টার্গেট ডিসেম্বর সিজন-২। ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------20 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২২ জৈষ্ঠ্যমাস | ১৪২৯ বঙ্গাব্দ | রবিবার | গ্রীষ্মকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ সন্ধ্যা সবাইকে....!!



light-bulb-3535435_640-01.jpeg

source


পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১৩৭৮.২৭১ স্টিম

IMG_20220605_132134.jpg


আমার ওয়ালেটে ৩০.৪৯২ স্টিম ছিলো। সেটা থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220605_132323.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ১৩৯৮.২৭১

IMG_20220605_132419.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

যত পাওয়ার আপ তত লাভ। বেশি বেশি পাওয়ার আপ করে ফায়দা লুটার পথ সুগম করে নেন ভাই। এটার বেনিফিট অনেক। চালিয়ে যান। ধারাবাহিকতা বজায় রাখুন। অল দ্যা বেস্ট

 2 years ago 

বেশি বেশি পাওয়ার আপ করে ফায়দা লুটার পথ সুগম করে নেন ভাই।

আমরা সকলেই নিজের ফায়দা লুটার পথ সুগম করতে অনেক বেশি ভালবাসি সবসময় নিজেকে এগিয়ে যেতে নিয়ে যায় পাওয়ার বৃদ্ধির মাধ্যমে। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 1.45138%

 2 years ago 

এই প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আশা করছি আপনি আপনার সক্ষমতা এভাবেই বৃদ্ধি করবেন এবং জীবনে আরো বেশি সফলতা অর্জন করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

জীবনে বেঁচে থাকতে হলে সফলতা অর্জন করতেই হবে আমি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে খুব দ্রুতই আমার লক্ষ্যে পৌঁছে যেতে চাই। সব সময় আমাকে সাপোর্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

স্টিমিট একাউন্টের পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য সত্যি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার ভূমিকা অপরিসীম। আপনি পাওয়ার বৃদ্ধি করে খুব ভালো কাজ করেছেন ভাই। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

স্টিমিট একাউন্টের পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য সত্যি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়
আপনি খুবই চমৎকার একটি কথা বলেছেন ভাইয়া আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি সম্পর্কে জানি এবং বুঝি সেই ধারাবাহিকতাতেই আমি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে যেতে চাই।

 2 years ago 

প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ এই জন্য যে আপনি পাওয়ার আপ করেছেন ।আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধির তত বৃদ্ধি পাবে। আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধির তত বৃদ্ধি পাবে

আপনার কথা শুনবে আমি একমত পোষণ করছি যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবো আমাদের ক্ষমতা যত বেশি বৃদ্ধি পাবে। আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমরা সবাই অনেক ভালোবাসি আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সবসময় আমাকে অনুপ্রেরণামূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার মানে নিজের ক্ষমতা বৃদ্ধি একথাটা আপনি একদম ঠিক বলেছেন। আসলে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ এর বিকল্প নেই। অনেক অনেক শুভকামনা আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আসলে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ এর বিকল্প নেই।

নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধি করা সত্যিই অনেক গুরুত্বপূর্ণ। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে বেশ কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো একটি উদ্যেগ এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সবসময় চেষ্টা করি প্রতি সপ্তায় একটু একটু পাওয়ার বৃদ্ধি করার জন্য এভাবেই আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে চাই কচ্ছপের গতিতে।

 2 years ago 

আমি মনে করি আপনি খুব সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থানর তত শক্ত হবে আমরা পাওয়ার আপকে ভালোবাসি। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।

স্থায়ী ভাবে টিকে থাকতে হলে আমাদের সকলকেই পাওয়ার বৃদ্ধি করা উচিত। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের অবস্থান শক্ত করতে পারব।

 2 years ago 

ভাই, ২০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন জানাচ্ছি। আপনার কথাটি একদম সঠিক আমরা সকলেই বুঝে গেছি পাওয়ার আপ এর গুরুত্ব কতখানি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন এবং আপনি আপনার কাংখিত লক্ষ্যে পৌঁছান এই প্রত্যাশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই এগিয়ে চলুন এবং আপনি আপনার কাংখিত লক্ষ্যে পৌঁছান

আমার জন্য দোয়া করবেন ভাইয়া আমি যেন তার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব দ্রুতই পৌঁছতে পারি। শুভেচ্ছা রইল আপনার প্রতি

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69020.66
ETH 3731.25
USDT 1.00
SBD 3.65