অভিনন্দন প্রিয় @rme দাদা || [benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৯ পৌষ | ১৪২৯ বঙ্গাব্দ | শনিবার| শীতকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে আমার বাংলা ব্লগ কমিউনিটি স্টিমেট প্ল্যাটফর্ম এর মধ্যে বেস্ট কয়েকটি কমিউনিটির মধ্যে একটি হয়েছে, এবং আমাদের সকলের প্রিয় দাদা বেস্ট কন্ট্রিবিউটরদের মধ্যে একজন হয়েছে এ বিষয় নিয়ে আমি আপনাদের মাঝে কিছু কথা শেয়ার করব। আশা করছি আপনাদের সবার ভালো লাগবে।



  • প্রিয় কমিউনিটি,আমার বাংলা ব্লগ
  • অভিনন্দন প্রিয় দাদা
  • আজ ০৯ শীতকাল, ১৪২৯ বঙ্গাব্দ
  • শনিবার


তো চলুন শুরু করা যাক...!


শুভ বিকেল সবাইকে......!!


অনেক অনেক অভিনন্দন আমাদের সকলের প্রিয় @rme দাদা। ভবিষ্যৎ দিন গুলো আরো বেশি উজ্জ্বল হোক এই কামনা করি।



আমি আপনাদের অনেক আগেই হয়তোবা কোন পোস্টের মাধ্যমে বলেছিলাম আমার বাংলা ব্লগ কমিউনিটি মানেই আমার কাছে আবেগের জায়গা। মনে করুন আপনি কাউকে ভালবাসেন হয়তোবা সেই ভালোবাসাটা একটা সময় যে হারিয়ে যাবে। আর ভালবাসা যে হারিয়ে যায় এটাই স্বাভাবিক চিরদিন ভালোবাসাটা থাকে না। আপনি আজ যাকে ভালবাসছেন সেই ভালোবাসার মানুষটা যদি একটা সময় যে আপনার উপর অবহেলা করে এবং সেই অবহেলাটা যদি দিনকে দিন বাড়তেই থাকে তাহলে একটা সময় যে আপনি আর তাকে ভালোবাসবেন না। আপনি তাকে ভালো না বেসে সেখান থেকে চলে আসবেন অথবা বের হয়ে আসার চেষ্টা করবেন। কিন্তু সেই মানুষটার উপর যদি আপনার আবেগ নিহিত থাকে তাহলে আপনি তাকে কখনোই ভুলতে পারবেন না কারণ সেটা আপনার আবেগ। এখন আবার অনেকেই বলবে আবেগ দিয়ে জীবন চলে না, হ্যাঁ আমি আপনার কথার সঙ্গে একমত পোষণ করছি। আবেগ দিয়ে জীবন চলে না ঠিক আছে কিন্তু আবেগ কখনো শেষ হয়ে যায় না। ঠিক তেমনি ভাবে আমার বাংলা ব্লগ আমার কাছে একটি আবেগের জায়গা এটা কখনোই শেষ হবার নয়।

cup-1010916_640.jpg

source


আপনারা সকলেই জানতে পেরেছেন যে আমার বাংলা ব্লগ কমিউনিটি বেস্ট কয়েকটি কমিউনিটির মধ্যে একটি হয়েছে, সেই সাথে আমাদের সকলের প্রিয় @rme দাদা বেস্ট কনট্রিবিউটরদের মধ্যে একজন। এবার বলুন এই ব্যাপারটা ভাবতে আপনার কেমন লাগছে...?? নিশ্চয়ই এটা ভাবতে আপনার অনেক বেশি ভালো লাগছে সেই সাথে হয়তোবা চোখের কোনে অশ্রু ধরা বইছে। আসলে এই সময়টা হুট করেই চলে আসেনি এই পর্যন্ত পৌঁছাতে আমাদের অনেকটা সময় লেগেছে। অনেকটা বছর অনেকটা মাস অতিবাহিত হওয়ার পরে আমার বাংলা ব্লগ কমিউনিটি এখন অনেকটাই উচ্চস্থানে অবস্থান করছে। আর এই উচ্চস্থানে অবস্থান করার পিছনে যে মানুষটার হাত সব থেকে বেশি সেটা হচ্ছে আমাদের সকলের প্রিয় দাদা। দাদার অবদান সব থেকে বেশি সেই সাথে কমিউনিটির সকল এডমিন এবং মডারেটর এদের অবদান ছিল অনেক বেশি। কারণ তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই আজকের এই অর্জন। আসলে পরিশ্রম করলে যে পরিশ্রমের ফল পাওয়া যায় এটাই তার সব থেকে বড় প্রমাণ।

