টার্গেট ডিসেম্বর সিজন-২। ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December ----30 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৬ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | শনিবার| বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১০৯৯.৩৮৭ স্টিম


IMG_20220409_121451.jpg


আমার ওয়ালেটে ৪৯.১৯৮ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করেছি।


IMG_20220409_121654.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ১১২৯.৩৮৮


IMG_20220409_121733.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার


আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে



Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজেকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাওয়া। স্টিম প্লাটফর্মে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আমরা পাওয়ার আপ ভালোবাসি। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য প্রকাশ করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

নিয়মিত পাওয়ার আপ করাই হলো নিজেকে শক্তিশালী করা হউক সে ছোট এমাউন্ট। আস্তে আস্তে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই আমাদের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে আমাদের কার্যক্ষমতা বৃদ্ধি। শুধুমাত্র একটি পাওয়ার বৃদ্ধির কারণে সক্ষমতা বৃদ্ধি হয়েছে তা নয় আপনার কাজের ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে। এভাবে এগিয়ে যান আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের খুবই দরকার। এভাবে এগিয়ে যান দোয়া ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করে কমিউনিটি তে নিজের জায়গা শক্ত করা এটা আমরা সবাই জানি। তাই আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার পাওয়ার আপের পোস্ট টা দেখে খুবই ভালো লাগছে ভাই। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 💪 এ সপ্তাহের 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

এটা একদমই ঠিক ভাই। যদি আমরা এই প্লাটফর্মে নিয়মিত পাওয়ার আপ করতে পারি তাহলে আমাদের অবস্থান শক্ত হয়। এজন্যই আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। শুভকামনা রইল আপনার জন্য আশা করি আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখবেন।

 2 years ago 

সব সময় চেষ্টা করব এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আমি পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালবাসি। সেইসাথে সকলকে উৎসাহিত করি। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই আমাদের অতিরিক্ত পাওয়ার আপ করতে হবে যাতে করে আমাদের অবস্থান আমরা শক্ত করতে পারি এবং আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।এই কামনাই করি

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33