টার্গেট ডিসেম্বর সিজন-২। ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -60 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০২ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার | বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ বিকেল সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,৫৯৮.০৭৩

IMG_20220215_161000.jpg

আমার ওয়ালেটে ৪৬৮.৬৫৩ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220215_161255.jpg

পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ৬৫৮.০৭৩

IMG_20220215_161338.jpg

এখন থেকে প্রতি সপ্তাহে আমার এই পাওয়ার আপ পোষ্ট চলমান থাকবে

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ =10.0334%

টার্গেট ডিসেম্বর সিজন 2 অনেক বড় এ্যামাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখছি আমরা সবসময় পাওয়ার আপ কে ভালবাসি আপনার টার্গেট পূর্ণতায় ভরে উঠুক সেই প্রত্যাশাই করি শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্যে

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজেদের ক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালবাসি। আশা করি আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো। আশা করি প্রতি সপ্তাহে কাজ দিয়ে চালিয়ে যাবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি খুব দারুণ একটা কাজ করেছেন। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। যার যত বেশি পাওয়ার তার সক্ষমতা ততবেশি। পাওয়ার আপ করতে আমি নিজেও খুব ভালোবাসি। এবং পাওয়ার আপ পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আর আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ হই। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ও আপনার শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে সব সময় পাওয়ার আপ করতে থাকলে আপনি অনেক শক্তিশালী হয়ে উঠবেন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছান, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী আপু ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।সেই সঙ্গে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।ধারাবাহিকতা অব্যাহত রাখুন।অনেক দূর এগিয়ে যাবেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনি 60 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা অনেক ভালো একটা কাজ এটি করলে আমাদের আইডির ভ্যালু বৃদ্ধি পায় ।এবং ভবিষ্যতেও এটি আমাদের অনেক কাজে লাগে সুতরাং আমাদের নিয়মিত পাওয়ার বৃদ্ধি করাটাই সবার কাম্য । আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ❤️❤️❤️

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 55825.83
ETH 2516.08
USDT 1.00
SBD 2.28