টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৫ কার্তিক | ১৪২৯ বঙ্গাব্দ | সোমবার | হেমন্তকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,২০৪৯.২৮০ স্টিম

IMG_20221031_135555.jpg


আমার ওয়ালেটে ৩৭.৩৭৯ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20221031_135652.jpg

পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,২০৬৪.২৮০

IMG_20221031_135742.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করা ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো । এটি করার মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

ভবিষ্যতের কথা চিন্তা করে হলেও আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করতে হবে আমি টার্গেট ডিসেম্বর সিজন টু শেষে অনেকগুলো স্টিম পাওয়ারের মালিক হতে চাই।

 2 years ago 

সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। আমি মনে করি এভাবে প্রত্যেকের উচিত পাওয়ার বৃদ্ধি করা। তাহলেই আমরা আমাদের অ্যাকাউন্ট কে মজবুত করতে পারব ।ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট কে মজবুত করাই আমাদের একমাত্র উদ্দেশ্য মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

এই প্লাটফর্মে অনেকদিন টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপের মাধ্যমে আমরা এই প্লাট ফর্মে অনেকদিন টিকে থাকবো। তাই সকলের উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোষ্টের জন্য।

 2 years ago 

আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এই প্লাটফর্মে অনেকদিন পর্যন্ত টিকে থাকতে পারবে বলে আমি মনে করি। শুভেচ্ছা রইল আপনার প্রতি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করি এতে করে এই ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান খুব শীঘ্রই শক্ত করতে পারব বলে মনে করি।

 2 years ago 

এই প্লাটফর্মে সফলতা অর্জন করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করছেন জানতে পেরে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালবাসি খুবই চমৎকার একটি মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করেছেন দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আমি মনে করি আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার পাওয়ার আপ করতে অনেক বেশি পছন্দ করে। স্টিমেট এই প্ল্যাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা অবশ্যই প্রয়োজন। আপনি এই সপ্তাহে অনেক সুন্দর ভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আশা করি ডিসেম্বর মাস শেষ হওয়ার আগেই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ৩০০০ স্টিম পুজতে আর মাত্র অল্প কিছু স্টিম বাকি আছে।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন এখানে অনেক দিন জার্নি করতে হলে অবশ্যই আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা এতে আমাদেরই অনেক বেশি উপকার।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধ করা। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে ভালো লাগলো। আশা রাখছি ডিসেম্বরের মধ্যে আপনি আপনার ৩০০০ স্টিম পাওয়ার ফিল আপ করতে পারবেন। আপনার ইচ্ছা এবংকাজের গতি দেখে মনে হচ্ছে আপনি খুব সহজেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

যদি প্রতিনিয়ত এরকম ভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকে তাহলে আমার লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌছাবো।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি নিজেও উৎসাহিত হচ্ছেন এবং অন্যজনকেও উৎসাহিত করেছেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আমি প্রতিনিয়ত কমিউনিটি অনেকের কাছ থেকে এরকম উৎসাহ পাই বিধায় মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনেকের উৎসাহিত করি।

 2 years ago 

যদি নিজের শক্তি বৃদ্ধি চাও ৷ তবে পাওয়ার আপ করো বিষয়টা ঠিক এমন না ৷ জি এই ছোট্ট ছোট্ট পায়ে এগোতে হবে ৷ আপনার লক্ষ্যে পৌছান এমনটাই প্রত্যাশা ৷
ধন্যবাদ

 2 years ago 

ছোট বালিকণা বিন্দু বিন্দু জল এভাবেই গড়ে ওঠে সাগর অতল আমি এই স্লোগান বুকে ধারণ করে নিয়ে কচ্ছপের গতিতে সামনের দিকে অগ্রসর হয়ে যাচ্ছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63