প্রতিযোগিতা-১৯ | শেয়ার করো তোমার বৃষ্টির দিনের মজার অনুভূতি || 🦊[benificiary ১০% @shy-fox]🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৩ আষাঢ় | ১৪২৯ বঙ্গাব্দ | সোমবার | গ্রীষ্মকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে আমার বাংলা ব্লগ কমিউনিটির চলমান প্রতিযোগিতা শেয়ার করো তোমার বৃষ্টির দিনের মজার অনুভূতির গল্প উপস্থাপন করতে চলেছি । আশা করছি আপনাদের সবার ভালো লাগবে।



  • চলমান প্রতিযোগিতা(বৃষ্টির দিনে অনুভূতির গল্প)
  • আজ ১৩ জৈষ্ঠ্য, ১৪২৯ বঙ্গাব্দ
  • সোমবার


প্রথমেই ধন্যবাদ জানাই @shuvo35 ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা আমাদের নিজের মধ্যে লুকিয়ে থাকা কিছু কথা এবং বৃষ্টির দিনের সুন্দর কিছু মুহূর্ত আপনাদের মাঝে উপস্থাপন করতে পারব। বৃষ্টির দিনে আমরা অনেকেই অনেক রকম কাজ করে থাকি অনেক রকম ভাবেই নিজের দিন অতিবাহিত করে থাকি কিন্তু কখনো সেই সুন্দর মুহূর্ত গুলো কারো কাছে বলা হয়ে ওঠেনা। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা আমাদের মনোভাব আপনাদের সকলের মাঝে ফুটিয়ে তুলতে পারব বলে আশা রাখি। কমিউনিটিতে এরকম মাঝে মাঝে ইউনিক ধরনের প্রতিযোগিতা দেখলে নিজের কাছে সত্যিই অনেক বেশি ভালো লাগে যেটা বলে বোঝানো যাবে না। আর এজন্য আমি কমিউনিটির সকল এডমিন এবং মডারেটর বৃন্দসহ আমাদের প্রিয় দাদা কে অসংখ্য ধন্যবাদ জানাই। শুধুমাত্র আমাদের প্রিয় দাদার প্রচেষ্টায় আমরা নিজের মাতৃভাষা বাংলায় মনোভাব প্রকাশ করতে পেরেছি। আপনাদের সকলের কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর প্রতিযোগিতার আয়োজন আশা করব।

তো চলুন শুরু করা যাক...!


শুভ দুপুর সবাইকে.....!!


