আজ বিকালে বন্ধুদের সাথে কাটানো কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি

প্রথম

IMG20220905172513-02.jpeg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

আজকে আপনাদের মাঝে আজকে বিকেলে বন্ধুদের সাথে কাটানো কিছু সুন্দর মুহূর্ত শেয়ার করবো। আমরা যখন বন্ধুরা সবাই একসাথে থাকি তখন আড্ডা তো হয় আনলিমিটেড কিন্তু অনেকদিন ধরে এমন কোন আড্ডা হয় না কারণ বন্ধুরা সবাই এক জায়গায় গেলে কোন একটা খেলা নিয়ে ব্যস্ত হয়ে পড়ি সবাই হয় ফুটবল খেলা নয় মোবাইল গেম। খেলার মাঝে মাঝে আড্ডা হয় সেটা ভিন্ন ব্যাপার কিন্তু কোন গেম ছাড়া শুধু শুধু যে আড্ডাটা হয় সেটা একটা আলাদা মজা।

আজকে কোন খেলা না হওয়ার কারণ আজকে বিকাল টাইমটা একটু মেঘলা মেঘলা ভাবছিল সবার মন ছিল একটু অন্যরকম গেমের দিকে কারো মনই যাই নাই। আর রইল কথা ফুটবল খেলা ২ দিন আগে এখানে প্রায় দুই ঘণ্টা ধরে একটানা বৃষ্টি হচ্ছিল তার জন্য আমাদের ফুটবল মাঠটা পুরাই পানিতে ভরা তার জন্য কেউ ফুটবল খেলার কথা তো ভাবেও নাই।

দেখলাম সবাই এক জায়গায় গিয়ে তো আছি গল্প আড্ডা দিচ্ছি তাই ভাবলাম এটা আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে মানে আপনাদের মাঝে শেয়ার করতে পারি তার জন্য আমি আমার বন্ধুদের সবাইকে বললাম আমি ব্লগ লিখব সবাই দাঁড়া আমি ছবি তুলবো তোদের। ছবি তুলতে তুলতে যা কাহিনী হলো রে ভাই।

দ্বিতীয়

IMG20220905172214-01.jpg

তৃতীয়

IMG20220905172215-01 (1).jpg

ফটোগ্রাফি ডিভাইসঃvivo y11ক্যামেরাঃ13mpলোকেশনঃগাংনী-মেহেরপুর

প্রথমে ছবিগুলো সব ঠিকই ছিল শুধু একজনই গেম খেলছিল আমাদের ভিতরে আপনার নিশ্চয়ই উপরে ফটোতে দেখতে পাচ্ছেন। আমি ওকে তাকাতে বলছি কিন্তু তাকাই না গেমে এত ব্যস্ত ছিল তারপর অনেক বলার পরে তাকাই ছিল সে তিন নম্বর ফটোতে আপনারা তা দেখতে পাচ্ছেন নিশ্চয়ই। তারপর যা হল সে ঠিকমতো তাকাই তো অন্যরা এদিক-ওদিক তাকায় এভাবে বেশ কিছু ছবি তোলার পর কিছু কিছু ভালো ছবি হয়েছিল সেগুলো শেয়ার করলাম আপনাদের মাঝে।

প্রথম ছবিটা আমি তুলেছিলাম তারপরে আমার একটা বন্ধুকে বললাম যে এবার ছবিটা তুই তোল তো সে আমাকে সহ আমার বন্ধুদের একটি ছবি তুলে দিল আমার ওই বন্ধুটা। উপরে সর্বপ্রথম যে ফটোটা আপনারা দেখতে পারছেন ওটাই মূলত আমার এই বন্ধুটা তুলেছিল।

যাই হোক এই ছিল আমার আজকে বিকালের কাহিনী আজকে বিকালে খুব সুন্দর একটা মুহূর্ত কাটালাম বন্ধুদের সাথে খুবই ভালো লাগলো।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন ও বন্ধুরা এই ছিল আমার আজকের পোস্ট আশা করি আপনাদের ভালই লাগবে আবার নতুন কোন পোস্ট নিয়ে শীঘ্রই হাজির হবে আপনাদের মাঝে ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

বন্ধুদের সাথে এইরকম আড্ডা দিতে বেশ ভালো লাগে। আজকে আমাদের এখানে সারা বিকেল বৃষ্টি ছিল। কোথাও যেতে পারি নাই। আসলে আগের মতো বন্ধুদের সাথে আড্ডা হয়না। কারণ বন্ধুদের সাথে দেখা হলে মোবাইল চালানো নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য আসলে মোবাইল হয়ে এখন সব সময় মোবাইলকে নিয়ে ব্যস্ত থাকি আমরা।

 2 years ago 

বন্ধুদের সাথে সময় কাটানো মুহুর্তগুলো অনেক মিস করি। আসলে ভার্সিটিতে পড়ার সময় থেকেই এলাকার বন্ধুদের অনেক মিস করি। আসলে বন্ধু ছাড়া লাইফ চলে না। আপনার কাটানো মুহুর্তের সুন্দর বর্ণনা দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া বন্ধুদের ছাড়া লাইফ চলে না। ধন্যবাদ আপনাকে আমার পোস্টে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে বন্ধুদের মধ্যে এমন একজন থাকে যে সব সময়ই গেম খেলা নিয়ে ব্যস্ত থাকে। আপনারা যতই চেষ্টা করছেন ছবি তোলার জন্য সবাইকে মনোযোগী করতে কিন্তু সে এখন পর্যন্ত গেম খেলতেই ব্যস্ত রয়ে গিয়েছে। বন্ধুদের সাথে কাটানো চমৎকার কিছু মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে ফটোগ্রাফির মাধ্যমে শেয়ার করলেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88