টার্গেট ডিসেম্বর - ১৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 150 STEEM power up|| ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে||

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ২৭ ভাদ্র | ১৪২৮ বঙ্গাব্দ | শনিবার| শরৎকাল|



হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@jibon47 বাংলাদেশের নাগরিক।

আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


অনেক দিন ধরেই পাওয়া আপ করতে চাচ্ছিলাম,অবশেষে আমিও আজ পাওয়ার আপ করেই ফেললাম। @rex-sumon ভাই এর পোষ্টের মাধ্যমে পাওয়ার আপ এর গুরুত্ব বুঝেছি। এখন থেকে আমি নিয়মিত পাওয়ার আপ করবো, এবং ডিসেম্বর এর মধ্যে ১০০০ পাওয়ারে পরিনত করবো,ইনশাআল্লাহ। আজ আমার পাওয়ার আপ এর সংখ্যা ১৫০ স্টিম।



  • পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল

IMG_20210911_094905.jpg


  • আমার ওয়ালেটে ১৫৭.৫৫৭ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫০ স্টিম পাওয়ার আপ করেছি

IMG_20210911_094756.jpg

IMG_20210911_095001.jpg


  • পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ২১৮.৫৮২

IMG_20210911_095030.jpg



আমার পরিকল্পনা ডিসেম্বরে মধ্যে 1k স্টিম পাওয়ার।





Sort:  
 3 years ago 

আমরা সব সময় পাওয়ার কে ভালোবাসি। আপনার এরকম উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। পাওয়ার আপ অর্থই নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতার কারণে আপনি ভবিষ্যতে সফলতার দিকে এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

খুবই চমৎকার সিদ্ধান্ত ভাই, পাওয়ার বৃদ্ধি মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা এবং আরো ভালোভাবে কাজ করার সুযোগ তৈরী করা। যতবেশী পাওয়ার আপ-ততো বেশী সক্ষমতা বৃদ্ধি। ধন্যবাদ

 3 years ago 

জ্বী ভাইয়া,আপনাকেও ধন্যবাদ

পাওয়ার আপ করুন এবং নিজের ক্ষমতাকে বৃদ্ধি করুন।আপনার পাওয়ার আপ কে আমি খুব ভালোবাসি।নি সন্ধেহে পাওয়ার আপ একটি ভালো দিক।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্য খুবই প্রয়োজনীয় জিনিস হল পাওয়ার বৃদ্ধি। আমিও গতকাল ৬১ স্টিম পাওয়ার অপ করেছি।

শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই

 3 years ago 

শুভেচ্ছা ভালবাসা এবং আগামী সুন্দর দিনের প্রত্যাশা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

খুবই ভালো সিদ্ধান্ত ভাইয়া।আমি এটিকে সাধুবাদ জানাই।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু

 3 years ago 

ভালো সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনাকে সাধুবাদ জানাই। শুভকামনা রইলো।

 3 years ago 

Dhonnobad apna k

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39