Picsart_22-06-27_02-07-14-706.jpg

বৃষ্টির দিনে সুন্দর মুহূর্তের কিছু ছবি ক্যামেরা বন্দি করেছি।


বৃষ্টির দিন পানি যেন এক অন্যরকম অনুভূতি এই অনুভূতি কখনো বলে বোঝানো যাবে না। বৃষ্টির কথা মনে পড়লে ছোটবেলার সেই স্মৃতিগুলো মনে পড়ে যায় বারবার। যখন বাসায় থাকতাম তখন বৃষ্টি মানেই ফুটবল খেলার সুন্দর এক মুহূর্ত। যদিও বৃষ্টির সময় আব্বু আম্মু বাইরে তেমন একটা যেতে দিতে না কিন্তু যখনি সুযোগ পেতাম আব্বু আম্মুর চোখ ফাঁকি দিয়ে চলে যেতাম সেই প্রিয় খেলার মাঠে। খেলার মাঠে গিয়ে দেখি আমার সহপাঠীরা অনেকেই তাদের বাবা-মার চোখ ফাঁকি দিয়ে চলে এসেছে ফুটবল খেলতে। অনেকটা সময় বৃষ্টি হত আর আমরা সকল কিছু উপেক্ষা করে খেলায় মেতে থাকতাম। খেলতে খেলতে কখন যে সন্ধ্যা হয়ে গিয়েছে বুঝতেই পারিনি। আবার এই বৃষ্টির দিনের কথা মনে পড়লে ছোটবেলার আরও একটি ঘটনা মনে পড়ে যায় সেটা হচ্ছে, উপর থেকে গড়িয়ে গড়িয়ে নিচের দিকে চলে যাওয়া। আমাদের এলাকায় একটি জায়গা ছিল যে জায়গাটা কিছুটা উঁচু এবং নিচের দিকে ঢালু। বৃষ্টির দিনে আমরা সকলেই সেখানে গিয়ে বসতাম আর গরিয়ে গরিয়ে নিচের দিকে চলে যেতাম খুবই ভালো লাগতো। যদিও এখন সেই সময়টা আর অতিবাহিত করা হয় না কারণ সময় এবং পরিবেশ কোনটাই আমাদের পক্ষে নেই। সবকিছু যেন বদলে গিয়েছে বদলে গিয়েছে আমাদের জীবন চক্র। এখন আর চাইলেও হয়তো বন্ধুদের সঙ্গে সেই সময়টা অতিবাহিত করা হয়ে ওঠে না।তবে এখন যে ভালো সময় কাটে না তা কিন্তু নয় এখনো মাঝে মাঝে বন্ধুদের সঙ্গে বৃষ্টির দিনে অনেক সুন্দর মুহূর্ত অতিবাহিত করি তবে সেটা ফুটবল খেলা কিংবা উঁচু থেকে গড়িয়ে নিচে যাওয়ার মুহূর্ত নয়। এখন বৃষ্টির দিন মানেই বন্ধুদের সঙ্গে টং দোকানে বসে এক কাপ চা খাওয়া। বৃষ্টির দিনে বন্ধুদের সঙ্গে বসে এক কাপ চা খাওয়ার মুহূর্তটা রোমাঞ্চকর সেটা একমাত্র তারাই বুঝবে যারা এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছে। এরকম সুন্দর মুহূর্ত কাটাতে বার বার মন চায় বার বার ফিরে যেতে চায় সেই সুন্দর মুহূর্তে। হয়তো এরকম সুযোগ বারবার ফিরে আসে না তবে যদি কখনো সুযোগ হয় তবে সেটা হাতছাড়া করতে নারাজ।

IMG20220617150057.jpg

IMG20220617145944.jpg

IMG20220617150048.jpg

location
Device :realme 6i
বৃষ্টি পড়ার আগ মুহূর্তে কিছু দৃশ্য।

এইতো কদিন আগে গাজীপুরে এসেছি লেখা পড়ার কারণে। এখানে মূলত আমি জব কোচিং এ ভর্তি হয়েছে এবং কোচিং করছি। খুবই সুন্দর মুহূর্ত অতিবাহিত করছি। নতুন নতুন মানুষ নতুন সব জায়গায় সব কিছু যেন এক অন্য রকম কোনো কিছুই নিজের আয়ত্তের মধ্যে নেই। তবে কিছুদিনের মধ্যেই আমি নিজেকে পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নিয়েছি তেমন একটা কষ্ট হয়নি। এখানে আসার পর থেকেই আমি প্রায় প্রতিদিনই দেখেছি সকাল দুপুর অথবা সন্ধ্যে এই তিনটি মুহূর্তেই বৃষ্টি। বৃষ্টি যেনো পিছু ছাড়ছে না। বৃষ্টির দিন আমার কাছে অনেক বেশি ভালো লাগে তবে বিশেষ করে যদি সেই বিষয়টা রাত্রেবেলা হয় তাহলে তো আর কোন কথাই নেই। রাত্রিবেলা বৃষ্টি মানেই যেন ঘুমানোর অন্যতম একটি সুযোগ আর এই সুযোগ হাতছাড়া করতে আমি নারাজ। এইতো গতকাল আকাশে প্রচণ্ড মেঘ করেছিল। সময়টা তখন বিকেল 3:30। আকাশে প্রচণ্ড মেঘ দেখে আমার খুবই ভয় হচ্ছিল মনে হচ্ছিল যেন সাইক্লোন হবে। চারিদিকে খুব অন্ধকার হয়ে গিয়েছিল এতটা অন্ধকার আমি সত্যি কল্পনা করিনি। যেহেতু আমি একজন আমার বাংলা ব্লগ কমিউনিটি সদস্য তাই সব সময় চেষ্টা করে থাকি ফটোগ্রাফি করার জন্য। আকাশে প্রচন্ড বিদ্যুৎ চমকাচ্ছিল সকল কিছু উপেক্ষা করে আমি ফোনটা হাতে নিয়ে ছাদে চলে যাই। ছাদে আসার মূল একটাই কারণ, কিছু ফটোগ্রাফি করবো বলে। আমি ছাদে গিয়ে কয়েকটা ফটোগ্রাফি করা মাত্রই ঝুম ঝুম শব্দে বৃষ্টি শুরু হয়ে গেল।

