টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December ---15 STEEM power up

in আমার বাংলা ব্লগ6 months ago

আজ --২৪ মাঘ | ১৪৩০ বঙ্গাব্দ | বুধবার | শীতকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০৩ শেষ হয়েছে কিছুদিন আগে, এখন আবার টার্গেট ডিসেম্বর সিজন-০৪ পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। আমরা আরো একটি ব্যাপার জানি যে আমার যত বেশি পাওয়ার হবে তত বেশি ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে। এছাড়া বর্তমান সময়ে আরো কয়েকটি প্রজেক্ট চালু হয়ে গিয়েছে সেটা হচ্ছে @Heroism এবং @abb-curation, আমরা যদি প্রতিনিয়ত হিরোইজম এবং এবিবি-কিউরেশনকে ডেলিগেশন করি তাহলে আমরা সেখান থেকে প্রতিনিয়ত সাপোর্ট পাবো আর এটা শুধুমাত্র সম্ভব হবে প্রতিনিয়ত যদি আমরা আমাদের পাওয়ার বৃদ্ধি করতে থাকি। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০৪ কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



IMG20240106212455-01.jpeg

কভার ফটো তৈরিতে--@jibon47



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,৩৬০৬.৫৬২ স্টিম

IMG_20240207_142307.jpg


আমার ওয়ালেটে ৩৪.১৪৬ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20240207_142425.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,৩৬২১.৫৬২

IMG_20240207_142522.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-৪ শেষে ৫০০০ স্টিম পাওয়ার এর মালিক হওয়া।আমি আমার এই ধারাবাহিক প্রতি সপ্তাহে অব্যাহত রাখবো,ইনশাআল্লাহ।যাতেকরে,আমি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি।



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে প্রতি সপ্তাহেই





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 6 months ago 

এই প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার কোন বিকল্প নেই। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থানকে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায়। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

ভাই আপনি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৬২১+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 6 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লাগলো। খুব সুন্দর ভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করার প্রসেস দেখিয়েছেন। আশা করব এভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করে অনেক ক্ষমতার অধিকারী হবেন।

 6 months ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 6 months ago 

স্টিম পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের মাথায় রাখা উচিত এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য স্টিম পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। আপনি ধারাবাহিকভাবে স্টিম পাওয়ার আপ করছেন। আশা করি খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আমরা তাই সবাই পাওয়ার আপকে ভীষণ ভালোবাসি।আপনি এই সিজনে ৫ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন।সেই ধারাবাহিকতায় আজ ১৫ স্টিম পাওয়ার আপ করলেন।আর কিছুটা এগিয়েও গেলেন নিজ লক্ষ্যের দিকে।ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 6 months ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আর আপনি নিজের ক্ষমতা বৃদ্ধি করেছেন এবং ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61334.44
ETH 2694.55
USDT 1.00
SBD 2.50