টার্গেট ডিসেম্বর সিজন-২। ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -60 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৯ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | সোমবার| বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ বিকেল সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,৮৯১.১১৪ স্টিম


IMG_20220314_164712.jpg



আমার ওয়ালেটে ২৪৫.৭৯৪ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করেছি।


IMG_20220314_164906.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ৯৫১.১১৪


IMG_20220314_165029.jpg



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে


Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন এইজন্য আপনাকে সাধুবাদ জানাই।আমিও পাওয়ার আপ করতে পছন্দ করি ও মানুষকে উৎসাহ দিতে।ধন্যবাদ ভাইয়া, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 6.73401%

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

প্রথমেই পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করেছেন। আর সাথে আপনার ভবিষ্যতের জন্য সেভিংস ও হয়েছে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

নিয়মিত নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করে আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে খুব ভালো লাগলো। আমরা কমিউনিটিতে ভালো কিছু প্রত্যাশা করলে পাওয়ার আপ এর বিকল্প নেই। এভাবে আপনি নিয়মিত পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন 2 তে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

বাহ আপু আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ । আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এইটা কোন কথা....!! হতাশ....!!!

 2 years ago 

বাহ! পাওয়ার আপ করেছেন বেশ ভালো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি একটা সময় স্টিমিট প্লাটফর্মে ভালো একটা অবস্থানে পৌঁছে যাবেন এটা আমার বিশ্বাস। অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

নিজের লক্ষ্যকে সামনে রেখে বেশ বড় এমাউন্টের একটি স্টিম আপনি পাওয়ার আপ করেছেন। এবং নিজের লক্ষ্যের বেশ অনেকটাই কাছাকাছি পৌঁছে গেছেন। এভাবেই এগিয়ে চলুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা এবং আমরা যদি এই প্ল্যাটফর্মের স্থায়ীভাবে থাকতে চাই সেক্ষেত্রে পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব অপরিসীম ।আপনি ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন । ধন্যবাদ ভাই আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি ।আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন ।এটা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার পাওয়ার আপ করার জন্য ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74