IMG20220617150221.jpg

IMG20220617150333.jpg

IMG20220617150357.jpg

IMG20220617150323.jpg

location
Device :realme 6i
বৃষ্টি পড়ার মুহূর্তে কিছু দৃশ্য।

বৃষ্টির ঝম ঝম শব্দ শুনে আমি ছাদ থেকে রুমে চলে আসলাম। যেই না মাত্র রুমে এসে পৌছালাম আর শুরু হয়ে গেল বৃষ্টি সে কি যে বৃষ্টি বলে বোঝাতে পারবো না। বৃষ্টির সাথে সাথে শুরু হয়ে গেল বিদ্যুৎ চমকানো সেইসাথে আকাশের ভয়ঙ্কর রকমের ডাক। মাঝে মাঝে অনেক বেশি গর্জন দিয়ে উঠছিল আকাশ। যেসব দে আমার খুবই ভয় লাগছিল। মাঝে মাঝে কেঁপে উঠছিলাম। তবে সময়টা অনেক সুন্দর ভাবে অতিবাহিত করেছি। রুমমেটদের সঙ্গে একত্রে বসে আড্ডা দিচ্ছিলাম। আড্ডা দেওয়ার পাশাপাশি আমি বলে উঠলাম এই বৃষ্টির দিনে কফি খাওয়ার মজাই আলাদা। কিন্তু দুঃখের বিষয় রুমে কোন কফি, দুধ, চিনি কিছুই ছিল না। যেহেতু আমি তাদেরকে বলেছি এই বৃষ্টির দিনে কফি খাওয়ার মজাই আলাদা সেহেতু আমার রুমমেটরা বায়না ধরল এক্ষুনি কফি খাবো। যেহেতু আমি সবার ছোট ছিলাম সেহেতু তাদের কথা তো আমার মেনে চলতেই হবে এটাই স্বাভাবিক। ততক্ষণে আকাশ থেকে প্রচন্ড রকম বৃষ্টি পড়ছে কিন্তু সেই আগের মতো বিদ্যুৎ চমকানো টা আর নেই। তাই আমি ছাতা নিয়ে মেসের পাশেই একটি দোকান আছে সেই দোকানে চলে যাই পপি চিনি এবং দুধ কেনার জন্য। যদিও নিজের কাছে খুবই ভয় লাগছিল তবে বৃষ্টির দিনে কফি খাওয়ার মুহূর্তের কথা ভেবে সমস্ত রকম ভয় ধৌড়রে পালিয়েছে। আমি দুধ চিনি এবং কফি কিনে যখন মেসে আসলাম তখন আমি প্রায় ভিজে গিয়েছি। রুমে এসে আমি আর কোনো কাজ করিনি বলেছি আমি খুব কষ্ট করে এগুলো নিয়ে এসেছি এখন আপনারা তৈরি করুন আমি খাব। আমার কথায় তারা আর দ্বিধা করল না তারা দুজনে মিলে কফি তৈরিতে লেগে পড়ল। আমি পোশাক পরিবর্তন করে ফটোগ্রাফি করায় ব্যস্ত হয়ে পড়লাম।


এখন আমি আপনাদের মাঝে ব্যাচেলরের কফি তৈরির কিছু ফটোগ্রাফি শেয়ার করব আশা করছি আপনাদের ভালো লাগবে।


IMG20220617145545.jpg

আমি বৃষ্টির মধ্যে ভিজে ভিজে এগুলো দোকান থেকে কিনে নিয়ে এসেছিলাম। এখানে মূলত ছিল কফি এবং দুধ।

IMG_20220617_204115.jpg

এবার একটি মগ নিয়েছি। সেই সাথে ওয়াটার হিটার ব্যবহার করে পানি গরম করে নিয়েছিলাম অনেক আগেই। এবার মগের মধ্যে পরিমাণ মত পানি নিয়েছি।

