টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০১ ভাদ্র | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | শরৎকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ সকাল সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৮০০.১৫৯ স্টিম

IMG_20220816_095249.jpg


আমার ওয়ালেটে ১৯.৮৮৪ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220816_095352.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৮১৫.১৫৯

IMG_20220816_095455.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি পায় এবং প্লাটফর্মে নিজের জায়গা অবস্থান শক্ত হয়। আপনি আজকে পাওয়ার আপ করেছেন খুবই ভালো উদ্যোগ দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

কিছু কিছু উদ্যোগ আছে যে উদ্যোগগুলো সত্যিই অনেক বেশি ভালো নিজে লাভবান হওয়া যায় এবং অপরজনকে অনুপ্রাণিত করা যায়। আর এটা শুধুমাত্র সম্ভব পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই।

 2 years ago 

সব সময় সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমরা প্রত্যেকেই যত বেশি পাওয়ার বৃদ্ধি করব তত বেশি সক্ষমতা অর্জন করতে পারব। তাই আমাদের প্রত্যেকেরই উচিত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া পাওয়ার বৃদ্ধের মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন আমাদের সকলের উচিত প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে তাহলে নিজের অবস্থান শক্ত করতে বেশি সময় লাগবে না সেইসাথে আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারবো।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম

মূলত আমি এই ধারাবাহিকতা বজায় রেখেই পাওয়ার বৃদ্ধি করি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১৫ পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া, পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা সেই সাথে কমিউনিটির শক্তিও বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করে সামনে এগিয়ে চলুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করে আপনাদেরকে অনুপ্রাণিত করার জন্য সেই ধারাবাহিকতা থেকেই এই পাওয়ার বৃদ্ধি। মন্তব্যর জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে বহু দূরে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, পাওয়ার অফার কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে পাওয়ার অফ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির ব্যাপারে আমি অনেক বেশি সতর্ক আর সেই সতর্কতা থেকেই আমি পাওয়ার বৃদ্ধি করি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।

 2 years ago 

ঠিক আছে ভাই সে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান আশা করি ভালো কিছু হবে ধন্যবাদ

 2 years ago 

আসলে এভাবে পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া। এভাবে আস্তে আস্তে আমরা একদিন আমাদের লক্ষ্যে পৌঁছে যাব।

 2 years ago 

আমিও সেটাই মনে করি আস্তে আস্তে আমরা একদিন আমাদের লক্ষ্যে পৌঁছে যাব আর এই লক্ষ্যে পৌঁছাতে হলে আমাদের সকলেরই উচিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্য স্থির রাখা।

 2 years ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে ।তাই আমাদের প্রতিনিয়ত নিজের গতি ঠিক রাখার জন্য পাওয়ার আপ করা অতি জরুরী। আর আপনি সেই পাওয়ার আপ করে আপনার নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কথার সঙ্গে আমি একমত পোষণ করছি আমরা যত বেশি পাওয়ার অফ করব তত বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে।
সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে এগিয়ে গেলে বছর শেষে আপনার ৩০০০ পাওয়ার এর লক্ষ্য অবশ্যই পূরণ হয়ে যাবে। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এবং এভাবেই পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখুন।আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আমি যদি প্রতি সপ্তাহে এরকম ভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকি তাহলে টার্গেট ডিসেম্বর সিজন টু শেষে আমার তিন হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি হবে বলে আমি মনে করি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72