You are viewing a single comment's thread from:

RE: DIY (এসো নিজে করি ) জল রং দিয়ে একটি গাছের অসাধারণ পেইন্টিং | ১০% প্রিয় 🦊 @shy-fox জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

জল রং ব্যবহার করে আপনি অনেক সুন্দরভাবে একটি গাছের পেইন্টিং অঙ্কন করেছেন ভাইয়া ।আপনার তৈরি এই গাছের পেইন্টিংটি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে ,বিশেষ করে গাছের ওপাশে সূর্যের কিরণ দেওয়ার দৃশ্য টি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত আপনি অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার পেইন্টিংটি তুলে ধরেছেন ।এত সুন্দর একটি গাছের পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 3 years ago 

গাছের ওপাশে সূর্যের কিরণ দেওয়ার দৃশ্য টি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে।

আপনার সুন্দর লেগেছে শুনে আমার খুবই ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68227.33
ETH 2646.21
USDT 1.00
SBD 2.70