IMG_20220617_204143.jpg

এবার দোকান থেকে কিনে নিয়ে আসার ডানো দুধ মগের মধ্যে ঢেলে দিয়েছি।

IMG_20220617_204158.jpg

দুধ যোগ করার পরে এবার কফি একত্রে মিশিয়ে দিয়েছি।

IMG_20220617_204212.jpg

এবার পরিমাণমতো চিনি দিয়েছি। যদিও আমি চিনি সব সময় বেশি খাই তাই আমি সবার থেকে একটু বেশি চিনি নিয়েছিলাম।

IMG_20220617_204230.jpg

এবার একটি চামচ ব্যবহার করে কিছুটা সময় নাড়ানাড়ি করেছি। দুধ চিনি এবং কফি একত্রে মিশিয়ে দিয়েছি।

IMG_20220617_204242.jpg

IMG_20220617_204311.jpg

রুমের এক বড় ভাই আবার সব সময় ব্লাক কফি অনেক বেশি পছন্দ করে। তাই আমি তার জন্য আলাদাভাবে আবার ব্লাক কফি নিয়ে এসেছিলাম। যদিও তার স্বাদ গ্রহণ করার জন্য আমি কিছুটা খেয়েছিলাম কিন্তু আমার কাছে তেমন একটা ভাল লাগেনি। দুধ মেশানো কফিটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল।

IMG20220615012358.jpg

IMG_20220617_204327.jpg

location
Device :realme 6i
বৃষ্টি দিনে কফি খাওয়ার কিছু মুহূর্ত।

বৃষ্টির দিনে এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে পেরে আমার কাছে সত্যিই অনেক বেশি ভালো লেগেছিল। বৃষ্টির দিন এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে সকলের কাছে অনেক বেশি ভালো লাগবে বলে আমি মনে করি। বিশেষ করে বৃষ্টির সময় যদি মেসে থাকা হয় সে সময় টা আমার কাছে অনেক বেশি রোমাঞ্চকর মনে হয়। তবে কফি খাওয়ার পাশাপাশি আমরা আরও একটা সিদ্ধান্ত নিয়েছিলাম। যেহেতু আজ বৃষ্টির দিন আমরা আগেই ভেবে রেখেছিলাম রাত্রেবেলা খিচুড়ি ডিম ভাজি এবং শুকনো মরিচ ভর্তা এগুলো রান্না করা হবে। যেমন সিদ্ধান্ত তেমন ঠিক তেমনি কাজ, মেসে যখন রান্না শুরু করার জন্য খালা আসে তখন আমরা তাকে বলে দিয়েছিলাম এগুলো রান্না করার জন্য। এতটা সুস্বাধু লেগেছিল সেই খাবার যেটা আমি আপনাদেরকে বলে বোঝাতে পারবো না। আর আপনারা সকলেই এটা জানেন বৃষ্টির দিনে খিচুড়ি ডিম ভাজি এবং শুকনো মরিচ ভর্তা খেতে কতটা সুস্বাদু লাগে। মূলত এটাই ছিল আমার বৃষ্টির দিনের কাটানোর সুন্দর মুহূর্তের গল্প। যে মুহূর্তটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল সেই সাথে মেসের বড় ভাইদের সঙ্গে সুন্দর একটি সময় অতিবাহিত করেছিলাম। আজকের মত এখানেই আমি আমার পোস্ট শেষ করছি। আবার হয়তো দেখা হবে কোন এক পোস্টে, নতুন ভাবে নতুন রূপে নতুন কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকুন এবং পরিবারের সাথেই থাকুন। ধন্যবাদ সকলকে। আল্লাহাফেজ....!!



আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমি আশা করিছি আপনারা সবাই আমার পোষ্ট উপভোগ করবেন এবং আপনারা সবাই আমাকে অনুপ্রাণিত করবেন

ছবির বিবরণ
বিভাগকমিউনিটিতে চলমান প্রতিযোগিতা-১৯
ডিভাইজRealme 6i
বিষয়বৃষ্টির দিনের মজার অনুভূতি
ছবির কারিগর@jibon47
ছবির অবস্থানসংযুক্তি

Sort:  
 2 years ago 

আপনার বৃষ্টির দিনের গল্পের কাহিনী পড়ে খুবই ভালো লাগলো আসলে বৃষ্টির দিনে আমার খুবই ভালো লাগে ধন্যবাদ আপনাকে প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য শুভকামনা রইল আপনার জন্য আপনি প্রথম পুরস্কার পাবেন আশা করি।।

