টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৫ বৈশাখ | ১৪২৯ বঙ্গাব্দ | সোমবার | গ্রীষ্মকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ বিকেল সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১১৫৩.৯৬৫ স্টিম


IMG_20220418_111402.jpg


আমার ওয়ালেটে ৪৪.৭১৭ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৪০ স্টিম পাওয়ার আপ করেছি।


IMG_20220418_111557.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ১১৯৩.৯৬৫


IMG_20220418_111646.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

ওয়াও আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে সত্যি অনেক ভালো লাগলো। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এতো সুন্দর অনুপ্রেরণা দেওয়ার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আসলে আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং খুব শীঘ্রই যেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন দোয়া করি এবং আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির
কোন বিকল্প নেই। আমার কাছে বেশ ভাল লেগেছে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট করে। অল্প অল্প করে পাওয়ার আপ করলে একদিন অনেক বড় একটি অ্যামাউন্ট হয়ে যাবে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো।আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। এবং আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব শীঘ্রই যেন পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

মন্তব্যের মাধ্যমে অনুপ্রেরণা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ যেমন নিজের স্বক্ষমতা বৃদ্ধি করে তেমনি একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করে। এভাবে ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ চালিয়ে যান ‌‌। দেখবেন আপনার অনেক বেশি ভালো হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা রইলো আপনার প্রতি।

 2 years ago 

আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালই লাগতেছে ।আর আমরা তো প্রতিনিয়তই দেখি কেউ না কেউ পাওয়ার আপ করে যাচ্ছে। নিজের শক্তি বৃদ্ধি নিজের ক্ষমতাকে উন্নত করার জন্যই এই কাজ করা।। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

মন্তব্যর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি

 2 years ago 

আপনি পাওয়ার আপ করছেন এটা দেখে আসলে ভাল লাগছে ভাই। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন। দোয়া রইল আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধির গুরুত্ব বুঝি তাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করি। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য প্রকাশ করার জন্যে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। আপনি অল্প অল্প পাওয়ার আপ করে অনেক শক্তি সঞ্চয় করেছেন ।
এভাবে চালিয়ে যান।

 2 years ago 

গঠনমুলক মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ, শুভেচ্ছা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67629.08
ETH 3788.09
USDT 1.00
SBD 3.56