টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৯ শ্রাবণ | ১৪২৯ বঙ্গাব্দ | বুধবার | বর্ষাকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ বিকেল সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৭৩০.২৬৯ স্টিম

IMG_20220803_172710.jpg


আমার ওয়ালেটে ১৮.৮২৬ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220803_172811.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৭৪৫.২৭০

IMG_20220803_172906.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 0.867052%

 2 years ago 

সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুব ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে আমাদেরকে অনুপ্রাণিত করার জন্য। এবং আশা করছি নিজেও সক্ষমতা বৃদ্ধির সাথে এভাবেই এগিয়ে যেতে পারবেন। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত সাপোর্ট করে পাশে থাকবেন আশা করি শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অভিনন্দন জানাচ্ছি পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আপনি আস্তে আস্তে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্যর জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখে খুশি হলাম। এরকম পাওয়ার আপ করাটা খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন দেখে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করেছেন আমি খুবই খুশি হয়েছি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

১৫ স্টিম সংগ্রহ করে নিজেকে সমৃদ্ধ করার আরও একটি ধাপ এগিয়ে আপনি, আশা করি খুব শীঘ্রই টার্গেট পূরণ হয়ে যাবে আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

চেষ্টা করছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।প্রতিদিন কিছু না কিছু পাওয়ার আপ করার মাধ্যমে আমরা আমাদের নিজেদের সক্ষমতা অর্জন করি ।আপনাকে পাওয়ার আপ করার জন্য অনেক ধন্যবাদ ভালো থাকবেন ভাই।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত সাপোর্ট করা যাবে না আশা করি ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46