 2 years ago 

আমি শুধুমাত্র চেষ্টা করেছি বৃষ্টির দিনের গল্পটুকু আপনাদের মাঝে চমৎকারভাবে উপস্থাপন করার জন্য আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বৃষ্টির সময় আমার কাছে ভীষণ ভালো লাগে বিশেষ করে বন্ধুদের সাথে চায়ের আড্ডা জমে বেশি। আপনার মুহূর্ত গুলো পড়ে খুবই ভালো লাগলো আর সবথেকে বেশি খুশি হলাম আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আমার খুবই ভালো লাগে আমার বাংলা ব্লক কমিউনিটি প্রায় প্রতি সপ্তাহেই একটি করে প্রতিযোগিতার আয়োজন করে থাকে আমি প্রতিনিয়ত চেষ্টা করি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে নিজের প্রতিভা সকলের মাঝে প্রকাশ করার। মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টির দিনের অনুভূতি আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনার প্রতি প্রথমেই রইল শুভেচ্ছা ও ভালবাসা। আসলে বৃষ্টির দিনে আমাদের প্রত্যেকের মাঝে অনেক মজার মজার ঘটনা রয়েছে। তবে মা বাবা কখনো বৃষ্টিতে ভিজতে দেয়না। আপনার অনুভূতি পড়ে ভালো লাগছে।

 2 years ago 

বৃষ্টির দিনে সকলেরই অনেক সুন্দর সুন্দর মজার অনুভূতি থাকে এবং সেই সাথে কিছু ঘটনাও তাকে যে ঘটনাগুলো প্রায় অনেকের সাথে মিলে যায় এই যেমন ধরুন বৃষ্টিতে ভিজতে না দেওয়ার একটা ঘটনা এটা প্রায় সকল মা বাবার মধ্যেই বিদ্যমান। মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টির দিনের খুবই সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো পড়ে আসলে আপনার মত আমিও বৃষ্টি মানেই ফুটবল খেলাকে বুঝতাম একসময়। আপনার পোস্টটি পড়ে ছোটবেলার কথাগুলো স্মরণ হয়ে গেল কতইনা আনন্দদায়ক ছিল সেই দিনগুলো।

 2 years ago 

বৃষ্টির দিন মানে যেন আমার কাছে এক অন্যরকম অনুভূতি আর এই অনুভূতির গুলোর মধ্যে সবথেকে বড় পাওয়া সেটা হচ্ছে ফুটবল খেলা এলাকার বড় ভাইদের সঙ্গে ফুটবল খেলতে খুবই ভালো লাগে।। অনুপ্রেরণা দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বৃষ্টির দিনের অনুভূতি গুলো আপনি খুব সুন্দর করে শেয়ার করেছেন। সেখানে আপনার সোনালী অতীতের গল্প, ফুটবল খেলা থেকে শুরু করে টং দোকানে চা খাওয়ার মুহূর্ত গুলো। আসলে অনুভূতিগুলো অন্যরকম বলে বা লিখে বোঝানো খুব কষ্ট কর। শেষ পর্যন্ত শহরে এসে কোচিং করছেন এমনকি নিজেকে পরিবেশের সাথে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করছেন। এবং আপনার বৃষ্টির দিনের গল্প পড়তে পড়তে নিজের অনেকগুলো গল্প মনে পড়ে গেল। শুভেচ্ছা রইল আপনার জন্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। এবং আমাদের মাঝে আপনার স্মৃতিগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

কিছু কিছু স্মৃতি আছে যেগুলো কখনোই ভুলে থাকা সম্ভব নয় যদিও এখন গ্রামের বাইরে থাকি কিন্তু মাঝে মাঝে বৃষ্টির সময় সেই দিনগুলোর কথা খুবই মনে পড়ে তখন খুবই খারাপ লাগে মাঝে মাঝে একাকীদের সঙ্গে দিন পার করি।। খুব শীঘ্রই বাসায় যাব এবং সেই সুন্দর মুহূর্তগুলো আবার ফিরে পাব বলে আশা রাখি মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

