বড় মঞ্চে প্রেজেন্টেশন দেওয়ার অনুভূতি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/ আদাব
আমি ২০২২ সাল থেকেই স্কুল ক্ষুদে গবেষণা করি এরই ধারাবাহিকতায় প্রতি বছর আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে আমার গবেষণার কাজ উপস্থাপন করি।
আমি যখন ২০২২ সালে প্রথম গবেষণার উপস্থাপনা করেছিলাম তখন আমার অনেক ভয় লাগছে এবং আমি প্রেজেন্টেশন দেওয়ার সময় অনেক ভুল করেছি প্রেজেন্টেশন আমি সুন্দরভাবে সাজাতে পারিনি। ২০২২ সালে প্রেজেন্টেশন দিয়েছিলাম কলাভবন, বটতলা ঢাকা বিশ্ববিদ্যালয়ে। কিন্তু, ২০২৩ সালে অনেক সুন্দর গোছালো প্রেজেন্টেশন দিয়েছি আলহামদুলিল্লাহ। ২০২৩ সালের প্রেজেন্টেশন দিয়েছিলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি হলে
1695283596685-01.jpeg
আমার প্রেজেন্টেশন দেখে দর্শক এবং বিচারক মন্ডলী অনেক খুশি হয়েছিলেন এর পরিপ্রেক্ষিতেই আমি এবং আমার দল অনেকগুলো পুরস্কার জিতেছি যা ছিল নীলফামারী জেলার ইতিহাসে প্রথমবার অনেকগুলো জাতীয় পুরস্কার। ২০২৩ সালে নীলফামারী জেলা থেকে ক্ষুদে গবেষণায় ৩১ টি পুরস্কার অর্জন করার সক্ষমতা অর্জন করেছে আলহামদুলিল্লাহ

1695333038705-01.jpeg
♥️আমার বাংলা ব্লগ কমিউনিটির সবাইকে আমার পক্ষ থেকে জানাই ধন্যবাদ আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা অবিরাম।🌸

Sort:  
 last month 

আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন রইল ভাইয়া। আগামীতে আপনি আরো ভালো কিছু অর্জন করুন এটাই কামনা করছি। সাথে আপনি নীলফামারী জেলার গর্ব। জীবনে প্রথমবার এরকম প্রেজেন্টেশন দিতে গেলে একটু হলেও দ্বিধার সম্মুখীন হতে হয় যেটা আপনার ক্ষেত্রেও হয়েছিল। কিন্তু ২০২৩ সালে আপনি খুবই সাবলীলভাবে আপনার প্রেজেন্টেশন উপস্থাপন করেন, যেটা বিচারক মন্ডলী সহ সবার কাছেই মনপুত হয়েছিল। তাইতো নীলফামারী জেলা সেবার ৩১ টি পুরস্কার জিতেছিল আপনাদের মাধ্যমে। ধন্যবাদ সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

ধন্যবাদ ভাইয়া এভাবেই আমার জন্য দোয়া করবেন ইনশাআল্লাহ

 last month 

ধন্যবাদ ভাইয়া এভাবেই আমার জন্য দোয়া করবেন ইনশাআল্লাহ

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62831.42
ETH 3123.16
USDT 1.00
SBD 3.85