You are viewing a single comment's thread from:

RE: গাছের ডালে একাকী একটি পাখির চিত্র অংকন , 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

খুবই সুন্দর একটি আর্ট আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপু। গাছের ডালে বসে থাকা একাকী একটি পাখির অনেক সুন্দর একটি দৃশ্য আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার আর্ট এর মধ্যে যে এই পাখিটি দেখা যাচ্ছে, সেটি আমার কাছে মনে হচ্ছে এটি একটি কাক পাখি। আমার কাছে বিশেষ করে কাক পাখি টা অনেক বেশি পছন্দের। অনেকেরই হয়তো টিয়া পাখি, ময়না পাখি, এই সব টাইপের পাখি অনেক পছন্দের, কিন্তু আমার কাছে কাকপাখি সব থেকে বেশি পছন্দের। কেন পছন্দের সেটা এখন আর না বলি। যাইহোক আপনার অঙ্কন টা আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে ধৈর্যসহকারে প্রতিটা ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন, শুভকামনা রইল আপনার জন্য।🎊🎊

Sort:  
 2 years ago 

আপনি দেখি সবার থেকে সম্পূর্ণ উল্টো সবাই টিয়া ময়না এগুলোকে বেশি পছন্দ করে আর আপনি কাক বেশি পছন্দ করেন।যাক কাককে পছন্দ করার কাউকে অন্তত খুঁজে পাওয়া গেল। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 60166.58
ETH 2964.21
USDT 1.00
SBD 3.79