আমার পরিচিত

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ/ আদাব
আশা করি সবাই অনেক ভালো আছেন ।আমি
মোঃ রাশেদুজ্জামান জিহাদ। জন্ম:- ০১/০১/২০১০। ঠিকানা:- টুপামারী দক্ষিণ পাড়া, পোস্ট:- রামগঞ্জ, উপজেলা:- নীলফামারী সদর, জেলা:- নীলফামারী। পেশা:-কবি ও লেখক, শিক্ষার্থী, ক্ষুদে গবেষক ও সাংস্কৃতিক কর্মী । শিক্ষাপ্রতিষ্ঠান:- নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়। আমি রোমান্টিক লেখা নিয়মিত লিখি এবং এছাড়া অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ নিয়ে লিখি। আমি ষষ্ঠ শ্রেণী থেকে পড়াশোনার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত এরই ধারাবাহিকতায় কবি ২০২২ সালের সেপ্টেম্বর মাসে ঢাকা বাংলা একাডেমি থেকে ক্ষুদে গবেষক হিসেবে পরিকল্পনা মন্ত্রীর কাছ থেকে জাতীয় পর্যায়ের চ্যাম্পিয়ন পুরষ্কার গ্ৰহণ করি।

1698059359618.jpg

২০২৩ সালের মার্চ মাসে আমি DoD BD International স্ব-রচিত কবিতা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে। পিতা:- মোঃ জাহাঙ্গীর আলম।
পেশা:- শিক্ষক।
মাতা:- মোছাঃ জেসমিন জান্নাতি। পেশা:- গৃহিণী।
আমি সকলের কাছে দোয়া প্রার্থী।

1711178238696-01.jpeg

Sort:  
Loading...
 4 months ago 

অবশ্যই ভাইয়া আপনি আমাদের আগামী দিনের ভবিষ্যৎ। আর ইতিমধ্যেই আপনি স্বপ্ন ছোঁয়ার সিড়িতে উড়তে শুরু করে দিয়েছেন। এরকম বয়সের মধ্যেই বেশ বড় মাপের কিছু অর্জন করে ফেলেছেন। অবশ্যই আপনার জন্য দোয়া শুভেচ্ছা এবং শুভকামনা রইল। ভবিষ্যতে আপনি আরো দূর-দূরান্তূর হতে ছড়িয়ে পড়ুন এই কামনায় ব্যক্ত করছি।

ধন্যবাদ ভাইয়া আমার জন্য দোয়া করবেন ইনশাআল্লাহ আর আপনার জন্য ও অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল এগিয়ে যান বহুদূর

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67275.57
ETH 3480.50
USDT 1.00
SBD 2.67