একটু খুলে গেছে এই কারণে আপনি চিন্তায় পড়ে গেলেন। ভালোই করেছেন নয়ন ভাইকে নিয়ে মোবাইলটি আবার ঠিক করে নিয়েছেন যদিও তেমন সমস্যা ছিল না মোবাইলের। দুইজন মিলে খুব মজা করে ফুচকা খেয়েছেন। ফুচকা আমার খুব পছন্দের। যাই হোক মোবাইলটি যেন ভাল সার্ভিস দেয় এটাই আশা করি।

 8 months ago 

আসলে এমনিতেই দোকানটাতে যেতেই হতো তাই আরেকবার দেখিয়ে নিলাম। তবে আপু আমরা চটপটি চেয়েছিলাম ফুচকা নয়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58495.14
ETH 2461.74
USDT 1.00
SBD 2.36