টার্গেট ডিসেম্বর সিজন-৩। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December ---15 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৬ পৌষ | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | শীতকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০২ শেষ হয়েছে কিছুদিন আগে, এখন আবার টার্গেট ডিসেম্বর সিজন-০৩ পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। আমরা আরো একটি ব্যাপার জানি যে আমার যত বেশি পাওয়ার হবে তত বেশি ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে। এছাড়া বর্তমান সময়ে আরো একটি প্রজেক্ট চালু হয়ে গিয়েছে সেটা হচ্ছে @Heroism, আমরা যদি প্রতিনিয়ত হিরোইজমকে ডেলিগেশন করি তাহলে আমরা সেখান থেকে প্রতিনিয়ত সাপোর্ট পাবো আর এটা শুধুমাত্র সম্ভব হবে প্রতিনিয়ত যদি আমরা আমাদের পাওয়ার বৃদ্ধি করতে থাকি। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০৩ কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



energy-3357613_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ২২৭৮.৩১৭ স্টিম

IMG_20230110_143252.jpg


আমার ওয়ালেটে ৩৮.০১৩ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20230110_143555.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,২২৯৩.৩১৮

IMG_20230110_143816.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-৩ শেষে ৫০০০ স্টিম পাওয়ার এর মালিক হওয়া।আমি আমার এই ধারাবাহিক প্রতি সপ্তাহে অব্যাহত রাখবো,ইনশাআল্লাহ।যাতেকরে,আমি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি।



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে প্রতি সপ্তাহেই





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আসসালামু আলাইকুম ভাইয়া। আশাকরি ভাল আছেন।সিজন ৩ শুরু হয়ে গেছে। আপনি অঅংশগ্রহণ করেছেন দেখে অনেক ভাল লাগলো। সত্যি কথা বলতে আমাদের সকলেরই পাওয়ার আপ করা জরুরী। আপনি সিজন ৩ তে ৫০০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন।আশাকরি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়ালাইকুম আসসালাম আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করছি আপনিও অনেক বেশি ভাল আছেন। আসলেই আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করাটা খুবই জরুরী।

 2 years ago 

নতুন সিজনে নতুন টার্গেট নিয়ে ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আনেক ভালো লাগলো ৷ আসলে পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।

 2 years ago 

নতুন সিজনে আমি নতুন একটি টার্গেট নিয়ে সামনের দিকে অগ্রসর হচ্ছি খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌঁছে যাব বলে আশা রাখি। আর আমরা সকলেই জানি যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে।আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ পোস্ট করে কমিউনিটিতে নিজের শক্তি বৃদ্ধির জন্য বুদ্ধিমানের মতো কাজ করেছেন।আপনার আগামী দিনের জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কমিউনিটিতে নিজের শক্তি বৃদ্ধির জন্য হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে আর এটা সত্যিই বুদ্ধিমানের কাজ হলে আমি মনে করি। তাই আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করা।

 2 years ago 
প্রথমে আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৩ তে অংশ গ্রহন করার জন্য। দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই।যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি সিজন-তে ১৫ স্টিম পাওয়ার আপ করে অংশ গ্রহন করেছেন।আর এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ৫০০০ স্টিম পাওয়ার এ পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আসলেই দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে আমি প্রতি সপ্তাহে ১৫ স্টিম করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করব। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই। আমাদের সকলের উচিৎ একটা নির্দিষ্ট টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

নির্দিষ্ট একটা টার্গেট নিয়ে যদি সামনের দিকে অগ্রসর হওয়া যায় , তাহলে খুব দ্রুত লক্ষে পৌঁছানো সম্ভব বলে আমি মনে করি, আর আমি আমার টার্গেট স্থির রেখেছি খুব শীঘ্রই পৌঁছে যাব বলে আশা রাখি।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম, আসলেই পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ =0.658472%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51