লক্ষ্য স্থির রেখে যদি সামনের দিকে অগ্রসর হওয়া যায় তাহলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব। কমিউনিটি সকলেই ভাবত যে আমাদের কমিউনিটি যদি উচ্চস্থানে অবস্থান করতো তাহলে সত্যিই অনেক বেশি ভালো লাগতো। কিন্তু কখনোই ভাবেনি যে এত শীঘ্রই আমাদের সকলের প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটি এত দ্রুত উচ্চ স্থানে পৌঁছে যাবে। নিজের কাছে ভাবতেই অনেক বেশি ভালো লাগছে, এটা ভেবেই ভালো লাগছে যে বেস্ট কয়েকটি কমিউনিটির মধ্যে আমার বাংলা ব্লগ একটি।

balloons-298144_640.webp

source


আচ্ছা বলুন তো আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কি নেই...?? আমার তো মাঝে মাঝে মনে হয় আমার বাংলা ব্লগ কমিউনিটি সব দিক দিয়েই একদম পরিপূর্ণ। আমরা কাজ করার পাশাপাশি এখান থেকে অনেকটা বিনোদন পাই আর এই বিনোদনের ব্যবস্থাটাও আমাদের দাদা করে দিয়েছে তার নিজস্ব অর্থায়নে। আসলে আমি মনে করি দাদা যে বেস্ট কনট্রিবিউটরদের মধ্যে একজন হয়েছে এটা তার নিজের প্রাপ্য। সে এটা পাবার যোগ্য যোগ্য ব্যক্তিকে সবাই যোগ্য করে তুলেছে এর জন্য আমি অনেক খুশি এবং আনন্দিত। আসলে যে যেটার যোগ্য তাকে সেটা দিয়ে সম্মান জানানো উচিত। আমি মনে করি আমাদের ভবিষ্যৎ দিনগুলো আরো বেশি উজ্জ্বল হবে আর এই ভবিষ্যত দিনগুলো উজ্জ্বল করার পিছনে আরও অনেকগুলো প্রজেক্ট হাতে নিয়েছে আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন মডারেটর। এর মধ্যে অন্যতম একটি প্রজেক্ট হচ্ছে হিরোইজম। নিজেদের এসপি গুলো আমরা এখানে টেলিভিশন করে সেখান থেকে প্রতিনিয়ত রেবার্ড পাচ্ছি এবং নিজেদের কে আর্থিকভাবে অনেক বেশি স্বাবলম্বী করে তুলতে পারছি। আর এটা শুধুমাত্র সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে।

vector-1168789_640.png

source


স্টিমেট সম্পর্কে জ্ঞান অর্জনের জন্য আমার বাংলা ব্লগ কমিউনিটি গড়ে তুলেছে এবিবি স্কুল । এই স্কুলের মাধ্যমে অনেকেই আমরা স্টিমেট সম্পর্কে জ্ঞান অর্জন করতে পেরেছি,এবং যে ইউজার এ সম্পর্কে কোন জ্ঞান ছিল না সেই ইউজারটি এখন এই সম্পর্কে অনেক ভালো জ্ঞান অর্জন করতে পেরেছে শুধুমাত্র আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে। আর এটা সম্পূর্ণ ব্যবস্থা করেছে আমাদের সকলের প্রিয় দাদা। তার এই ছোট্ট ছোট্ট অবদান সত্যিই আমাদের কাছে অনুপ্রেরণার বিষয়। তার মাধ্যমেই আমরা অনেক দূর পর্যন্ত এগিয়ে যাব বলে আশা রাখি এবং ভবিষ্যৎ দিনগুলো আরো বেশি সুন্দর হবে। আমি মনে করি একদিন আমার বাংলা ব্লগ কমিউনিটি স্টিমেট প্ল্যাটফর্মে উচ্চ স্থানে অবস্থান করবে। শুধুমাত্র আমরা দাদার মাধ্যমে আমার বাংলা ব্লগ কমিউনিটি দিয়ে স্টিমেট প্ল্যাটফর্ম রাজত্ব করব। সেই দিন আর বেশি দূরে নয়, খুব শীঘ্রই সেই দিনের দেখা পাব বলে আশা রাখি। আবারো দাদা সহ কমিউনিটি সকল এডমিন এবং মডারেটরের প্রতি অনেক অনেক শ্রদ্ধা এবং ভালোবাসা জ্ঞাপন করছি। সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই আমি আমার এই পোস্ট শেষ করছি। সকলেই যে যার জায়গা থেকে ভালো থাকুন সুস্থ থাকুন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিবারের সাথেই থাকুন। ধন্যবাদ সকলকে...!!



