টার্গেট ডিসেম্বর সিজন-২। ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -60 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ - ১৭ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার | বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,৭৪৫.৭৫৬

IMG_20220302_115819.jpg

আমার ওয়ালেটে ৩৫৪.৫৪৫ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220302_120037.jpg

পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ৮০৫.৭৫৬

IMG_20220302_120145.jpg



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে

Sort:  
 2 years ago 

এইভাবে একটু একটু করে পাওয়ার অফ করে আপনার টার্গেটে পৌঁছে যান। যত বেশি পাওয়ার অফ তত বেশি শক্তি অর্জন। পাওয়ার আপ বাড়ালে নিজের ভ্যালু বৃদ্ধি হয়। এভাবে একটু একটু করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

পাওয়ার আপ করলে একদিকে আমাদের পাওয়ার বৃদ্ধি হয় ও অন্যদিকে আমাদের ভবিষ্যতের জন্য কিছু আর সংগ্রহ থাকে ।
আপনার পাওয়ার অফ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । ধীরে ধীরে আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেটাই কামনা করি ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই

 2 years ago 

অনেক বড় একটা পাওয়ার আপ করেছেন ভাই।আসলে পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আশীর্বাদ করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করেছেন। নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনি আপনার টার্গেটে পৌঁছানোর জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আর আপনি সক্ষমতা বাড়িয়ে নিজেকে শক্তিশালী করে যাচ্ছেন। এভাবে কন্টিনিউ করতে থাকলে একটা সময় আপনি ভালো কিছু অর্জন করতে পারবেন অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনাদেরকে সম্মান জানায় ভাইয়া। আপনি এভাবে এগিয়ে যান। আমরা পাওয়ার আপকে ভালবাসি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 8.05369%

 2 years ago 

অনেক বেশি পরিমাণে স্টিম পাওয়ার আপ করেছেন ভাই।পাওয়ার আপ পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি।পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করে চলেছেন। অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67