You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ২৪২ [তারিখ : ১১-০৩-২০২৪]

in আমার বাংলা ব্লগ4 months ago

প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার আজকের ব্লগটি ফিচারড আর্টিকেলে জায়গা দেওয়ার জন্য। নিজের কাছে সত্যিই অনেক বেশি ভালো লাগছে, বর্তমান সময়ের সাথে ঘটে যাওয়া বিষয়বস্তু নিয়েই আমি আজকের ব্লগ টা লিখেছিলাম। বর্তমান সময়ে কত যে সিন্ডিকেট মার্কেটে রয়েছে সেটা হয়তোবা আমরা অনেকেই জানি আর রমজান উপলক্ষে এই সিন্ডিকেটের সংখ্যা অনেকটাই বৃদ্ধি পেয়ে যায়। সবকিছুর দাম এত বৃদ্ধি পায় যে সাধারণ মানুষের জীবন যাপন করা সেই সাথে বাজার থেকে নিত্য প্রয়োজনীয় জিনিস কেনা অনেকটাই কষ্টসাধ্য হয়ে পড়ে। কিন্তু বিক্রেতারা এটা নিয়ে কখনোই মাথা ঘামায় না বা এটা তারা কখনোই ভাবেনা। সর্বশেষে আমরা এটা জানি যে মানুষ মানুষের জন্য কিন্তু বর্তমান সময় আসলে মানুষ মানুষের জন্য নয়, সবাই তার নিজের জন্য সবাই তার নিজের স্বার্থের কাছে কোন কনসিডার করে না। আবারো ধন্যবাদ জানাচ্ছি আমাকে ফিচারড আর্টিকেলে মনোনীত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44