সমাপ্ত


আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আশা করছি আপনাদের কাছে আমার এই পোস্ট খুবই ভালো লেগেছে। আমার এই পোস্ট পরে সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করবেন বলে আশা রাখি। আপনার সুন্দর মন্তব্যই আমার কাজ করার অনুপ্রেরণা

বিবরণ
বিভাগসুস্বাগতম আমার বাংলা ব্লগ
বিষয়অনেক অনেক অভিনন্দন দাদা
পোস্ট এর কারিগর@jibon47
অবস্থান[সংযুক্তি]source

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

স্বল্প সংখ্যক সাপোর্ট দিয়ে প্রতিনিয়র পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সত্যি ভাইয়া আবেগ দিয়ে যেমন জীবন চলে না তেমনি আবেগ ছাড়া হয়তো ভালোবাসাও পূর্ণতা পায় না। আমার বাংলা ব্লগের প্রতি আমাদের সেই ভালোবাসা কখনোই শেষ হবে না আমার বাংলা ব্লগ শ্রেষ্ঠ অবস্থানে গিয়েছে এবং আমাদের দাদার শ্রেষ্ঠ অবস্থানে গিয়েছেন এটার জন্য আমরা সবাই অনেক খুশি । ভাইয়া ভালো লাগলো অনেক আপনার পোস্ট পড়ে।

 2 years ago 

আবেগ এবং ভালোবাসা এই দুটোর যে কোন একটা যদি হারিয়ে যেতে হলে সেই ভালোবাসাটাও একদিন হারিয়ে যায়, যখন ভালোবাসাটা হারিয়ে যায় তখন দুটো মানুষ দু দিকে চলে যায়। কিন্তু আমাদের কাছে আমার বাংলা ব্লগ কমিউনিটি আবেগ এবং ভালোবাসায় পরিপূর্ণ, আর এটা তৈরি করে দিয়েছে আমাদের সকলের প্রিয় দাদা, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন আমার বাংলা ব্লগ মানেই ভালোবাসার জায়গা।‌‌ আর আমার বাংলা ব্লগের মেম্বাররা দক্ষতা ও জ্ঞান অর্জনের জন্য এবিবি স্কুল এর লেভেলগুলো পাস করতে হয়। এতে দক্ষ মেম্বার তৈরি হয় যা আসলেই প্রশংসনীয়। যাই হোক দাদার এই সকল প্রশংসনীয় কাজ করার জন্য সে তার যোগ্য সম্মান পেয়েছে। দাদাকে অনেক অনেক অভিনন্দন জানাই।

 2 years ago 

বর্তমানে আমাদের এই কমিউনিটির যে উদ্যোগ নিয়েছে আমি মনে করি এই উদ্যোগের মাধ্যমে একজন সফল ব্লগার পাবে আমাদের এই প্রিয় কমিউনিটি। আসলে আমাদের দাদা যে অর্জন করেছে এটা তার যোগ্য বলে আমি মনে করি সেটা পাবেই। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আবেগ ছাড়া কোন ভালবাসা পূর্ণতা পায় না। আমাদের সকলের মধ্যে আবেগ কাজ করে বলেই বাংলা ব্লগকে আমরা সবাই ভালবাসি । আমার বংলা ব্লগ ছাড়া আমরা চলতে পারিনা। আমার বাংলা ব্লগ শ্রেষ্ঠ অবস্থান অর্জন করেছে এবং আমাদের দাদা শ্রেষ্ঠ হয়েছেন। যার জন্য আমরা সবাই আনন্দিত। সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বর্তমানে কয়েকটি উচ্চমানের কমিউনিটির মধ্যে আমাদের কমিউনিটি একটি সেই সাথে আমাদের সকলের প্রিয় দাদা বেস্ট কন্ট্রিবিউটর হয়েছে এটা সত্যিই আমাদের কাছে অনেক গর্বের বিষয়। খুবই চমৎকার একটি মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করেছেন পড়ে খুবই ভালো লাগলো, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একদম যথার্থ বলেছেন ভাই আবেগ দিয়ে জীবন না চললেও ৷ আবেক ছাড়া জীবন. চলবে না ৷
যা এতো বড় কিছু পাওয়া সত্যি বলতে আমরা সবাই বাংলা ব্লগের সদস্য হতে পেরে সত্যি অনেক গর্বিত ৷ যে আমাদের কমিউনিটি সবার উপরে সেরা কমিউনিটি যাকে বলে ৷ আর এসব সব প্রিয় rme দাদার. জন্যই ৷
আসলে লক্ষ্য স্থির রাখলে সামনে যাওয়া সম্ভব ৷
সর্বোপরি আমার বাংলা ব্লগ যেন সবসময় এসব কিছু ধরে রাখতে পারে ৷ এমনটাই কামনা করি ৷

 2 years ago 

আসলে আমাদের এই কমিউনিটি সত্যিই আমাদের কাছে গর্বের বিষয় সেই সাথে আমরা গর্বিত যে আমরা এই কমেন্টের একজন ইউজার। আসলে লক্ষ্য যদি স্থির থাকে লক্ষ্য স্থির রেখে সামনের দিকে যদি আস্তে আস্তে এগিয়ে যাওয়া যায় তাহলে একটা সময় সে লক্ষ্যে পৌঁছানো সম্ভব বলে আমি মনে করি। যেটা আমাদের সকলের প্রিয় দাদা, করতে পেরেছে। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57428.63
ETH 2425.69
USDT 1.00
SBD 2.34