প্রিয়তমা

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ/ আদাব
প্রিয়তমা
মোঃ রাশেদুজ্জামান জিহাদ
কোন এক হলুদ বসন্তে তোমার দিকে,
পড়েছিল আমার নয়ন।
তোমার দিকে নিশ্চুবভাবে তাকিয়েছিলাম,
একনজরে ও একপলকে।
তোমার কারণে শুরু হলো,
আমার জীবনের নতুন অধ্যায়।
এখন তোমারে শয়নে স্বপ্নে,
দেখি সবসময়।
তোমাকে একদিন না দেখলে,
নিকশ অন্ধকার ছেয়ে যায়,
আমার গোটা দুনিয়ায়।
তোমাকে একদিন না দেখলে
আমার হৃদয় পাখি,
গান গাইতে ভূলে যায়।
তোমার হাসিমুখ খানা লাগে,
মোনালিসার মতো।
রাগান্বিত মুখ খানা লাগে,
অনেক ভালো।
তাই তো তোমার চেহারা মোবারকের,
ছবি খানা এঁকেছি,
আমার হৃদয়ের মাঝখানে।
তোমাকে প্রথম দিনে দেখার অভিজ্ঞতাটা,
রয়ে যাবে আমার জীবনের শেষ পর্যন্ত।
ধন্যবাদ জানাই কমিউনিটির সবাইকে অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল ♥️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64010.98
ETH 2791.72
USDT 1.00
SBD 2.65