পাওয়ার আপ কন্টেস্ট || Power up contest |৩০ স্টিম পাওয়ার আপ |🦊 ১০% বেনিফিশিয়ারি @shy-fox🦊 ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ২৪ কার্তিক | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার| হেমন্তকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!


পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল

IMG_20211109_112415.jpg

আমার ওয়ালেটে ৭৯.২১৭ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করেছি

IMG_20211109_112504.jpg

পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ২৯৩.৭৭৮

IMG_20211109_112555.jpg

আমার পরিকল্পনা ডিসেম্বরে মধ্যে ৫০০ স্টিম পাওয়ার।

আমার পরিচয়


1630010060468-01.jpeg

আমি জীবন মাহমুদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর মেকানিক্যাল ডিপার্টমেন্টের সপ্তম পর্বের অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  

ভাইয়া অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আপনি। আশা করি আপনি আপনার টার্গেটে অগ্রসর হবেন এই কামনাই করি। শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

দারুণ উদ্দেগ ভাইয়া, জেনে ভালো লাগলো আপনি পাওয়ার আপ করেছেন। পাশাপাশি কন্টেস্ট এর অনেক শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

বা বিবাহিতরাও পাওয়ার আপ করছে দেখে খুবই ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান 😁😁

 3 years ago 

একটা দুধের বাচ্চার ছেলেরে ক্যাম্নে আপনি বিবাহিত বানায়ে দিলেন

 3 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 11.3732%

 3 years ago 

🥺😔😔

 3 years ago 

আপনার পাওয়ার আপ কনটেস্ট এ অংশগ্রহণ করতে দেখে খুব ভালো লেগেছে। আসলে আমাদের সকলের ই উচিত এইভাবেই নিজের স্বক্ষমতা বৃদ্ধি করা। এতে করে আমরা আমাদের নজরেই যোগ্য হয়ে উঠতে পারবো।
আপনার পাওয়ার আপ কনটেস্ট এর অংশগ্রহণ এর জন্য আপনাকে জানাই অভিনন্দন।

 3 years ago 

ধন্যবাদ আপু

 3 years ago 

খুবই ভাল একটি কাজ করেছেন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় অংশগ্রহণ হল আপনার পাওয়ার আপ ও হল ।আপনার জন্য দোয়া রইল যেন আপনি আপনার ৫০০ পাওয়ার আপ এর টার্গেট খুব দ্রুতই পূরণ করতে পারেন।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

এভাবেই এগিয়ে চলুন ভাইয়া, পাওয়ার মানেই যে ক্ষমতা তা এই ক্ষেত্রে আমরা খুব ভালো ভাবে বুঝতে পারি। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

অনেক ভালো লাগছে আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানায় ভাইয়া। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা
পাওয়ার আপ কে ভালোবাসি আপনি সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। খুবই ভালো লাগছে ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো, অনেক সুন্দর উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46