টার্গেট ডিসেম্বর সিজন-৩। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December ---15 STEEM power up

in আমার বাংলা ব্লগlast year

আজ - ০৮ ফাল্গুন| ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | বসন্তকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০২ শেষ হয়েছে কিছুদিন আগে, এখন আবার টার্গেট ডিসেম্বর সিজন-০৩ পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। আমরা আরো একটি ব্যাপার জানি যে আমার যত বেশি পাওয়ার হবে তত বেশি ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে। এছাড়া বর্তমান সময়ে আরো একটি প্রজেক্ট চালু হয়ে গিয়েছে সেটা হচ্ছে @Heroism, আমরা যদি প্রতিনিয়ত হিরোইজমকে ডেলিগেশন করি তাহলে আমরা সেখান থেকে প্রতিনিয়ত সাপোর্ট পাবো আর এটা শুধুমাত্র সম্ভব হবে প্রতিনিয়ত যদি আমরা আমাদের পাওয়ার বৃদ্ধি করতে থাকি। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০৩ কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



energy-3357613_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ২৪১৩.০৮৮ স্টিম

IMG_20230221_141508.jpg


আমার ওয়ালেটে ১৯.৮৫৬ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20230221_141621.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,২৪২৮.০৮৮

IMG_20230221_141727.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-৩ শেষে ৫০০০ স্টিম পাওয়ার এর মালিক হওয়া।আমি আমার এই ধারাবাহিক প্রতি সপ্তাহে অব্যাহত রাখবো,ইনশাআল্লাহ।যাতেকরে,আমি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি।



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে প্রতি সপ্তাহেই





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

কমিউনিটিতে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা দরকার।আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করে নিজের একাউন্টের পাওয়ার বাড়িয়েছেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

তোর বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা যতটা বৃদ্ধি করা যায় সেটা কমিউনিটিতে অন্য কোন মাধ্যমে সম্ভব নয় তাই আমি প্রতি সপ্তাহ চেষ্টা করি একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করার । মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

খুবই ভালো একটি কাজ করেছেন। আর পাওয়ার আপ পোস্ট দেখলেই কেন জানি অনেক ভালো লাগে! সবাই সক্ষমতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।

 last year 

আসলে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা যতটা বেশি শক্ত করা যায় সেটা হয়তোবা অন্য কোন মাধ্যমে সম্ভব নয়। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 last year 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান ৷ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো ৷

 last year 

নিজেকে অনেকটাই শক্তিশালী করার জন্য এবং নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করার জন্য হলেও আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা। গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 last year 

ভাই আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দরভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আপনি একদম ঠিক বলেছেন আমাদের নিজ নিজ আবস্থান শক্ত করতে হলে অবশ্যই পাওয়ার আপ করা আমাদের জরুরি। ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। নিজের ধারাবাহিকতা বজায় রাখুন এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা শক্ত করার নিজের অবস্থান যত বেশি শক্ত করতে পারবো এই কমিউনিটিতে তত বেশি শক্ত একটা জায়গায় অবস্থান করতে পারব বলে আমার মনে হয়।

 last year 

আপনি এসপ্তাহে১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আসলে কমিউনিটি সকলের এরকম পাওয়ার বৃদ্ধি দেখলে নিজের কাছে কোন রকম অনুপ্রেরণা কাজ করে সেই অনুপ্রেরণা থেকেই আমার এই পাওয়ার বৃদ্ধি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

ঠিক বলছেন ভাইয়া আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে নিজের অবস্থান শক্ত হবে। একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। সবাই পাওয়ার আপ বৃদ্ধি করা নিয়ে এত বেশি সচেতন হয়েছে দেখে অনেক ভালো লাগে। সবাই অনেক এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ নিয়ে বেশ ভালো একটি উদ্যোগ। অনেক ধন্যবাদ এই সপ্তায় ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন বেশ ভালো লেগেছে দেখে।

 last year 

এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করেছে যেটা দেখে সত্যিই খুবই ভালো লাগলো। আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাবো নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি আজ ১৫স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগছে। পাওয়ার আপ করলে আমাদের নিজেদের শক্তি বৃদ্ধি পাবে। এতে করে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করার সুযোগ পাব। এভাবে অল্প অল্প পাওয়ার করার মাধ্যমে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন।

 last year 

আসলেই এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করতে হবে । পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 last year 

লক্ষ্যে পৌঁছে যেতে আমার এখনো অনেক বাকি আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাবো আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। ধারাবাহিকতা অব্যাহত থাকবে প্রতি সপ্তাহে গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ =0.621633%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58919.17
ETH 2647.00
USDT 1.00
SBD 2.43