টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৪ শ্রাবণ | ১৪২৯ বঙ্গাব্দ | সোমবার | বর্ষাকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ বিকেল সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৭৫৪.১০১ স্টিম

IMG_20220808_175232.jpg


আমার ওয়ালেটে ১৮.৪২২ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220808_175325.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৭৬৯.১০১

IMG_20220808_175422.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

গুটি গুটি পায়ে অনেক দূরে এগিয়ে গিয়েছেন।। এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে থাকলে একদিন অনেক স্টিমের মালিক হয়ে যাবেন ভাইয়া ।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

গুটি গুটি পায়ে আমি সামনের দিকে অগ্রসর হব গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন সত্যিই অসাধারণ। পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা আপনাদের পোস্ট দেখেই বোঝা যায়। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্যই গুরুত্বপূর্ণ আমি এটা সবসময় বিশ্বাস করি মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার শক্তি ‍বৃদ্ধির লক্ষে পাওয়ার আপ এর সিদ্ধান্ত নিয়ে খুব ভাল একটি কাজ করেছে। নিজের ক্ষমতা বৃদ্ধি খুব জরুরী, যার যত পাওয়ার তার তত ক্ষমতা ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রতিনিয়ত চেষ্টা করে এরকম পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা আপনি আজ আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করেছেন এটি খুবই ভালো একটি উদ্যেক। আপনার দেখে আরো সবাই অনুপ্রাণিত হবে ধন্যবাদ।

 2 years ago 

আমরা সকলেই নিজের সক্ষমতা বৃদ্ধি করতে অনেক বেশি পছন্দ করি সেই ধারাবাহিকতা থেকে এই পাওয়ার বৃদ্ধি করা মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

নিজের সক্ষমতা বাড়িয়ে নিজেকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার আপনার এই প্রচেষ্টাকে সাধুবাদ জানাই। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

অনুপ্রেরণা দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল।

 2 years ago 

এ সপ্তাহে আপনি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন সফল হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি মন্তব্য করেছেন এরকম মন্তব্য দেখলে সত্যিই খুবই ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা ব‍ৃদ্ধি। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান ভাই।।।

 2 years ago 

এভাবেই আমার পাশে থেকে সব সময় অনুপ্রেরণা দিয়ে যাবেন বলে আশা রাখি শুভেচ্ছা রইল আপনার প্রতি।

 2 years ago 

সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া প্রতিনিয়ত আপনার এমন পাওয়ার আপ পোস্ট গুলো দেখে সত্যি খুব ভালো লাগে। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু অনেকেই এটি মানতে চায় না। যারা বোঝে এবং পাওয়ার আপ করে তারাই ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে।

 2 years ago 

আমারে পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম এভাবেই পাশে থাকবেন আশা করি।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। আপনি এই সপ্তাহে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আমার জার্নি সফল হবে এটাই আমি আশা রাখি ধন্যবাদ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42