বৃষ্টির দিনের অনুভূতিগুলো সত্যিই অসাধারণ হয়ে থাকে। প্রত্যেকটা মানুষের জীবনের বৃষ্টির দিনের অনুভূতি সত্যিই মুগ্ধ করে। আপনার কাটানো মুহূর্ত বৃষ্টির দিনের গল্প পড়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আমার এই বৃষ্টির দিনের মুহূর্ত এবং কাটানো সময়টা আপনাদের মাঝে আমি শুধুমাত্র চমৎকারভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে খুবই খুশি হলাম। মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনিতো বৃষ্টির দিনের অনেক বিশাল মুহুর্ত শেয়ার করেছেন। কিন্তু হ্যাঁ ঠিক বলেছেন বৃষ্টিতে ভিজতে মা-বাবারা কখনোই পারমিশন দেয় না। কিন্তু আমাদের কাছে তো বুঝতে পেরেছি ভালই লাগে। তাছাড়া আপনি বৃষ্টির সময় এত সুন্দর নিজে নিজে কফি তৈরি করেছেন এটা তো আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আপনার আপনার তৈরি কফি দেখে আমারও কফি খেতে ইচ্ছে করছিল।

 2 years ago 

ছোটবেলা যখন আব্বু আম্মু বৃষ্টির মধ্যে বৃষ্টি দিত না তখন পালিয়ে চলে যেতাম ফুটবল খেলতে তবে যখন খেলাধুলা শেষ করে বাসায় ফিরতাম তখন একটু মারধর করত হাহাহা কান্না করতাম। আর এখন সেই সময়টাকে খুব মিস করি। মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

আপনার বৃষ্টির দিনে কাটানো সুন্দর মুহূর্ত গুলোর সাথে আমার বৃষ্টির দিনে কাটানো মুহূর্ত গুলোর বেশ খানিকটা মিল রয়েছে। বেশ ভালো লাগলো আপনার লেখাটা পড়ে। মনে হচ্ছিল নিজের কথা গুলোই আপনার পোস্টের মাধ্যমে পড়ছি। অসাধারণ লেখেন আপনি। শুভকামনা রইল আগামী দিনগুলোর জন্য। খুব ভালো থাকবেন আপনি।

 2 years ago 

আমার বৃষ্টির দিনে কাটানো মুহূর্তের সঙ্গে আপনার গল্পের বা আপনার দিনগুলোর কিছু মুহূর্তের মিল রয়েছে এটা জেনে আমি আনন্দিত আমাদের সকলেরই বৃষ্টির দিনের মুহূর্ত প্রায় একই কারণ ফুটবল খেলায় থাকে আমাদের অন্যতম লক্ষ্য।

 2 years ago 

বৃষ্টির দিনে কফি খেতে দারুন লাগে আপনার জীবন কাহিনী সম্পর্কে আমি সামান্য হলেও অবগত আছি আপনি আমাদের পরিচিত একজন ভাই। বৃষ্টির দিনে ভিজতে আমার অনেক ভালো লাগে আপনার গল্পটি আমার কাছে খুবই ইউনিক এবং ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে আপনার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বৃষ্টির দিনে চা এবং কফি যেকোনো একটি হলে আর কিছুই লাগেনা আমরা সকলেই খুবই চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছিলাম বৃষ্টির দিন মানেই যেন সে কোন রকম অনুভূতি বলে বোঝানো যাবে না।

 2 years ago 

ভাই আপনি যথার্থই বলেছেন সময়ের সাথে সাথে আমাদের জীবনচক্র গুলো পাল্টে গেছে ।আগের মত বন্ধুদের সাথে আড্ডা দেওয়া এখন আর হয় না ।আড্ডা দিলেও আগে যে অনুভূতিটা ছিল সেই অনুভূতিটা এখন আর আসে না ।ধন্যবাদ সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই আপনি যথার্থই বলেছেন সময়ের সাথে সাথে আমাদের জীবনচক্র গুলো পাল্টে গেছে

সময়ের সাথে সাথে আমাদের সকলের জীবন চক্রেই পাল্টে যায় কেউ তার নিজ জায়গায় স্থির নয় সকলেরই জায়গা পরিবর্তন করতে হয়। ঠিক তেমনি ভাবে আমার ক্ষেত্রেও সেটাই ঘটেছে ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61111.24
ETH 2687.89
USDT 1.00
SBD 2.61