টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর লক্ষ্য [benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২০ পৌষ | ১৪২৯ বঙ্গাব্দ | বুধবার| শীতকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। আমার বাংলা ব্লগ কমিউনিটি এখন জনপ্রিয় কয়েকটি কমিউনিটির মধ্যে একটি। এটা ভাবতেই আমার অনেক বেশি ভালো লাগে,সেই সাথে আমি সত্যিই অনেক বেশি গর্বিত আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন সদস্য হয়ে।


আজ আমি আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-০৩ এর লক্ষ্য সম্পর্কে উপস্থাপন করবো।আশা করছি,আমার লেখা এই কবিতাটি আপনাদের সবার ভালো লাগবে।



  • আমার বাংলা ব্লগ কমিউনিটি
  • টার্গেট ডিসেম্বর সিজন-০৩ লক্ষ্য
  • আজ ২০ পৌষ, ১৪২৯ বঙ্গাব্দ
  • বুধবার


তো চলুন শুরু করা যাক...!


শুভ দুপুর সবাইকে.....!!



এইতো কিছুদিন আগে টার্গেট ডিসেম্বর সিজন ২ শেষ হলো। সিজন ২ শেষ হবার সাথে সাথে আবার শুরু হয়ে গিয়েছে নতুন বছরের সঙ্গে টার্গেট ডিসেম্বর সিজন ৩। আপনারা সকলেই জানেন যে আমার বাংলা ব্লগ কমিউনিটি বরাবরই আমাদের সকলকে প্রতিনিয়ত উৎসাহিত করে যাচ্ছে পাওয়ার বৃদ্ধি করার জন্য। কারণ পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করার নিজের অবস্থান শক্ত করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে। সেই সাথে যদি কেউ এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন মেয়াদী কাজ করতে চায় তাহলে অবশ্যই আমাদের সকলের পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে অনেক বেশি শক্তিশালী হতে হবে। যখন আমরা এই প্ল্যাটফর্মে নতুন এসেছিলাম তখন আমরা কেউই পাওয়ার বৃদ্ধি সম্পর্কে তেমন একটা ধারণা পেয়েছিলাম না যার কারণে হয়তোবা আমরা অনেকেই প্রথম অবস্থায় তেমন একটা পাওয়ার বৃদ্ধি করিনি। সেই সময় থেকে যদি আমরা পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কে জানতাম তাহলে হয়তো এখন আমরা যে অবস্থানে আছি তার থেকে আরো ভালো একটা অবস্থানে যেতে পারতাম। তখন আমরা পাওয়ার বৃদ্ধি সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারেনি কারণ তখন আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে আমরা জানতামই না। কিন্তু এখন আমার বাংলা ব্লগ কমিউনিটি এ বিষয়ে আমাদের সুস্পষ্ট ধারণা দিয়েছে যার কারণে সকলেই আমরা এখন পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কে জানি এবং বুঝি।

natural-4821583_640-01.jpeg

source



আমার বাংলা ব্লগ কমিউনিটির ফাউন্ডার এবং সকল এডমিন এবং মডারেটর পাওয়ার বৃদ্ধি করা সম্পর্কে আমাদের সুস্পষ্ট ধারণা দিয়েছে এবং সকলেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমাদেরকে অনুপ্রাণিত করেছে এটা আমরা সকলেই জানি। আসলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব বোঝাতে আমার বাংলা ব্লগ কমিউনিটি প্রতি সপ্তাহে একটি করে প্রতিযোগিতার আয়োজন করেছে এই প্রতিযোগিতা টি প্রতি সপ্তাহে চলমান রেখেছে যেটাকে আমরা টার্গেট ডিসেম্বর সিজন ২ এবং টার্গেট ডিসেম্বর সিজন ৩ হিসেবে জানি। যেহেতু টার্গেট ডিসেম্বর সিজন ২ শেষ হয়ে গিয়েছে এখন টার্গেট ডিসেম্বর সিজন ৩ শুরু শুরু হলো। বছরের শুরুতেই কমিউনিটির এডমিন সুমন ভাই আমাদেরকে এ সম্পর্কে খুবই ভালো একটি ধারণা দিয়েছে, যার কারনে এ বছর আমরা পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কে আরো ভালো জ্ঞান অর্জন করতে পেরেছি। আশা করছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে যাব। প্রথম অবস্থায় ডলফিন এবং পরবর্তীতে ডাবল ডলফিনে পদার্পণ করতে পারলে সত্যিই নিজের কাছে অনেক বেশি ভালো লাগবে। তাই আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা সবসময়ই শক্ত করা। লক্ষ্য যদি স্থির থাকে তাহলে সফলতা একদিন ধরা দেবেই।

