You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩০৫ [ তারিখ : ১৪.০৫.২০২৪ ]

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

সর্বপ্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার পোস্ট ফিচারড আর্টিকেলে জায়গা করে দেয়ার জন্য। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে সুন্দর সুন্দর ব্লগ শেয়ার করার। সবসময়ই চেষ্টা করি নিজের মধ্যে লুকিয়ে থাকা ইউনিক কোনো প্রতিভা আমার বাংলা ব্লগ কমিউনিটিতে শেয়ার করার। গতকাল খুবই মর্মান্তিক একটা দুর্ঘটনা ঘটে গিয়েছে আমার সাথে যেটার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না। আপনি একদম সত্য কথাটাই বলেছেন,যারা ইঞ্জিনিয়ারিং এর স্টুডেন্ট তারা যখন মেশিনের সামনে যায় তখন নিজের মধ্যে এমন উপলব্ধি হয় যে মেশিনের কাজকর্ম নিজে হাতে না করলে খুব একটা ভালো লাগে না। নিজের কাছে কেমন যেন একটা অস্থির অস্থির মনে হয় যখন সেই কাজগুলো নিজের হাতে করা হয় তখন খুবই ভালো লাগে। কিন্তু আমি মনে করি যে কোন ধরনের কাজের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা উচিত। সবসময়ই সতর্কতা অবলম্বন করেই কাজ করি কিন্তু গতদিনের কাজ সম্পর্কে আমি খুব একটা বেশি অবগত ছিলাম না যার কারণেই এরকম একটা দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলাম। তবে হাতের অবস্থা আগের থেকে এখন মোটামুটি একটু ভালো ফোসকা খুব একটা পরে নি, তবে পুরো জায়গাটা কালো হয়ে গিয়েছে এবং ফুলে আছে। ডাক্তারের কাছে গিয়েছিলাম উনি বলেছে কয়েকদিনের মধ্যেই ঠিক হয়ে যাবে ইনশাল্লাহ। সবশেষে এটাই বলতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটির সঙ্গে সেই শুরু থেকে ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও থাকবো। এটা আমার একটা ভালো লাগার জায়গা এখানেও আমার আবেগ কাজ করে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71