You are viewing a single comment's thread from:

RE: DIY (এসো নিজে করি ) জল রং দিয়ে সূর্য অস্ত যাওয়ার পেইন্টিং | ১০% প্রিয় 🦊 @shy-fox জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

জল রং ব্যবহার করে আপনি সূর্যাস্তের অনেক সুন্দর একটি ছবি অঙ্কন করেছেন আপনার অন্তরের মধ্যে সূর্যাস্তের যেটা আপনি তৈরি করেছেন সেখানে গাছের দৃশ্য টা আমার কাছে খুবই ভালো লেগেছে আপনি অনেক সময় নিয়ে ধৈর্য সহকারে প্রতিটি ধাপ step-by-step আমাদের মাঝে তুলে ধরেছেন এত সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য

Sort:  
 3 years ago 

আপনার মন্তব্যটি আমার অনেক ভালো লেগেছে। অনেক উৎসাহিত হয়েছি আপনার মন্তব্যটি পড়ে। কিন্তু একটু অবাক হলাম যে আপনার মন্তব্যর মাঝে কোন দাড়ি কমা নেই। আমি পেইন্টিংটি ভালো ভাবে করার চেষ্টা করেছি। আপনাদের ভালবাসা দেখে আমার অনেক ভালো লাগতেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55117.74
ETH 2310.18
USDT 1.00
SBD 2.31