You are viewing a single comment's thread from:

RE: রেসিপি: আলু এবং পুঁইশাক দিয়ে ছোটো কাঁকড়ার তরকারি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

আলু এবং পুঁইশাক দিয়ে আপনি অনেক সুন্দর ভাবে ছোট কাকড়ার রেসিপি তৈরি করেছেন দাদা। সত্যি বলতে আমি এভাবে কোনদিন কাঁকড়া খাইনি, তবে কিছুদিন আগে আমি কক্সবাজার ঘুরতে গিয়েছিলাম। সেখানে ঘুরতে গিয়ে আমি কাঁকড়া ফ্রাই করে খেয়েছিলাম। কাঁকড়া ফ্রাই যে এতো মজার সেটা আসলে আমি জানতামই না, বিশেষ করে কাকড়ার পা গুলো আমার কাছে অনেক ভালো লেগেছিল, কাকড়ার পা গুলো দাঁতের নিচে দিয়ে কামড় দেওয়ার সাথে সাথে করমড়-করমড় শব্দ হয় 😃😃সব মিলিয়ে কাঁকড়া ফ্রাই আমার কাছে খুবই সুস্বাদু লেগেছিল🤟🤟

Sort:  
 2 years ago 

এইভাবে কাঁকড়া একদিন রান্না করে খেয়ে দেখবেন, অনেক মজাদার খেতে। তবে আমিও শুনেছি আপনাদের কক্সবাজারে কাঁকড়া ফ্রাইগুলো অনেক ভালো হয়। কাঁকড়া ফ্রাই আসলেই অনেক সুস্বাদু খেতে। আমিও খেয়েছি অনেকবার বাড়িতে। আপনাদের দেশে কখনো গেলে কক্সবাজার যাওয়ার ইচ্ছা আছে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 61227.60
ETH 3022.96
USDT 1.00
SBD 3.88