টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৪ আশ্বিন | ১৪২৯ বঙ্গাব্দ | রবিবার | শরৎকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ সকাল সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৯৬৯.৯২৫ স্টিম

IMG_20221009_084036.jpg


আমার ওয়ালেটে ৪৬.৯৯৫ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20221009_084142.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৯৮৪.৯২৫

IMG_20221009_084239.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনি যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দূত পৌঁছে যাবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরি।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ এর বিকল্প নেই। আমাদের সকলের উচিৎ কম বেশি পাওয়ার আপ করার।

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি প্রতিনিয়ত চেষ্টা করব বৃদ্ধি করার জন্য কারণ আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে ভালবাসি এবং সকলেই পাওয়ার বৃদ্ধের গুরুত্ব জানি এবং বুঝি।

 2 years ago 

সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট সিমেরকে কেন্দ্র করে আপনি 15 স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল।

 2 years ago 

আমরা সকলেই পর বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে আমি অনুপ্রাণিত হয়েছি চেষ্টা করে যাব প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য।

 2 years ago 

যত পাওয়ার তত সুযোগ সুবিধা। আপনি ধীরে ধীরে আপনার পাওয়ারকে সমৃদ্ধি শালী করে তুলছেন। এবং আমাদের প্রেরণা জোগাচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আস্তে আস্তে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাব খুব শীঘ্রই এটা আমি বিশ্বাস করি এজন্য আমি প্রতি সপ্তাহেই প্রায় পাওয়ার বৃদ্ধি করে থাকি। আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট। তাই আমিও আপনার মত মাঝে মাঝে পাওয়ার আপ করি। এ প্লাটফর্মে টিকে থাকতে হলে দীর্ঘদিন কাজ করতে হলে আমাদের সকলকে নিয়মিত পাওয়ার আপ করতে হবে। নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 2 years ago 

খুবই চমৎকার একটি মন্তব্য করেছেন আপনার মন্তব্য আমাকে অনুপ্রাণিত করেছে সেই সাথে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কেও জেনেছি এবং বুঝেছি। সুন্দর মন্তব্যর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল আপনি যেন টার্গেট ডিসেম্বর ২ শেষ হওয়ার আগে ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারেন।

 2 years ago 

প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই নিজের লক্ষ্যকে স্থির রেখে সামনের দিকে এগিয়ে যাওয়াটাই আমার মূল উদ্দেশ্য। গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল।

 2 years ago 

বাহহ টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি খুব দারুন একটা উদ্যোগ নিয়েছেন এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো।

 2 years ago 

আমি সবসময়ই আমার লক্ষ্য স্থির রেখে সামনের দিকে অগ্রসর হতে অনেক বেশি পছন্দ করি আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ ১৯৮৪ স্টিম হয়ে গেছে। তিন হাজার হতে আর বেশি বাকি নাই। বুদ্ধিমানের পরিচয় দিয়ে পাওয়ার আপটা করে ফেলতেছেন। ভবিষ্যতে অনেক লাভমান হবেন আপনি । ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার কথা সঙ্গে আমিও একমত পোষণ করছি আমার লক্ষ্যে পৌঁছে যেতে আর বেশি বাকি নেই খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌঁছে যাব বলে আশা রাখি মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরি করা ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি পোস্ট টি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করা যায় সেই সাথে এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

সব সময় আমাদের টার্গেট সামনে রেখে এগিয়ে যাওয়া উচিত। এতে করে সফলতা তারাতারি আসবে। পাওয়ার আপ করায় অভিনন্দন আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66