pexels-photo-1458696.jpeg

source

আমি গত বছরের টার্গেট ডিসেম্বর সিজন ২ কে লক্ষ্য করে প্রথম অবস্থায় দুই হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চেয়েছিলাম। আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে গিয়েছি আমার লক্ষ্যে পৌঁছে যাওয়ার জন্য অল্প কিছুদিনের মধ্যেই আমি আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছিলাম কারণ আমি সেই সময় প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতাম। সত্যি বলতে আমি আমার এই ধারাবাহিকতা প্রায় প্রতি সপ্তাহে অব্যাহত রেখেছিলাম যার কারণে অল্প সময়ের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছিলাম। লক্ষে যখন আমি পৌঁছে গিয়েছিলাম তখন আমি নতুন আরেকটি লক্ষ্য তৈরি করে ফেললাম। যেহেতু দুই হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি হয়ে গিয়েছিল তাই আমি আমার লক্ষ্য ছিল পরবর্তীতে তিন হাজার স্টিম পাওয়ার। আমি তিন হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছিলাম যদিও আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারিনি আমি ২২০০ স্টিম পাওয়ার করতে পেরেছি। যেহেতু দ্বিতীয় পর্যায়ে গিয়ে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারিনি তাই আমি সিদ্ধান্ত নিয়েছি টার্গেট ডিসেম্বর সিজন ৩ কে লক্ষ্য করে ৫০০০ স্টিম পাওয়ার। প্রতি সপ্তাহে আমি ১৫ থেকে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে যাব। এভাবে প্রতি সপ্তাহে যদি পর বৃদ্ধি করতে থাকে তাহলে হয়তো বা আমার লক্ষ্যে পৌঁছে যেতে তেমন একটা বেশি কষ্ট হবে না বলে আমি মনে করি। আর প্রতি সপ্তাহে আমার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট চলমান থাকবে। আমার লক্ষ্য থাকবে টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ ডলফিনে পদার্পণ করা। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এবার আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি। এটাই ছিল আমার টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর লক্ষ্য। আজ আর নয় এখানেই আমি আমার পোস্ট শেষ করছি। সবাই সবার জায়গা থেকে ভালো থাকুন সুস্থ থাকুন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিবারের সাথেই থাকুন। ধন্যবাদ সকল...!!


সমাপ্ত


আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমি আশা করিছি আপনারা সবাই আমার পোষ্ট উপভোগ করবেন এবং আপনারা সবাই আমাকে অনুপ্রাণিত করবেন

বিবরণ
বিভাগডিসেম্বরের লক্ষ্য
বিষয়টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর লক্ষ্য
পোষ্টের কারিগর@jibon47
অবস্থান[সংযুক্তি]source


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনাকে অসংখ্য ধন্যবাদ। নতুন বছরের শুরুতে পাওয়ার আপ পোস্ট করেছেন এ জন্য। দোয়া করি আপনার স্বপ্ন পুরোন হোক। খুব তাড়াতাড়ি ডলফিন হোন এই কামনাই করি। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ তবে ভাই আমি এখানে পাওয়ার আপ পোস্ট করিনি। আমি এখানে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কে বলেছি। যাই হোক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গত সিজনে পাওয়ার আপ করার মাধ্যমে অনেক দূর এগিয়ে গেছেন। এবার ডলফিন হবার টার্গেট নিয়ে নেমেছেন। ইনশাআল্লাহ আপনার টার্গেট পূরণ হবে, প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন।

 2 years ago 

জি ভাইয়া গত সিজনে পাওয়ার বৃদ্ধি করে অনেকদূর পর্যন্ত এগিয়ে গিয়েছি এবার ইনশাল্লাহ ডলফিনে পদার্পণ করবো। গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি সিদ্ধান্ত নিয়েছি টার্গেট ডিসেম্বর সিজন ৩ কে লক্ষ্য করে ৫০০০ স্টিম পাওয়ার।

ভাইয়া আপনি তো বড় টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

লক্ষ্য যদি বড় থাকে তাহলে অবশ্যই সেটা একদিন না একদিন পূরণ হবেই আমি আমার লক্ষ্য নিয়ে নেমেছি অবশ্যই আমি সেটা পূরণ করব ইনশাল্লাহ।

 2 years ago 

আসলে কমিউনিটিতে টিকে থাকার জন্য পাওয়ার আপের এর গুরুত্ব অপরিসীম।আপনি প্রতি সপ্তাহে খুব ভালো একটি টার্গেট নিয়েছেন ১৫ থেকে২০ স্টিম করে। গত বছরে আপনি পাওয়ার আপের মাধ্যমে অনেক দূর এগিয়ে গেছেন। এবার অনেক বড় টার্গেট নিয়ে সামনের দিকে ধাপিত হচ্ছেন দোয়া করি আপনার টার্গেট যেন পূরণ হয়।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে সম্ভব নয়। তাই আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ভাল লাগলো ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি গত বছর পাওয়ার আপ করে নিজের টার্গেট পূরন করতে পেরেছেন। এ বছর প্রতি সপ্তাহে ১৫ থেকে ২০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এ বছর আমি 15 থেকে 20 স্টিম করে প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করব। এভাবেই আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে যেতে চাই। আমার লক্ষ্য ডলফিনে পদার্পন।

 2 years ago 

খুব সুন্দর একটি লক্ষ্য আপনারা স্থির করেছেন। প্রতি সপ্তায় যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে অবশ্যই আপনি আপনার নির্ধারণ নির্ধারিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

আপনি একদম সত্য কথা বলেছেন আপু আমি যদি আমার লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে থাকে তাহলে লক্ষ্যে পৌঁছে যেতে বেশি সময় লাগবে না। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62622.35
ETH 2442.15
USDT 1.00
SBD 2.64