টার্গেট ডিসেম্বর সিজন-২। ৫২ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December ----52 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ২২ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার | বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ সন্ধ্যা সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১০৪৫.৪০২ স্টিম


IMG_20220405_103140.jpg


আমার ওয়ালেটে ৫২.৫০০ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৫২ স্টিম পাওয়ার আপ করেছি।


IMG_20220405_103430.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ১০৯৭.৪০২


IMG_20220405_103557.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার


আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে


Sort:  
 3 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে অনেক ভালো লাগলো কারন পাওয়ার বৃদ্ধি করে নিয়েছে সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করা যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য ও শুভকামনা রইল।

 3 years ago 

৫২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধির জন্য এগিয়ে যাচ্ছেন এবং ৫২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে এগিয়ে যান এবং ভালো কিছু করুন এই কামনাই করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি, আমি আমার এই প্রক্রিয়া চলমান রাখবো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ করার জন্য। আপনি ৫২ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলেই প্লাটফর্মে টিকে থাকতে হলে সবাইকেই পাওয়ার আপ করা খুবই জরুরী আপনি সেটা করেছেন। এবং আমিও প্রতিনিয়ত চেষ্টা করি পাওয়ার আপ করার। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার অফ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কথার সঙ্গে আমি একমত পোষণ করছি, স্টিমের প্লাটফর্মে টিকে থাকতে হলে সবাইকে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। যার যত বেশি পাওয়ার থাকবে সে ততো বেশি শক্তিশালী এটা আমি বিশ্বাস করি। গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা আপনার আমার সকলের একান্ত জরুরি। আমার ভালো লাগলো আপনার পাওয়ার আপ করার কথা পড়ে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা কে শক্তিশালী করা। ভাইয়া আপনার পাওয়ার আপ এর পোস্টটি দেখে আমার খুব ভালো লাগলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান অবশ্যই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

জি আমি যথাসাধ্য চেষ্টা করব আমার এই প্রক্রিয়া চলমান রাখার জন্য। আমি প্রতি সপ্তাহেই কমবেশি পাওয়ার বৃদ্ধি করেই যাচ্ছি ইনশাল্লাহ খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো বলে আশা রাখি। আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই ৫২ স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমিও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। এই ভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন বলে আশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি, কমিউনিটি তে দেখি এখন সকলেই কমবেশি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেই যাচ্ছে। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আমরা সকলেই খুব শীঘ্রই আমাদের লক্ষ্যে পৌঁছব। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আমরা পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি তাইতো প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছি আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এভাবেই পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগোতে থাকেন অবশ্যই সফলতা অর্জন করতে পারবেন

 2 years ago 

আপনার কথার সঙ্গে আমি একমত পোষণ করছি, আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। আর এই ভালোবাসাটা ধরে রাখার চেষ্টা করব সব সময়। মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ভাই এভাবে কিছু কিছু স্টিম পাওয়ার আপ করে চোখের পলকেই টার্গেট পূরণে সক্ষম হবেন ইনশাআল্লাহ। আপনার পাওয়ার আপের পোস্ট টা পড়ে অনেকেই উৎসাহিত হবে আশা করছি।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাআল্লাহ খুব শীঘ্রই টার্গেট পূরণ হবে।

 3 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া। আমাদের প্রত্যেকের স্টিম পাওয়ার করা অনেক প্রয়োজন। আপনি ৫২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের প্রত্যেকের স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। যার যত বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি থাকবে সে ততো বেশি শক্তিশালী এবং স্বাবলম্বী। আমি সকলকে পাওয়ার বৃদ্ধিতে উৎসাহিত করি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য

 3 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আর আমরাও নিজেকে এগিয়ে নেওয়ার জন্য একই প্রচেষ্টায় আছি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

জি আমি, সবসময় চেষ্টা করছি নিজেকে এগিয়ে নেওয়ার জন্য। প্রতিনিয়তঃ পাওয়ার অফ এর মাধ্যমে যে কেউ ইচ্ছে করলে সামনের দিকে অগ্রসর হতে পারবে এবং নিজের অবস্থান শক্ত করবে পারবে বলে আশা রাখি। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64