টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December ---১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১১ অগ্রহায়ণ | ১৪২৯ বঙ্গাব্দ | শনিবার | হেমন্তকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,২১১১.০৩৭ স্টিম

IMG_20221126_143424.jpg


আমার ওয়ালেটে ৩৯.২৯৪ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20221126_143615.jpg

পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,২১২৬.০৩৭

IMG_20221126_143731.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানি নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আমরা যারা দীর্ঘমেয়াদি কাজ করার ইচ্ছা আছে তাদের পাওয়ার অনেক জরুরী। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে এক ধাপ এগিয়ে গেলেন। তবে ডিসেম্বর এর মধ্যে তিন হাজার স্টিম পাওয়ার আপ করা অনেক বড় হয়ে গেলো। সময় কিন্তু কম আশা করি আপনার লক্ষ্যে আপনি পৌঁছে যেতে পারবেন শুভকামনা রইল।

 2 years ago 

নিজের আইডির ক্ষমতাটা বৃদ্ধি করার জন্য হলেও আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা ৩০০০ স্টিম পাওয়ার হতে আর বেশি সময় নেই আমি আমার লক্ষ্যে অটল

 2 years ago 

স্বল্প সংখ্যক সাপোর্ট করে প্রতিনিয়ত পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার

টার্গেট তো অনেক বড় ভাইয়া ,আর হাতে সময়ের পরিমাণটাও খুব কম রয়েছে। তারপরও চেষ্টা করে যান ভাইয়া টার্গেট পর্যন্ত পৌঁছাতে না পারলেও আশেপাশে পৌঁছে যাবেন।

১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার টার্গেটের আরো কাছাকাছি পৌঁছে গেলেন। এরই মধ্য দিয়ে আপনি ২১২৬ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

জ্বী ভাইয়া প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি আর এরকম ভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাই তবে লক্ষ্যে পৌঁছে যেতে বেশি সময় লাগবে না বলে মনে করি।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই, আমরা সকলেই পাওয়ার আপ করতে যতটা ভালবাসি ঠিক ততটাই পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতেও স্বাচ্ছন্দবোধ করি। আমরা সকলেই জানি আমাদের প্রিয় কমিউনিটিতে কাজ করতে হলে অবশ্যই অবশ্যই পাওয়ার আপের মাধ্যমে নিজের অবস্থানকে শক্ত করে ধরে রাখতে হবে। আর তাই আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে খুব ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কমিউনিটিতে নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করে এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা একটা সময় নিজের অবস্থানটা শক্ত করতে পারব বলে আশা রাখি।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, আমরা সকলেই এখন কম বেশি পাওয়ার আপের গুরুত্ব বুঝি। আপনার পাওয়ার আপ করার টার্গেট টা দেখে বেশ ভালো লাগলো। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করেছেন থেকে খুবই ভালো লাগলো। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আমি খুবই উদ্বিগ্ন। আশা করি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যাব। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানেই শক্তি বৃদ্ধি। ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পারি, তাই আমাদের সকলের উচিত নিজেও পাওয়ার আপ করা। এবং অন্যকে পাওয়ার আপ করতে উৎসাহিত করা। আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে সত্যি খুব ভালো লাগলো।

 2 years ago 

আমরা সকলেই বার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি আর নিজের অবস্থানটা সফল করার জন্য হলেও আমাদের সকলের বৃদ্ধি করা। মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আপনি এগিয়ে চলেছেন যার কারণে আপনি এখন ২০০০ প্লাস স্টিম পাওয়ার এর মালিক। ধারাবাহিকতা বজায় রেখে এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমি আমার অবস্থানটা শক্ত করছি প্রতিনিয়ত ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ সিজন-2 কে সামনে রেখে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করলেন। এভাবে ধীরে ধীরে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যের দিকে এগিয়ে চলছেন। ভালো লাগলো ভাইয়া ।আপনার এই উদ্যোগটি দেখে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সৃজন তোকে সামনে রেখে আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি অব্যাহত থাকবে বলে আশা করি।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো ভাইয়া। আপনি সিজন-২ কে সামনে রেখে ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করলেন,দেখে অনেক ভাল লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশা করি। অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করেছেন পড়ে খুবই ভালো লাগলো আমার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত থাকবে প্রতি সপ্তাহে।

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 0.710564%

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81