You are viewing a single comment's thread from:

RE: মেঘের উপর একটি শিশুর আর্ট(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

বাহ আপু জাস্ট অসাধারণ, আমি সত্যিই আপনার অংকন দেখে অবাক হয়ে গেলাম 😱আপনি অনেক সুন্দরভাবে মেঘের উপরে একটি বাচ্চা শিশুর ঘুমিয়ে থাকার দৃশ্য অঙ্কন করেছেন। আপনার অংকন দেখে সত্যিই আমি মুগ্ধ, দারুণভাবে অঙ্কন টি সম্পন্ন করেছেন আপনি। আপনার অঙ্কন টা দেখে আমার মনে হচ্ছে, আমি যদি এখন মেঘের উপরে এভাবে একটু ঘুমিয়ে থাকতে পারতাম 😒আহ তাহলে আমার মনের আশা পূর্ণ তো 🤟🤟এত সুন্দর একটি ইউনিক আর্ট আমাদের সকলের মাঝে তুলে ধরার জন্য জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ🥳🥳

Sort:  
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার পোষ্টটি পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য। দোয়া করি আপনিও যেন স্বপ্নের মধ্যে এভাবে মেঘের উপরে ভেসে বেড়াতে পারেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68773.73
ETH 2716.62
USDT 1.00
SBD 2.72